বাংলা নিউজ > বায়োস্কোপ > 'রিল্যাক্স কর বেবি', স্বামীর কাণ্ডে মাথা যন্ত্রণা দীপিকার! রেগে গেলেন রণবীর ঘরনি
'রণবীর আমার সবচেয়ে বড় ফ্যান, ওর চোখে আমি কিছু ভুল করতে পারি না': দীপিকা
'রণবীর আমার সবচেয়ে বড় ফ্যান, ওর চোখে আমি কিছু ভুল করতে পারি না': দীপিকা

'রিল্যাক্স কর বেবি', স্বামীর কাণ্ডে মাথা যন্ত্রণা দীপিকার! রেগে গেলেন রণবীর ঘরনি

  • ইনস্টাগ্রাম লাইভে ব়্যাপ গাইলেন রণবীর। যা শুনে মাথা যন্ত্রণা শুরু হয়ে গেল দীপিকার। 

গত মাসেই বিয়ের দুই বছর পার করে ফেলেছেন বলিউডের অন্যতম চর্চিত জুটি রণবীর সিং ও  দীপিকা পাড়ুকোন। ২০১৮ সালের ১৪ নভেম্বর সূদূর ইতালির লেক কোমোয় রূপকথার বিয়ে সেরেছিলেন ‘দীপবীর’। তাঁদের প্রেমের কাহিনি সর্বদাই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। খুনসুটিতেও পিছিয়ে থাকেন না এই দম্পতি। করোনাভাইরাসের জেরে লম্বা সময় একসঙ্গে কাটানোর পর আপতত কাজে ফিরেছেন দুজনেই। 

মাদককাণ্ডে নাম জড়ানোর জেরে গত কয়েকমাসে বিতর্ক তাড়া করে বেড়িয়েছে দীপিকাকে, এর মাঝেই শকুন বাত্রার আসন্ন ছবির শ্যুটিং সেরেছেন নায়িকা। অন্যদিকে সদ্যই রোহিত শেট্টির সার্কাসের শ্যুটিং শুরু করেছেন রণবীর। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে খুনসুটিতে মত্ত হলেন রণবীর-দীপিকা। 'গল্লি বয়' রণবীর রিয়েল লাইফে নিজে ব়্যাপ গাইতে ভীষণ ভালোবাসেন। সম্প্রতি ইনস্টা লাইভে চিত্কার করে গান গাইছিলেন রণবীর। যা শুনে কমেন্ট বক্সে দীপিকা লিখে ফেলেন- ‘রিল্যাক্স কর বেবি। তোমার গান আমার মাথা যন্ত্রণার কারণ হয়ে দাঁড়িয়েছে’। 

দীপিকার রসালো প্রতিক্রিয়া 
দীপিকার রসালো প্রতিক্রিয়া 

পাশাপাশি বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় সাকার্সের সেট থেকে নতুন ছবি শেয়ার করেন রণবীর। সাদা-কালো এই ছবিতে মোটা গোঁফযুক্ত রণবীর সিংকে দেখতে পেল অনুরাগীরা। ছবির কমেন্ট বক্সে দীপিকা লেখেন- ‘তোমার ভিতরের সুপ্ত চার্লিকে জাগিয়ে তুলছো?’ উল্লেখ্য শেক্সপিয়ারের ‘দ্য কমেডি অফ এররস’-অবলম্বনে তৈরি হচ্ছে সার্কাস। ছবিতে থাকছেন পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্দিজ, বরুণ শর্মা, জনি লিভাররা। সিম্বা ও সূর্যবংশীর পর পরিচালক রোহিত শেট্টির সঙ্গে রণবীর সিংয়ের তিন নম্বর ছবি হতে চলেছে সার্কাস। 

মুক্তির অপেক্ষায় রয়েছেন রণবীরের ৮৩। করোনা আবহে এই ছবির মুক্তি পিছিয়েছে আগামী বছরে। পরিচালক কবীর খানের এই ছবিতে রণবীরের দেখা মিলবে কপিল দেবের ভূমিকায়, এবং কপিল পত্নী রোমি দেবের ভূমিকায় রয়েছেন দীপিকা। রামলীলা, বাজিরাও মস্তনি এবং পদ্মাবতের পর চার নম্বর বার রুপোলি পর্দায় একসঙ্গে দীপবীর। 

বন্ধ করুন