বাংলা নিউজ > বায়োস্কোপ > 'টু পিসে স্বাচ্ছন্দ্য নই', কেরিয়ারের শুরুতে অডিশনে দাঁড়িয়ে সাফ জানিয়েছিলেন কৃতী
কৃতী শ্যানন
কৃতী শ্যানন

'টু পিসে স্বাচ্ছন্দ্য নই', কেরিয়ারের শুরুতে অডিশনে দাঁড়িয়ে সাফ জানিয়েছিলেন কৃতী

  • কেরিয়ারের শুরু থেকেই আত্মবিশ্বসী ছিলেন কৃতী।

বলিউডে আট বছর পূর্ণ করলেন অভিনেত্রী কৃতী শ্যানন। এই আট বছরে বলিউডে দশটি ছবিতে অভিনয় করেছেন তিনি। শেষ ছবি ‘মিমি’তে সারোগেট মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। অবশ্য ছবিতে ডেবিউ করার আগে নিজের বিষয় বেশ আত্মবিশ্বাসী ছিলেন কৃতী। টু-পিসে তিনি স্বাচ্ছন্দ্য নন, একটি ভিডিয়োতে এমনই সাফ জবাব দিতে দেখা গিয়েছিল নায়িকাকে। 

পুরনো একটি ভিডিয়োতে সাদা ক্যাজুয়াল পোশাক পরে দেখা যায় কৃতীকে। হালকা ঢেউ খেলানো তাঁর চুল। এক অডিশনে, ভিডিয়োর শুরুতে নিজের বর্ণনায় তিনি জানিয়েছেন, তাঁর উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি। হাসি এবং আত্মবিশ্বাসের সঙ্গে নিজের সাইড প্রোফাইল দেখিয়েছিলেন তিনি। যে সাক্ষাৎকার নিচ্ছিলেন তিনি প্রশ্ন করেন; কৃতী সাঁতার জানেন কি না? উত্তরে অভিনেত্রী জানিয়েছিলেন, হ্যাঁ জানেন। তবে টু-পিসে তিনি স্বাচ্ছন্দ্য নন। 

২০১৪ সালে ‘হিরোপানতি’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন কৃতী। তাঁর বিপরীতে ছিলেন টাইগার শ্রফ। তবে ২০১৭ সালে ‘বরেলি কি বরফি’ ছবি দিয়ে বলিউডে নিজের ছাপ ফেলেন কৃতী। বর্তমানে চারটি প্রোজেক্টের জন্য কাজ করছেন নায়িকা। যার মধ্যে প্রভাসের বিপরীতে আদিপুরুষ রয়েছেন তিনি। বরুণ ধাওয়ানের সঙ্গে ভেড়িয়া, অক্ষয় কুমারের সঙ্গে বচ্চন পান্ডে, কার্তিক আরিয়ানের সঙ্গে শেহজাদা এবং রাজকুমার রাও -এর সঙ্গে হাম দো হামারে দো-তে থাকবেন।

কেরিয়ারের শুরু দিকের কথা বলতে গিয়ে পুরোন এক সাক্ষাৎকারে হিন্দুস্তান টাইমসকে কৃতী জানিয়েছিলেন, ‘এমন কিছু দিন ছিল যখন আমি বিরক্ত এবং অস্বস্তিতে থাকতাম। কখনও আমি কাঁদতাম, কারণ আমার ব্যস্ত থাকার মতো কিছু ছিল না। এমন কিছু সময় ছিল যখন আমি কয়েকজন লোকের সাথে দেখা করেছিলাম যারা আমাকে বলেছিল, আমার মধ্যে অনেক কিছুর সমস্যা রয়েছে। কেউ বলেছিল, আমি দেখতে সুন্দর নই; পর্দায় দেখলে আমার মধ্যে এক ধরণের অসম্পূর্ণতা থাকবে। আমার মনে হয় সেই সময় খারাপ লাগাটা উচিত হয়নি। কিন্তু একই সময়ে, আমার কাছে এমন লোক ছিল যারা আমাকে অনেক বিশ্বাস করেছিল। এটাই প্রয়োজন। আমি মনে করি সেটাই আমাকে একটু বেশি আত্মবিশ্বাস যুগিয়েছে’।

 

 

বন্ধ করুন