বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সেক্সি’ ক্লিভেজ শো-অফ করলেন প্রিয়াঙ্কা, সাহসী ফটোশ্যুটে লেন্সবন্দি মিসেস জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

‘সেক্সি’ ক্লিভেজ শো-অফ করলেন প্রিয়াঙ্কা, সাহসী ফটোশ্যুটে লেন্সবন্দি মিসেস জোনাস

  • অন্তর্জালে পারদ চড়াচ্ছেন অভিনেত্রী। কালো টু-পিসে সুপারহট অবতারে ধরা দিলেন দেশি গার্ল। কাজই তাঁর পরিচয়, সাফ বার্তা হলিউডের এই বাদামি সুন্দরীর। 

নতুন ফটোশ্যুটে সামাজিক মাধ্যমে উষ্ণতার পারদ চড়াচ্ছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ‘দ্য হোয়াইট টাইগার’ অভিনেত্রীর ফটোশ্যুটে উঠে এসেছে হলিউডে তাঁর পথ চলা একজন অভিনেত্রী হিসেবে কীভাবে নম্র থেকে সাহসী হয়ে ওঠা যায় সেই ছবি। 

ইউকের একটি নামী ম্যাগাজিনের মার্চ ইস্যুর কভার পেজের জন্য ফটোশ্যুট করেছেন অভিনেত্রী। সেই ছবি উঠে এসেছে প্রিয়াঙ্কার সামাজিক মাধ্যমের দেওয়ালে। ছোটো চুলে, মনোক্রোম ছবি- উঠে এসেছে অভিনেত্রীর লাস্যময়ী অবতার।  

একটি ছবিতে মনোকিনির ওপর কালো কোট পরে এলোমেলো চুলে ক্যামেরার সামনে বোল্ড লুকে ধরা দেন প্রিয়াঙ্কা। অপর একটি ছবিতে টু-পিসের সঙ্গে পায়ে কালো বুট পরে চেয়ারের উপর বসে পোজ দিতে দেখা যায় দেশি গার্লকে। এমনই একাধিক ছবির ফটোশ্যুট করেন অভিনেত্রী।

দক্ষিণ এশিয়ার দেশগুলির সম্প্রদায়ের প্রতিনিধিত্ব করে সারা পৃথিবীর সামনে তুলে ধরেছেন অভিনেত্রী। এলি (Elle)কে দেওয়া এক সাক্ষাৎকের প্রিয়াঙ্কা বলেন, তিনি প্রযোজকদের কী জানিয়েছেন। প্রিয়াঙ্কার কথায়- তাঁর মাথা নত করতে, কাজ করতে, অডিশন দিতে কোনো সমস্যা নেই। তিনি আমেরিকান ভষায় বলার ভঙ্গি শিখেছেন। তিনি কোথা থেকে এসেছেন তাঁর সেটা ব্যাখ্যা করার প্রয়োজন নেই। তবে তিনি প্রধান চরিত্রে কাজ করতে পারেন।

প্রিয়াঙ্কা আরো স্পষ্ট করে বলেন, আন্তর্জাতিক কাজে তিনি ভারতীয় ধারার কাজ বহন করবেন না। অভিনেত্রীর কথায়, ভারতীয় হিসেবে অতিরিক্ত ভঙ্গির প্রভাব নিজের কাজের ওপর পড়তে দেবেন না তিনি। যদি তাঁর চরিত্র মার্কিন যুক্তরাষ্ট্র বা ব্রিটিশ যুক্তরাজ্য নিবাসী হয়। যে সেখানে জন্মেছে এবং বড় হয়েছে, তবে তিনি ভারতীয়দের মতো কপালে টিপ পরবেন না। এটা পুরোটাই বোকামো হবে। তিনি এও বলেন, হলিউডে তিনি এমন জায়গায় পৌঁছে গেছেন যেখানে তাঁর সংস্কৃতি বহিঃপ্রকাশের পরিবর্তে তাঁর কাছে সেটা সম্পদ। 

গত ২২ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কার ছবি ‘দ্য হোয়াইট টাইগার’। প্রিয়াঙ্কার পাশাপাশি ছবিতে অভিনয় করেছেন অভিনেতা আদর্শ গৌরব এবং রাজকুমার রাও। ছবির মুক্তির পর থেকেই চরিত্রের জন্য সকলের কাছে প্রশংসা কুড়োচ্ছেন অভিনেত্রী।

বন্ধ করুন