বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কলকাতায় এসেই হয়ত আক্রান্ত হয়েছিলাম', গোবিন্দার আগে করোনার কবলে পড়েন স্ত্রী,সুনীতা
গোবিন্দা ও সুনীতা
গোবিন্দা ও সুনীতা

'কলকাতায় এসেই হয়ত আক্রান্ত হয়েছিলাম', গোবিন্দার আগে করোনার কবলে পড়েন স্ত্রী,সুনীতা

  • স্ত্রী সুনীতা সপ্তাহ কয়েক আগেই করোনা পজিটিভ ছিলেন। কেমন আছেন করোনা আক্রান্ত গোবিন্দা, জানালেন স্ত্রী।

করোনার দ্বিতীয় ঢেউ ব্যাপকভাবে আছড়ে প়ড়েছে বলিউডে। একের পর এক বলিউড তারকা করোনার গ্রাসে। রবিবারই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে গোবিন্দার। আপতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন 'হিরো নম্বর ১', রয়েছে সামান্য উপসর্গও।

গোবিন্দা পত্নী সুনীতা আহুজা জানিয়েছেন, তিনি কয়েক সপ্তাহ আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। কলকাতা থেকে মুম্বই ফিরেই করোনার উপসর্গ দেখা দেয় সুনীতার শরীরে। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে সুনীতা জানান, 'আমার মনে হয় আমি কলকাতায় গিয়েই করোনা আক্রান্ত হয়েছি। আমি এবং গোবিন্দা সেখানে একটি চ্যানেলের শোয়ের জন্য গিয়েছিলাম। ওখানে বেশ জন সমাগম ছিল এবং ছবি তোলবার ধুম পড়ে গিয়েছিল। মানুষজন খুব কাছে চলে আসছিল। মুম্বই এসেই আমার শরীরে বেশ কিছু উপসর্গ দেখা দিয়েছিল এবং আমি নিজের পরীক্ষা করাই। তখন রিপোর্ট পজিটিভ আসে। আমি এখন এখন ঠিক আছি এবার ও (গোবিন্দা) পড়ল করোনার গ্রাসে'।

উল্লেখ্যা, স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে যোগ দিতে কলকাতায় এসেছিলেন গোবিন্দা ও সুনীতা। গোবিন্দার শরীরে আপতত যন্ত্রণা ও সর্দি রয়েছে। সুনীতা বলেন, 'ওর সর্দি হয়েছিল এবং আমরা ভাবলাম কোভিড পরীক্ষা করিয়ে নেওয়াই ভালো। তবে খাবারে স্বাদ কিংবা গন্ধ পাচ্ছে। জ্বরও নেই। পাশাপাশি ও খাওয়াদাওয়া ঠিক মতো করছে'। রবিবার সকালে অক্ষয় কুমার করোনা আক্রান্ত হওয়ার কথা জানান। কয়েক ঘন্টা পরেই গোবিন্দা নিজের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ হওয়ার কথা বলেন। এই মুহূর্তে আলিয়া ভাট, কার্তিক আরিয়ান, আমির খান, ফাতিমা সানা শেখ, আর মাধবন, পরেশ রাওয়ালের মতো বলিউড অভিনেতারা করোনা আক্রান্ত।

বন্ধ করুন