বাংলা নিউজ > বায়োস্কোপ > ইন্ডিয়ান আইডল ১২ : গান শুনে মুগ্ধ বাপ্পিদা, সোনার চেন উপহার পেল পবনদীপ
মন্ত্রমুগ্ধ বাপ্পিদা
মন্ত্রমুগ্ধ বাপ্পিদা

ইন্ডিয়ান আইডল ১২ : গান শুনে মুগ্ধ বাপ্পিদা, সোনার চেন উপহার পেল পবনদীপ

  •  পবনদীপের সবচেয়ে বড় ফ্যান কে? সেই নিয়ে লড়াইয়ে নামতে প্রস্তুত শোয়ের দুই বিচারক হিমেশ রেশমিয়া ও বিশাল দাদলানি। 

জনপ্রিয় রিয়্যালিটি শো ইন্ডিয়ান আইডল। প্রতিবছরই নতুন নতুন প্রতিযোগি আসে। তাঁদের প্রতিভা দিয়ে দর্শক এবং বিচারকদের মন জয় করে নেয় তাঁরা। তেমনি ইন্ডিয়ান আইডল ১২ সিজেনের পবনদ্বীপ রঞ্জন, তাঁর গানের জন্য ইতিমধ্যে দর্শকদের মন জয় করে নিয়েছেন। তবে তাঁর খুশি হওয়ার অপর একটি কারণ রয়েছে।

ইন্ডিয়ান আইডলের ১২-এর আগামী পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকছেন ডিস্কো কিং' বাপ্পি লাহিড়ি এবং অমিত কুমার। এদিনের এপিসোডের শুরুতেই গায়ক বাপ্পি লাহিড়ি ঘোষণা করে দিয়েছিলেন, সেই রাতের সেরা গায়ককে তিনি সোনার একটি চেন উপহার হিসেবে দেবেন। এদিনের পর্বে নিজের গানের মাধ্যমে বিশেষ অতিথিদের মন জয় করে নেন শো-এর প্রতিযোগি পবনদীপ।

এপিসোডে পবনদীপকে হারমোনিয়াম বাজিয়ে ‘অ্যায়তবার’ সিনেমা থেকে ‘কিসি নাজারকো তেরা ইন্তেজার আজ ভি হ্যায়’ গান গাইতে দেখা যায়। তাঁর গান শুনে, সপ্তাহের সেরা পারফরম্যান্স হিসেবে (Performance of the Week) বাপ্পি লাহিড়ি তাঁকে সোনার চেন উপহার দেন।

বাকি বিচারকদেরও দেখা যায় পবনদীপের প্রশংসায় পঞ্চমুখ হতে। বিচারক বিশাল দাদলানি এবং হিমেশ রেশমিয়া প্রশংসায় ভরিয়ে দেন পবনদীপকে। শো-তে নেহা কক্করও বিচারকের আসনে রয়েছেন। এই সিজেনে শো-এ সঞ্চালকের ভূমিকায় রয়েছেন আদিত্য নারায়ণ।

বন্ধ করুন