বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: সেরা ১১-য় পাঁচ বাঙালি কন্যা, জয়ের লক্ষ্যে অবিচল অনুষ্কা-বিদিপ্তারা

Indian Idol 12: সেরা ১১-য় পাঁচ বাঙালি কন্যা, জয়ের লক্ষ্যে অবিচল অনুষ্কা-বিদিপ্তারা

ইন্ডিয়ান আইডলে বাঙালি ব্রিগেড

Indian Idol 12 Update: ইন্ডিয়ান আইডলের সেরা ১০ কি জায়গা হবে পাঁচ বাঙালির? নাকি অনুষ্কা-সেঁজুতিদের কেউ বিদায় নেবেন এই সপ্তাহান্তে? 

ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে সঞ্চারী দাসের এলিমিনেশন বড় ধাক্কা ছিল বাঙালি দর্শকদের জন্য। তবে অরুণিতা কাঞ্জিলাল যা করে দেখাতে পারেনি, সেই স্বপ্নপূরণ করবে বিদিপ্তা, সেঁজুতিরা। এমন আশাতেই বুক বেঁধেছেন সকলে। ইন্ডিয়ান আইডল ১২-য় বাঙালি প্রতিযোগিদের জয়জয়কার শুরু থেকেই। সেরা ১৫য় জায়গা করে নিয়েছিল মোট ৭ বাঙালি প্রতিযোগী। যার মধ্যে থেকে সুপার সিঙ্গারের বিজয়ী সঞ্চারী দাস এবং প্রীতম রায় ইতিমধ্যেই এলিমিনেট হয়ে গিয়েছে। তবে ট্রফি জয়ের লড়াইয়ে টিকে রয়েছে বাকি পাঁচ জন।

রবিবার রাতের এপিসোডে বেশ চিন্তায় ছিল অনুষ্কার ভক্তরা। কারণ তার আগের সপ্তাহে বটম তিনে এসেছিলেন গায়িকা। এইবার তাঁকে না শো ছাড়তে হয় এই আশঙ্কার মাঝেই মিলল বিরাট সুখবর। এইবার ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে বিদায় নেননি কেউই। নো-এলিমেনশন সপ্তাহে সবচেয়ে বড় চমক থাকল নভদীপ ওয়াদির গাড়ি জিতে নেওয়া। ইন্ডিয়ান আইডলের মঞ্চে শনিবার মারুতি অল্টো K-10 গাড়িটি জিতে নেন এই প্রতিযোগী। এদিন বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন কবিতা কৃষ্ণমূর্তি এবং অনুরাধা পাড়োয়াল। অন্যদিকে রবিবারের এপিসোডে বিশেষ অতিথি হিসাবে দেখা মিলল জিতেন্দ্রর।

ইন্ডিয়ান আইডলের সেরা ১১ জনের মধ্যে রয়েছেন বাংলার সোনাক্ষী কর, অনুষ্কা পাত্র, বিদিপ্তা চক্রবর্তী, দেবস্মিতা রায় এবং সেঁজুতি দাস। কমবেশি সকলেই রিয়ালিটি শো-এর জগতে পরিচিত নাম। সেরা ১০ জনের তালিকায় কী জায়গা হবে পাঁচজনের? নাকি ফের ধাক্কা লাগবে বাঙালির? এই জবাব মিলবে চলতি সপ্তাহান্তে।

গতবার যেমন পবনদীপ রঞ্জন ইন্ডিয়ান আইডলের সবচেয়ে পপ্যুলার প্রতিযোগী ছিল, তেমনই এইবার সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগী হিসাবে উঠে আসছে ঋষি সিং-এর নাম। ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি পর্যন্ত ঋষির ভক্ত। তাঁর মহিলা অনুরাগীর সংখ্যাও দিনদিন বেড়েই চলেছে। এখন দেখবার ঋষির জনপ্রিয়তায় ফাটল ধরিয়ে বিদিপ্তা, সেঁজুতিদের কেউ বাংলার ঘরে ট্রফি এনে দিতে পারে কিনা। এই সিজনে ইন্ডিয়ান আইডলের বিচারক হিসাবে দেখা মিলছে হিমেশ রেশমিয়া, বিশাল দদলানি এবং নেহা কক্করের।

বায়োস্কোপ খবর

Latest News

'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা বড়মার ঘরের তালা ভাঙা হল ঠাকুরবাড়িতে, মধুপর্ণার জয়ে শুরু নতুন অধ্য়ায় ২০০৬-র হ্যাটট্রিকের স্মৃতি ফেরালেন ইরফান! সেই একইভাবে ইনসুইংয়ে আউট করলেন ইউনিসকে

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.