বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 13: রকস্টারের গলায় ভক্তিগীতি! ‘ইন্ডিয়ান আইডল’-এ সকলে হতবাক অতুলের গানে, দেখুন Video
মধ্যপ্রদেশের ছেলে অতুল রাও

Indian Idol 13: রকস্টারের গলায় ভক্তিগীতি! ‘ইন্ডিয়ান আইডল’-এ সকলে হতবাক অতুলের গানে, দেখুন Video

  • মধ্যপ্রদেশের ছেলে অতুল রাও। অডিশন দিতে এসেছেন ‘ইন্ডিয়ান আইডল ১৩’-এর জন্য। ১৯৮২ সালের ‘নিকাহ’ ছবি থেকে ‘ছুপকে ছুপকে রাত দিন’ গান গেয়ে অডিশন রাউন্ডে বিচারকের মন জয় করে নিয়েছেন এই প্রতিযোগী। রকস্টার অতুলের গলায় ভক্তিগীতি শুনে রীতিমতো চমকে গিয়েছেন সকলে।

শুরু হয়েছে ইন্ডিয়ান আইডলের নতুন সিজন। ইতিমধ্যেই ‘ইন্ডিয়ান আইডলে ১৩’-এর প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। দেশের নানা প্রান্তের গায়ক-গায়িকারা হাজির হয়েছেন অডিশন দিতে।

মধ্যপ্রদেশের ছেলে অতুল রাও। অডিশন দিতে এসেছেন ‘ইন্ডিয়ান আইডল ১৩’-এর জন্য। ১৯৮২ সালের ‘নিকাহ’ ছবি থেকে ‘ছুপকে ছুপকে রাত দিন’ গান গেয়ে অডিশন রাউন্ডে বিচারকের মন জয় করে নিয়েছেন এই প্রতিযোগী। বিচারকের আসনে নেহা কক্কর, বিশাল দাদলানি এবং হিমেশ রেশমিয়া বাহবা জানিয়েছে তাঁর গানে। 

রকস্টার অতুলের গলায় ভক্তিগীতি শুনে রীতিমতো চমকে গিয়েছেন সকলে। ‘ইন্ডিয়ান আইডল’-এ অতুলের গান শুনে ভালোবাসা উজাড় করেছেন নেটিজেন। সোনি চ্যানেলের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে অতুলের এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। আরও পড়ুন: নাতনি জামাইয়ের সঙ্গে ডিনার ডেটে আশা ভোঁসলে, টেস্ট করলেন জাপানি খাবার

রিয়ালিটি শো-এর মঞ্চে বাংলার ছেলে-মেয়েরা যে কঠিন প্রতিদ্বন্দ্বী তা আসমুদ্র হিমাচল জানে। আঞ্চলিক হোক বা জাতীয় স্তরের কোনও রিয়ালিটি শো- বরাবরই দুর্ধর্ষ প্রতিভায় ভরা ছেলে-মেয়েরা উঠে এসেছে। প্রতি শনি এবং রাত ৮টায় সম্প্রচারিত হচ্ছে ইন্ডিয়ান আইডল। আরও পড়ুন: ‘বিউটি সার্কাস’ নাকি 'অপারেশন সুন্দরবন'! বাংলাদেশের সিনেমা হল কাঁপাবে কোন ছবি?

গত ১০ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ইন্ডিয়ান আইডলের নতুন সিজন। ১৩ নম্বর সিজনে সোনি টিভির এই রিয়ালিটি শো-এর মঞ্চ কাঁপাবে বাংলার একঝাঁক সুরেলা গায়িকাও। এই বছর ইন্ডিয়ান আইডলের মঞ্চ কাঁপাবে সঞ্চারী সেনগুপ্ত, অনুষ্কা পাত্র, বিদিপ্তা চক্রবর্তী, শীর্ষা রক্ষিত, দেবস্মিতা রায়-এর মতো বাঙালি গায়িকারা।

বন্ধ করুন