বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 14 Winner: বাংলার শুভদীপকে হারিয়ে ট্রফি জয় নিয়ে বিতর্ক, আগামীর স্বপ্ন নিয়ে মুখ খুললেন বৈভব

Indian Idol 14 Winner: বাংলার শুভদীপকে হারিয়ে ট্রফি জয় নিয়ে বিতর্ক, আগামীর স্বপ্ন নিয়ে মুখ খুললেন বৈভব

বলিউডই পরবর্তী লক্ষ্য বৈভবের 

Indian Idol 14 Finale: শুভদীপ দাসকে হারিয়ে ইন্ডিয়ান ১৪-র ট্রফি জিতেছেন কানপুরের ছেলে বৈভব গুপ্ত। ট্রফি জয় নিয়ে বিতর্ক, ট্রোলিং-এর মাঝেই বৈভব জানালেন সলমন খানের জন্য প্লে-ব্যাক করাই একমাত্র স্বপ্ন তাঁর। 

ইন্ডিয়ান আইডল ১৪-র গ্র্যান্ড ফিনালে-তে হাড্ডাহাড্ডি লড়াই। বাংলার শুভদীপ দাসকে হারিয়ে বিজয়ীর শিরোপা পেয়েছেন উত্তরপ্রদেশের বৈভব গুপ্ত। সেই নিয়ে বিতর্কের শেষ নেই! নেটপাড়ার একটা বড় অংশের কাছে এই সিজনের ট্রফি জয়ের যোগ্য দাবিদারকলকাতার শুভদীপ। বাঙলির আফসোসের শেষ নেই। তবে কানপুর গুপ্ত পরিবারে খুশির ঝিলিক। ইন্ডিয়ান আইডলের সোনালি ট্রফির পাশাপাশি ২৫ লক্ষ টাকা নগদ এবং একটি এসইউভি গাড়িও জিতেছেন বৈভব। 

ইন্ডিয়ান আইডলের ট্রফি হাতে আসতেই নিজের আগামির স্বপ্নের কথা জানালেন বৈভব। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে বৈভব জানান ভবিষ্যতে বলিউডে প্লে-ব্যাক করাই তাঁর একমাত্র লক্ষ্য়। সলমন খান, রণবীর সিং, ভিকি কৌশলদের জন্য গাই গাইতে চান তিনি। বললেন, ‘আমি চেষ্টা চালিয়ে যাব, নিশ্চিতভাবেই একদিন না একদিন আমার কাছে সুযোগ আসবে বলেই মনে হয়’। তবে প্লে-ব্যাকের দুনিয়ায় ইতিমধ্যেই পা রেখে দিয়েছিলেন ইন্ডিয়ান আইডলের ‘ছোটে সাহাব’। ফাইটার ছবির ‘বন্দে মাতারম’ গানটি গেয়েছেন বৈভব। যার সুরকার এই শো-এর বিচারক বিশাল দাদলানি এবং শেখর রবজিয়ানি। 

বৈভব জানান, ‘এই জয় আমাকে নিজের লক্ষ্য নিয়ে আরও বেশি ফোকাসড করে তুলল। এখন আমার কাঁধে বাড়তি দায়িত্ব। ফ্যানেদের জন্য আরও ভালো কিছু উপহার দিতে চাই।’ পুরস্কারমূল্যের টাকায় কী করবেন বৈভব? সেই পরিকল্পনাও সেরে ফেলেছেন। গায়ক জানিয়েছেন ২৫ লক্ষ টাকা খরচ করে নিজস্ব মিউজিক স্টুডিও বানাতে চান তিনি। এবং বেশকিছু মিউজিক ভিডিয়োও তৈরি করতে চান। 

ইন্ডিয়ান আইডলের দীর্ঘ পাঁচ মাসের সফরে বৈভবের জন্য সবচেয়ে স্মরণীয় মুহূর্ত কোনটি? বিজয়ী জানালেন, ‘যে পরিমাণ ভালোবাসা এবং প্রশংসা আমি বেশি, তাতে আমি আশাবাদী ছিলাম যে আমিই জিতব। বিশেষত যখন মহেশ ভাট সাহাব আমার জন্য সিটি বাজিয়েছিলেন, সেই মুহূর্তটা আমার জন্য খুব বিশেষ। সবসময় সেটা মাথায় ঘুরত।’ 

চলতিবার ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে ছিলেন শ্রেয়া ঘোষাল, কুমার শানু এবং বিশাল দাদলানি। ফিনালের মঞ্চে বিশেষ অতিথি বিচারক হিসাবে পৌঁছেছিলেন সোনু নিগম। বিজিত শুভদীপ এবং সেকেন্ড রানার আপ পীযূষ পানওয়ার দুজনেই ৫ লক্ষ টাকা পুরস্কারমূল্য পেয়েছেন। অন্যদিকে চার নম্বরে বাংলার মেয়ে অনন্যা পাল পেয়েছেন ৩ লক্ষ টাকার নগদ পুরস্কার। 

প্রসঙ্গত, ইন্ডিয়ান আইডলের ১৩-র ফাইনালেও তীরে এসে তরী ডুবেছিল বাংলার। স্বপ্নভঙ্গ হয়েছিল তিন বাঙালি কন্যের। মেগা ফাইনালে পৌঁছেও অল্পের জন্য ট্রফি হাতছাড়া হয় দেবস্মিতা রায়, সোনাক্ষী কর ও বিদীপ্তা চক্রবর্তীর। এবারেও সেরা পাঁচে জায়গা পেলেও দু-নম্বর আর চার নম্বর স্থান পেয়েই সন্তুষ্ট থাকতে হল শুভদীপ এবং অনন্যাকে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.