বাংলা নিউজ > বায়োস্কোপ > India's Got Talent: জিভে পেরেক ঠুকছে প্রতিযোগী, ভয়ে চিৎকার শিল্পার, শো ছেড়ে বেরিয়ে গেলেন কিরণ খের!
‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’ নিয়ে হইচই।
‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’ নিয়ে হইচই।

India's Got Talent: জিভে পেরেক ঠুকছে প্রতিযোগী, ভয়ে চিৎকার শিল্পার, শো ছেড়ে বেরিয়ে গেলেন কিরণ খের!

  • ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’র নতুন প্রোমো নিয়ে পড়ে গেল হইচই। 

১৫ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’র নবম সিজন। তার আগে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন বিচারক শিল্পা, বাদশারা! তবে, চ্যানেলের তরফে শেয়ার হওয়া প্রোমো নিয়ে শুরু হল হইচই। যেখানে দেখা যাচ্ছে ভয়ঙ্কর একটি স্টান্ট দেখে আঁতকে উঠেছেন শিল্পা আর কিরণ। 

মঙ্গলবার সোনির তরফে একটি টিজার ভিডিয়ো শেয়ার করা হয়। আর সেখানে দেখা যায় ক্রান্তি নামের এক প্রতিযোগীকে নানা ধরনের স্টান্ট করতে। যার মধ্যে প্রথম হল একটি ঘুরতে থাকা ফ্লোর ফ্যানকে জিভ দিয়ে বন্ধ করা। যা দেখে ভয়ে চিৎকার করে ওঠেন শিল্পা। 

ভিডিয়োর অপর অংশে দেখা যায় নাকে পেরেক ঠুকছেন ক্রান্তি। আর তা দেখে টেবিলে মাথা নামিয়ে কান বন্ধ করে দেন বাদশা। আর চেয়ার ছেড়ে উঠে বাইরে বেরিয়ে যান কিরণ খের। আর ভিডিয়োর শেষে দেখা যায় একটা ড্রিল মেশিনকে প্রপ বানিয়ে নিজের মুখের কাছে নিয়ে এসেছেন তিনি। আর তা দেখে শিল্পা চিৎকার করে বলছে, ‘না না না’…

সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো ভাইরাল হতেই নানা মন্তব্য চোখে পড়েছে। কেউ কেউ যেমন ক্রান্তির প্রশংসা করেছেন, তেমন কারও মতে কিরণ খের, শিল্পা শেট্টির ভয় পাওয়াকে ‘নাটকীয়তা’ হিসেবে নাম দিয়েছেন। 

২০০৯ সালে পথ চলা শুরু হয়েছিল ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’-এর। আর তখন বিচারকের আসনে ছিলেন কিরণ খে, সোনালি বেন্দ্রে ও চলচ্চিত্র পরিচালক শেখর কাপুর। এরপর সাজিদ খান, ফারহা খান, ধর্মেন্দ্র, করণ জোহরদের দেখা গিয়েছে বিচারকের আসনে। এবারের সিজনে বিচারক হিসেবে থাকছেন কিরণ খের, শিল্পা শেট্টি, বাদশা ও মনোজ মুনতাসির।

বন্ধ করুন