বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti-Raghav's Reception: উদয়পুরে হবে বিয়ে, এবার পরিণীতি-রাঘবের চণ্ডীগড় রিসেপশনের নিমন্ত্রণপত্র ভাইরাল

Parineeti-Raghav's Reception: উদয়পুরে হবে বিয়ে, এবার পরিণীতি-রাঘবের চণ্ডীগড় রিসেপশনের নিমন্ত্রণপত্র ভাইরাল

পরিণীতি-রাঘবের রিসেপশন

পরিণীতা ও রাঘবের রিসেপশনের সেই আমন্ত্রণ পত্র থেকে জানা যাচ্ছে, ৩০ সেপ্টম্বর পঞ্জাবের চণ্ডীগড়ে তাঁদের গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হয়েছে। যেটা হচ্ছে চণ্ডীগড়ের তাজ হোটেলে। পরীণিতা ও রাঘব দুজনেরই আদি বাড়ি পাঞ্জাবের চণ্ডীগড়ে। তাই সেখানে একটা রিসেপশনের আয়োজন করা হবে তা কাঙ্খিতই ছিল।

চলতি মাসেই আইবুড়ো তকমা মিটিয়ে সাতপাকে বাঁধা পড়বেন পরিণীতি ও রাঘব। আগেই জানা গিয়েছিল উদয়পুরের ‘দ্য লীলা প্যালেসে’ পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সূত্রের খবর, ১৭ সেপ্টম্বর থেকে উদয়পুরে তাঁদের বিয়ের অনুষ্ঠান শুরু হবে, যা চলবে আগামী ২৪ সেপ্টম্বর পর্যন্ত। এবার পরিণীতির রিসেপশনের নিমন্ত্রণপত্রও ফাঁস হয়ে গিয়েছে।

ফাঁস হওয়া পরিণীতা ও রাঘবের রিসেপশনের সেই নিমন্ত্রণপত্র থেকে জানা যাচ্ছে, ৩০ সেপ্টম্বর পঞ্জাবের চণ্ডীগড়ে তাঁদের গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হয়েছে। যেটা হচ্ছে চণ্ডীগড়ের তাজ হোটেলে। আমন্ত্রণ পত্রে লেখা রয়েছে, অলকা এবং সুনীল চাড্ডা চণ্ডীগড়ের তাজে ৩০শে সেপ্টেম্বর ২০২৩ তাঁর পুত্র রাঘব এবং রীনা ও পবন চোপড়ার কন্যা পরীণিতির রিসেপশনে, প্রতীভোজের অনুষ্ঠানে দুপুরে আপনাদের আমন্ত্রণ জানানো হচ্ছে। আপনাদের সকলের আশীর্বাদ একান্ত কাম্য। প্রসঙ্গত, পরীণিতা ও রাঘব দুজনেরই আদি বাড়ি পাঞ্জাবের চণ্ডীগড়ে। তাই সেখানে একটা রিসেপশনের আয়োজন করা হবে তা কাঙ্খিতই ছিল।

আরও পড়ুন-জন্মষ্টমীর দিনই আলোকে মেরে ফেলার ষড়যন্ত্র করে দেবরাজ, কী ঘটবে 'আলোর ঠিকানা'য়?

এদিকে পরিণীতি ও রাঘবের বিয়ের অনষ্ঠানে শুধুমাত্র তাঁদের দুই পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবই উপস্থিত থাকবেন বলে খবর। ইতিমধ্যেই লীলা প্যালেসে অতিথিদের জন্য থাকার জায়গা বলে খবর। যেহেতু রাঘবের অনেক সহকর্মী রাজনীতিবিদও বিয়ের উৎসবে যোগ দেবেন, তাই নিরাপত্তা ব্যবস্থা আঁটোসাঁটো করা হয়েছে। এই বিয়েতে উপস্থিত থাকার কথা আম আদমি পার্টির সুপ্রিমো তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। থাকবেন পরিণীতির তুতো দিদি অভিনেতা প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর স্বামী নিক জোনাস।

এদিকে কাজের ক্ষেত্রে পরিণীতিকে অক্ষয় কুমারের বিপরীতে 'মিশন রাণীগঞ্জে দেখা যাবে, যা ৬ অক্টোবর মুক্তি পাবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.