বাংলা নিউজ > বায়োস্কোপ > Arnab-Ipshita: পর্দার দেওরকে বিয়ে! উঠেছিল ডিভোর্সের গুজব, মন কষাকষি মিটেছে; কবে ছাদনাতলায় অর্ণব-ইপ্সিতা?

Arnab-Ipshita: পর্দার দেওরকে বিয়ে! উঠেছিল ডিভোর্সের গুজব, মন কষাকষি মিটেছে; কবে ছাদনাতলায় অর্ণব-ইপ্সিতা?

কবে বিয়ের পিঁড়িতে দুজনে?

Arnab-Ipshita: ২০২২ সালের জানুয়ারি মাসেই আইনি বিয়ে সেরে ফেলেছেন এই অনস্ক্রিন দেওর-বউদির জুটি। ডিসেম্বরে সামাজিক বিয়ের তারিখ পাকা ছিল, কিন্তু দুজনের মনোমালিন্যের জেরে সেইসময় স্থগিত হয় বিয়ে। 

দীর্ঘদিন ধরেই টেলিপাড়ার পরিচিত জুটি অর্ণব-ইপ্সিতা। ‘আলো ছায়া’ ধারাবাহিকে অভিনয়ের সময় অনস্ক্রিন বউদি-র প্রেমে পড়েছিলেন অর্ণব। বছর কয়েক যেতে না যেতেই আইনি বিয়েটাও সেরে ফেলেন দুজনে। ২০২২ সালের জানুয়ারি মাসে হঠাৎ করেই আইনি বিয়ের খবর প্রকাশ্যে আনেন মিষ্টি জুটি অর্ণব-ইপ্সিতা। সেইসময় ‘আলতা ফড়িং’ নিয়ে বেজায় ব্যস্ত নায়ক। অন্যদিকে জলসারই একাধিক মেগায় পার্শ্ব চরিত্রে চুটিয়ে অভিনয় করছিলেন ইপ্সিতা।

পরে জানান, ২০২২-এর ডিসেম্বরের শুরুতেই সামাজিকভাবে সাত পাক ঘুরবেন দুজনে। কিন্তু আচমকাই ছন্দপতন, মনোমালিন্যের জেরে সাময়িকভাবে আলাদা হন স্বামী-স্ত্রী। সেইসময় অর্ণবের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগও উঠেছিল, শোনা যাচ্ছিল বিবাহবিচ্ছেদ হতে চলেছে দুজনের। কিন্তু না, অল্প সময়ের মধ্যেই সব ভুল বোঝাবুঝি মিটিয়ে নেন দুজনে। বিচ্ছেদ নিয়ে বরাবরই দুজনে মুখে কুলুপ এঁটেছিলেন। চলতি বছর মার্চ থেকে ফের একসঙ্গে দুজনে।

অর্ণব-ইপ্সিতার সম্পর্ক জোড়া লাগায় দারুণ খুশি ভক্তরা। এই বছর জামাইষষ্ঠীর দিনও অর্ণবকে পাত পেড়ে খাওয়ালো ইপ্সিতার পরিবার। ফল, মিষ্টি থেকে পঞ্চ-ব্যাঞ্জন সবই ছিল জামাইয়ের জন্য। এখন প্রশ্ন হল তাহলে সামাজিক বিয়েটা কবে করছেন জুটি? এই নিয়ে আনন্দবাজারকে অভিনেত্রী বলেন, ‘আমাদের আইনি বিয়ে তো সারা হয়েই গিয়েছে। এখনও কিছু জানি না (সামাজিক বিয়ের তারিখ)। পূর্ব অভিজ্ঞতা থেকে মনে হয়েছে নিজেরা সম্পূর্ণ তৈরি হয়ে তার পর সামাজিক বিয়ের সিদ্ধান্ত নেওয়া উচিত। এটা যেন কখনও বাড়তি চাপ না হয়ে যায়’।

আরও পড়ুন-জোড়া লেগেছে ভাঙা সম্পর্ক! পরিবারে নতুন সদস্যের আগমন বার্তা অর্ণব-ইপ্সিতার

গত মাসেই পরিবারে নতুন সদস্যের আগমনের সুখবরও দিয়েছিলেন জুটি। অর্ণব-ইপ্সিতা এখন ‘পেট পেরেন্ট’। পার্শিয়ান বিড়াল চমচমকে নিয়ে এখন সারাক্ষণ ব্যস্ত দুজনে।

‘আলতা ফড়িং’ শেষ হওয়ার পর আপতত টেলিভিশনের পর্দা থেকে দূরে রয়েছেন অর্ণব। অন্যদিকে ইপ্সিতাকে দর্শক দেখছে ‘এক্কা দোক্কা’ সিরিয়ালে। আপতত নিজেদের সম্পর্ককে আরও খানিকটা সময় দিতে চান জুটি। তারপর সামাজিক রীতিনীতি মেনে ‘গাঁটছড়া’ বাঁধবেন।

বায়োস্কোপ খবর

Latest News

এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.