বাংলা নিউজ > বায়োস্কোপ > Mahiya Mahi Divorce: দ্বিতীয়বার বিচ্ছেদ, একাকীত্বে ভুগছেন বাংলাদেশের মাহি! কীসে ডুবে আছেন অভিনেত্রীর স্বামী রাকিব?

Mahiya Mahi Divorce: দ্বিতীয়বার বিচ্ছেদ, একাকীত্বে ভুগছেন বাংলাদেশের মাহি! কীসে ডুবে আছেন অভিনেত্রীর স্বামী রাকিব?

মাহিয়া মাহি

এদিকে আবার মাহির বিচ্ছেদের ঘোষণার পরই রাকিব জানিয়ে দেন তিনি আবারও বিয়ে করবেন। আর এবার পরিবারের দেখা মেয়েকেই নাকি তিনি বিয়ে করবেন। ইতিমধ্যেই নাকি পাত্রী খোঁজাও শুরু করে দিয়েছেন রাকিবের বাড়ির লোকজন। রাকিব জানান, ‘এবার সিলেটের মেয়েকে বিয়ে করব, খুব তাড়াতাড়িই এই বিয়ে হবে।’

একবছরের এক পুত্র সন্তান রয়েছে, তবুও তিন বছরের মাথায় বিয়ে ভাঙছে বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহি সরকারের। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল মাহি ও স্বামী রাকিবের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। বেশকিছুদিন ধরেই আলাদা থাকছিলেন তাঁরা। শোনা যাচ্ছিল শীঘ্রই ডিভোর্স হবে। আর সেই গুঞ্জন সত্য়ি করেই গত ১৬ ফেব্রুয়ারি শুক্রবার বিচ্ছেদের কথা ঘোষণা করেন মাহি। জানা যায়, খুব শীঘ্রই নাকি আইনি প্রক্রিয়াও সম্পন্ন হবে।

এদিকে আবার মাহির বিচ্ছেদের ঘোষণার পরই রাকিব জানিয়ে দেন তিনি আবারও বিয়ে করবেন। আর এবার পরিবারের দেখা মেয়েকেই নাকি তিনি বিয়ে করবেন। ইতিমধ্যেই নাকি পাত্রী খোঁজাও শুরু করে দিয়েছেন রাকিবের বাড়ির লোকজন। রাকিব জানান, ‘এবার সিলেটের মেয়েকে বিয়ে করব, খুব তাড়াতাড়িই এই বিয়ে হবে।’

সেতো নাহয় হল, বিচ্ছেদ ঘোষণার পর এক সপ্তাহ কাটতে না কাটতেই হঠাৎই পরিবর্তন! গত ২০ ফেব্রুয়ারি, মঙ্গলবার ফের মাহি ও সন্তান ফারিশ সরকারের সঙ্গে একটা ছবি পোস্ট করেছেন রাকিব। সেই ছবিতে ছেলে ফারিশকে কাঁধে নিয়ে মাহির পাশে ব্যালকনিতে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে রাকিব সরকারকে। ছবি পোস্ট করে ক্যাপশানে মাহির স্বামী রাকিব লেখেন, ‘তোমাতেই ডুবে থাকি’। সঙ্গে ছিল ভালোবাসার ইমোজি।

আরও পড়ুন-‘মিকার গান চালিয়ে বোকা বানানো হচ্ছে!’ দাদাগিরিতে কেশবের গান শুনে কটাক্ষ, সত্য়িই কি তাই?

আরও পড়ুন-বিচ্ছেদের ঘোষণা হতেই মাহিয়া মাহির প্রাক্তন রাকিব বলছেন, ‘শীঘ্রই আবার বিয়ে করব, পাত্রী দেখা চলছে’

রাকিবের এই পোস্টের পর বুধবার রাতে মাহি ফেসবুকের পাতায় লেখেন, ‘একা একা লাগে’। এখানেই শেষ নয়, শনিবারও রাস্তায় বসে সকলে যখন ‘কাপল ছবি’ তুলছিলেন, তখন মাহিকে একা গালে হাত দিয়ে বসে থাকতে দেখা যায়। সেই ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন, ‘আজকে সন্ধ্যায় সবাই কাপল ছবি তুলছিল’।

তাই রাকিব সরকার ও মাহিয়া মাহি-র এই পোস্টগুলি দেখে অনেকেরই অনুমান, একে অপরের থেকে আলাদা হয়ে মাহি ও রাকিব দুজনেই একাকীত্বে ভুগছেন। একে অপরের অভাব বোধ করছেন। এই পোস্টগুলি দেখে নেটপাড়ার অনেকেরই অনুমান। শীঘ্রই হয়ত ফের একসঙ্গে থাকা শুরু করবেন মাহি ও রাকিব। কারোর অনুমান, হয়ত রাগের মাথায় সিদ্ধান্ত নিয়েছিলেন, এখন দুজনেই আফসোস করছেন। যদিও এই প্রশ্নের উত্তর সময়ই বলবে।

প্রসঙ্গত, এটা মাহি ও রাকিব দুজনেরই দ্বিতীয় বিয়ে ছিল। ২০১৬ সালে বাংলাদেশের সিলেটের ব্যবসায়ীকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। তবে বিয়ের ৫ বছরের মধ্যে সেই সংসার ভেঙে যায়। ২০২১ সালের ২২ মে পারভেজের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয় তাঁর। এরপর ওই বছরই (২০২১) ১৩ সেপ্টেম্বর রাকিব সরকার দ্বিতীয় বিয়ে করেন মাহি। এটা রাকিবেরও দ্বিতীয় বিয়ে ছিল। তারপর সুখেই কাটছিল মাহির জীবন। এরপর গতবছর (২০২৩)এ মাহি জানিয়ে দেন তিনি আর অভিনয় করবেন না। গত মার্চে এক পুত্র সন্তানেরও জন্ম দেন মাহি। সামনের মার্চে সেই ছেলের বয়স হবে ১ বছর।

বায়োস্কোপ খবর

Latest News

নির্বাচনী বন্ড ‘বিশ্বে তোলাবাজির সবচেয়ে বড় স্কিম,মোদী মূলচক্রী’, বার্তা রাহুলের BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ফের উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার, বিজেপির সভায় হামলার অভিযোগে পথ অবরোধ বিজেপি কি ৪০০+ আসন জিতলে সংবিধানে সংস্কার করা হবে? জবাবে কী বললেন মোদী? হাওড়ায় দু’দিন রাম নবমীর মিছিল হবে, আজ মিলল কলকাতা হাইকোর্টের অনুমতি Video: 'মাথা ঠান্ডা করে...' রামনবমীর দিন কোন আশঙ্কা মমতার? কী বললেন? লিগ শিল্ড জিতে ইতিহাস লেখা মোটেও সহজ ছিল না MBSG-র,চড়াই-উতরাই টপকে এসেছে সাফল্য ভোট প্রচারে বোপান্না, ‘রান ফর নমো’ ক্যাম্পেনে দৌড়ালেন টেনিস তারকা মেয়ে হারানোর যন্ত্রণার মাঝেই হাসি ফুটল, ফের বাবা হচ্ছেন সারেগামাপা বিজয়ী কাবো

Latest IPL News

BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.