বাংলা নিউজ > বায়োস্কোপ > Keshab at Dadagiri: ‘মিকার গান চালিয়ে বোকা বানানো হচ্ছে!’ দাদাগিরিতে কেশবের গান শুনে কটাক্ষ, সত্য়িই কি তাই?

Keshab at Dadagiri: ‘মিকার গান চালিয়ে বোকা বানানো হচ্ছে!’ দাদাগিরিতে কেশবের গান শুনে কটাক্ষ, সত্য়িই কি তাই?

দাদাগিরি-তে সৌরভের সামনে কেশব দে

এই ভিডিয়ো ক্লিপ দেখে কেউ অভিযোগ করেছেন, ‘মিকার গাওয়া গানটি ব্যাকগ্রাউন্ডে চালিয়ে দিয়ে ভালোই বোকা বানানো হচ্ছে..। জি বাংলার দর্শকরারাও বোকা হয়ে যায়’। তবে সঙ্গে সঙ্গেই আরও একজন কেশব অনুরাগী এমন মন্তব্যের প্রতিবাদ জানিয়ে বলেছেন, ‘না, না এটা কেশব গেয়েছে, আর সেকারণেই একটু অন্যরকম শুনতে লাগছে…’।

'বুলবুলিতে ধান খেয়েছে খাজনা দেবো কি/ আজকে তোকে দেখে বুকে জ্বলছে জোনাকি/ প্রেমের পাখি দিচ্ছে উকি আয়রে ছুটে আয়/ তোর চোখের ওই দাবানলে পুড়তে এ মন চায়।….বন্ধু আমার রসিয়া, খাটের উপর বসিয়া, কী একখান গান বানাইসে'। এই গানটা এতদিনে কমবেশি অনেকেই শুনে ফেলেছেন। হ্যাঁ, ঠিকই ধরেছেন। যশ-নুসরত-এর প্রযোজনা সংস্থার ছবি 'মেন্টাল'-এর ছবির গান এটি। গানটির সুর দিয়েছিলেন কেশব দে। যদিও গানটি আগেই নিজের মিউজিক অ্যালবামের জন্য সনজিৎ মণ্ডলের সঙ্গে মিলে গেয়েছিলেন সঙ্গীতশিল্পী কেশব।

আর এবার আরও একবার দাদাগিরির মঞ্চে এই গানে জমিয়ে দিলেন কেশব দে। মাইক হাতে কেশব সেই 'বন্ধু আমার রসিয়া' গানটি ধরতেই জমে উঠেছিল দাদাগিরি-র মঞ্চ। পরনে কালো জিন্স ও কালো সোয়েট শার্ট। তার উপর চাপিয়ে নিয়েছিলেন ব্লেজার। চোখে কালে ফ্রেমের চশমা। এভাবেই দাদাগিরি-র মঞ্চে হাজির হয়েছিলেন কেশব দে। দাদা-র পাশে দাঁড়িয়ে দাদাগিরির মঞ্চ থেকে ইনস্টাগ্রামে একাধিক ছবিও পোস্ট করেছেন তিনি। ছবিতেই স্পষ্ট কেশবের দিকে আঙুল দেখিয়ে কিছু একটা বলছিলেন 'দাদা' সৌরভ…। তবে সেটা কী? তা এপিসোডটি সম্প্রচার হওয়ার পরই বোঝা যাবে।

আরও পড়ুন-'মানসিক সুখ না থাকলে খ্যাতি, টাকা, স্বামী-সন্তান সবই অচল …', হঠাৎ কেন একথা বলছেন করিনা! কী আবার হল?

এদিন দাদাগিরির মঞ্চে কেশব ‘বন্ধু আমার রসিয়া’ গান ধরতেই সমস্ত প্রতিযোগীরা নেমে এসে সেই গানের সঙ্গে নাচতে শুরু করেন। দাদার মুখেও তখন লাজুক হাসি।

যদিও জি বাংলার পোস্ট করা এই ভিডিয়ো ক্লিপ দেখে কেউ অভিযোগ করেছেন, ‘মিকার গাওয়া গানটি ব্যাকগ্রাউন্ডে চালিয়ে দিয়ে ভালোই বোকা বানানো হচ্ছে..। জি বাংলার দর্শকরারাও বোকা হয়ে যায়’। তবে সঙ্গে সঙ্গেই আরও একজন কেশব অনুরাগী এমন মন্তব্যের প্রতিবাদ জানিয়ে বলেছেন, ‘না, না এটা কেশব গেয়েছে, আর সেকারণেই একটু অন্যরকম শুনতে লাগছে…’। তবে অনেকেই কেশবের গাওয়া গানের প্রশংসা করেছেন।

<p>কেশবের গান নিয়ে কমেন্ট</p>

কেশবের গান নিয়ে কমেন্ট

প্রসঙ্গত, যশ-নুসরতের 'মেন্টাল' ছবির আগে ২০২২ সালে নিজের মিউজিক অ্যালবামের জন্য 'বন্ধু আমার রসিয়া' গানটি গেয়েছিলেন এবং সুর করেছিলেন কেশব দে। তবে সেখানে গানের কথার বেশকিছু লাইন ছিল আলাদা। পরে ছবির জন্য গানটি নতুন করে তৈরি করা হয়। ছবিতে অবশ্য কেশব গাননি, গেয়েছেন মিকা সিং, সনজিৎ মণ্ডল ও ইমন চক্রবর্তী। তবে গানের সঙ্গীত পরিচালক কিন্তু ছিলেন সেই কেশব।

বায়োস্কোপ খবর

Latest News

নির্বাচনী বন্ড ‘বিশ্বে তোলাবাজির সবচেয়ে বড় স্কিম,মোদী মূলচক্রী’, বার্তা রাহুলের BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ফের উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার, বিজেপির সভায় হামলার অভিযোগে পথ অবরোধ বিজেপি কি ৪০০+ আসন জিতলে সংবিধানে সংস্কার করা হবে? জবাবে কী বললেন মোদী? হাওড়ায় দু’দিন রাম নবমীর মিছিল হবে, আজ মিলল কলকাতা হাইকোর্টের অনুমতি Video: 'মাথা ঠান্ডা করে...' রামনবমীর দিন কোন আশঙ্কা মমতার? কী বললেন? লিগ শিল্ড জিতে ইতিহাস লেখা মোটেও সহজ ছিল না MBSG-র,চড়াই-উতরাই টপকে এসেছে সাফল্য ভোট প্রচারে বোপান্না, ‘রান ফর নমো’ ক্যাম্পেনে দৌড়ালেন টেনিস তারকা মেয়ে হারানোর যন্ত্রণার মাঝেই হাসি ফুটল, ফের বাবা হচ্ছেন সারেগামাপা বিজয়ী কাবো

Latest IPL News

BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.