বাংলা নিউজ > বায়োস্কোপ > Don 3: মুখ বদল করেও অনিশ্চিত হয়ে পড়ল ডন ৩-এর ভবিষ্যত! কবে থেকে শ্যুট শুরু হবে রণবীরের ছবির?

Don 3: মুখ বদল করেও অনিশ্চিত হয়ে পড়ল ডন ৩-এর ভবিষ্যত! কবে থেকে শ্যুট শুরু হবে রণবীরের ছবির?

মুখ বদল করেও অনিশ্চিত হয়ে পড়ল ডন ৩-এর ভবিষ্যত!

Don 3: ফারহান আখতার পরিচালিত এবং রণবীর সিং অভিনীত ডন ৩ ছবিটি নিয়ে উন্মাদনার শেষ নেই। কিন্তু এবার কি এই ছবির শ্যুটিং পিছিয়ে গেল? কী জানা যাচ্ছে ডন ৩ নিয়ে?

গত বছর যখন ডন ৩ ছবিটির ঘোষণা করা হয় তখন রীতিমত হইচই পড়ে যায়। শাহরুখ ভক্তরা মোটেই এটা মানতে পারেননি। আরও অনেকেই কিং খানকে সরিয়ে রণবীরকে ডন হিসেবে নিয়ে আসায় বেজায় চটেছেন। তবুও এই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা, উন্মাদনা তৈরি হচ্ছিল। সকলে মুখিয়ে ছিল এটা দেখার জন্য যে কেমন জয় ছবিটি। কিন্তু এবার জানা যাচ্ছে পিছিয়ে যেতে পারে এই ছবির শ্যুটিং।

কী জানা গেল ডন ৩ নিয়ে?

ডন ৩ ছবিটি পরিচালনা করবেন ফারহান আখতার। ছবির স্ক্রিপ্ট এবং গল্প লিখেছেন ফারহান আখতার, পুষ্কর, গায়ত্রী। এখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে। তাঁর বিপরীতে দেখা যাবে কিয়ারা আডবানিকে। প্রথমে শোনা গিয়েছিল অগস্ট মাস থেকে এই ছবির শ্যুটিং শুরু হবে। কিন্তু এবার জানা গেল না, সেখানে বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে।

আরও পড়ুন: ছোট পর্দায় ফের সৃজলা! দেখা মিলবে কোন ধারাবাহিকে?

আরও পড়ুন: বিরাটের নতুন হেয়ারস্টাইলে মুগ্ধ নেটপাড়া, এরম হেয়ারস্টাইলে করার আগে জানুন আসল গল্প

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ফারহান জানিয়েছেন তিনি জুলাই মাস থেকে এই ছবির শ্যুটিং করবেন। সেখানে তাঁকে মুখ্য ভূমিকায় দেখা যাবে। তাই তিনি আপাতত সেটায় সম্পূর্ণ মনোযোগ দিতে চান। তাই আপাতত ডন ৩ কে স্থগিত রাখা হল। যদিও ফারহান আখতারের নতুন ছবি প্রসঙ্গে এখনও তেমন কিছু জানা যায়নি।

অন্যদিকে ডন৩ ছবির শ্যুটিং পিছিয়ে দেওয়ার অন্যতম কারণ হল এই ছবিতে কাকে খলনায়কের চরিত্রে দেখা যাবে সেটা এখনও নির্বাচন করা হয়নি। মাঝে শোনা গিয়েছিল ইমরান হাশমিকে হয়তো সেই চরিত্রে দেখা যাবে। কিন্তু পরে অভিনেতা জানান এই খবর সত্য নয়। ফলে এই স্থান এখনও ফাঁকা আছে, একই সঙ্গে স্ক্রিপ্টে বেশ কিছু বদল আনা হচ্ছে। তাই সবটা মিলিয়েই আপাতত অগস্ট মাসেই ডন ৩ ছবিটির শ্যুটিং শুরু করা যাবে না। আর তারপরই সেপ্টেম্বর মাসে আবার দীপিকা এবং রণবীরের সন্তান আসছে। তাই হয়তো এই বছরের শেষ দিকে এই ছবির কাজ শুরু হবে।

আরও পড়ুন: ফিরছে চুলবুল পাণ্ডে? দাবাং ৪-এর নিশ্চিত বার্তা আরবাজের, পরিচালকের আসনে কে?

আরও পড়ুন: 'প্রথম রান্না...' বিয়ে হতে না হতেই রান্নাঘরে কৃতি! শ্বশুরবাড়ির জন্য বানালেন কী?

ডন প্রসঙ্গে

এর আগে অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানকে ডনের চরিত্রে দেখা গিয়েছিল। এবার পালা রণবীর সিংয়ের। এখন তিনি এই চরিত্রে কেমন ভাবে আর কতটা ফুটিয়ে তোলেন সেটাই দেখার।

বায়োস্কোপ খবর

Latest News

ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি? ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ ৩ জেলায় হতে পারে ভারী বর্ষণ! শনিতেও দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম থাকবে? আবহাওয়ার খবর বাড়ির অমতে ১৬-য় বিয়ে, ১৭ বছরে মা হন! সংসার টেকেনি, টলি সুন্দরীকে চিনতে পারছেন?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.