বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মা-ছেলে নাকি প্রেমিক-প্রেমিকা’? নেটপাড়ায় প্রশ্নের মুখে ‘কে আপন কে পর’-এর ‘জবা’
পল্লবী ও ইন্দ্রনীল
পল্লবী ও ইন্দ্রনীল

‘মা-ছেলে নাকি প্রেমিক-প্রেমিকা’? নেটপাড়ায় প্রশ্নের মুখে ‘কে আপন কে পর’-এর ‘জবা’

  • পর্দার ছেলের সঙ্গে গোপনে প্রেম করছেন অভিনেত্রী পল্লবী শর্মা? কেন এই প্রশ্ন মাথায় এল অনুরাগীদের। 

 ‘কে আপন কে পর’  বেশ কয়েকমাস আগেই শেষ হয়েছে। তবে এই ধারাবাহিকের রেশ কিন্তু এখনও মুছে যায়নি। এর মাঝেই নতুন শোরগোল টলিপাড়ায়। নেটিজেনদের  কড়া প্রশ্নের মুখে বরাবরই পরতে হয় ‘জবা’ তথা পল্লবী শর্মাকে। নায়িকার পল্লবীর ফেসবুকে পোস্ট করা একটি ছবি দেখে নেটিজেনদের মনে প্রশ্নের শেষ নেই। কদিন আগেই বাংলাদেশি গায়ক নোবেলের সঙ্গে পল্লবীর বিয়ের ভুয়ো ছবি ভাইরাল হয়েছিল সোশ্যালে। আসলে মিমি প্রস্তুতকারীরাই ফটোশপের মাধ্যমে ওই ছবি তৈরি করেছিলেন। কিন্তু এবার পল্লবীর পোস্ট করা ছবি থেকেই তাঁর সঙ্গে নাম জুড়ছে সহ-অভিনেতার। 

সেই সহ-অভিনেতা আবার অন্য কেউ নন, পল্লবীর অন-স্ক্রিন পুত্র! অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়কে সাথর্কের ভূমিকায় দেখা গিয়েছিল ‘কে আপন কে পর’-এ। আর দুজনের ছবি দেখে নেটিজেনদের বক্তব্য তাঁদের নাকি একদমই মা-ছেলে দেখায় না। কেউ কেউ তো এমনও লিখতে থাকেন, মা-ছেলে নাকি প্রেমিক-প্রেমিকা? তবে কেউ কেউ ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। 

আসলে সত্যিই পল্লবী ও ইন্দ্রনীলের বয়সের তেমন ফারাক নেই, পর্দার মা-ছেলে বাস্তবে বন্ধু স্থানীয়। কে আপন কে পর-এর ‘জবা’ চরিত্রের জেরে কম সমালোচনার মুখে পড়েননি পল্লবী। তবে ভালোবাসাও কুড়িয়েছেন প্রচুর, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অবশ্য বেশি কিছু জানান না অভিনেত্রী। 

সেই ভাইরাল ছবি 
সেই ভাইরাল ছবি 

পল্লবীর লাভ লাইফের বিষয়টা নিয়ে পুরোপুরি ধোঁয়াশা থাকলেও ইন্দ্রনীলের কিন্তু মনের মানুষের কথা অজানা নয়।

মডেল মৌ সরকারের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ইন্দ্রনীল তেমনটাই শোনা যায় টেলিপাড়ায় কান পাতলে। ইন্দ্রনীলের ইনস্টাগ্রামের দেওয়াল জুড়েও এই ছবির প্রেমে জড়ানো ছবির অভাব নেই। 

বন্ধ করুন