বাংলা নিউজ > বায়োস্কোপ > Riteish Deshmukh-Genelia D'Souza: আগলে রাখলেন বউকে, পেটে হাত বারবার! তৃতীয় সন্তান আসছে রীতেশ-জেনেলিয়ার?

Riteish Deshmukh-Genelia D'Souza: আগলে রাখলেন বউকে, পেটে হাত বারবার! তৃতীয় সন্তান আসছে রীতেশ-জেনেলিয়ার?

তৃতীয়বার মা হতে চলেছেন জেনেলিয়া?

ইতিমধ্যেই দুই ছেলের মা জেনেলিয়া ডিসুজা। সম্প্রতি সময়ের একটি ভিডিয়ো দেখে নেটপাড়ার মত ফের মা হতে চলেছেন জেনেলিয়া। আপনাদের কি মত ভিডিয়ো দেখে?

রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজা বলিউডের অন্যতম প্রিয় সেলেব্রিটি। তাঁদের অনস্ক্রিন রসায়নই নয়, অফস্ক্রিন রসায়নও বড়ই মনে ধরে অনুরাগীদের। তবে এই দুই তারকার সাম্প্রতিকতম ভিডিয়ো নজর কেড়েছে অনুরাগীদের। যা দেখে অনেকের মনেই প্রশ্ন, জেনেলিয়া কি তৃতীয়বার মা হতে চলেছেন?

২০১২ সালের ৩ ফেব্রুয়ারি মারাঠি মতে বিয়ে করেন করেন জেনেলিয়া আর রীতেশ। ঠিক তার পরের দিন ক্রিস্টান মতে বিয়ে হয় তাঁদের। ২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ ছবিতে কাজ করার সময় থেকে একে-অপরের সঙ্গে ঘনিষ্ঠতা। প্রেম করতেন তখন বেশ লুকিয়ে। কেউ ঘুণাক্ষরেও টের পায়নি। প্রথম সন্তান রিয়ানের জন্ম হয় ২০১৪ সালের ২৫ নভেম্বর। দ্বিতীয় সন্তান রাহিলের জন্ম ২০১৬ সালের ১ জুন। আরও পড়ুন: অক্ষয়ের সঙ্গে চরম ঘনিষ্ঠতা! টিপ টিপ বরষা পানি-তে নেচে টিটেনাস নিতে হয় রবিনাকে

সম্প্রতি এক অনুষ্ঠানে মুম্বইতে ঢিলেঢালা বেগুনি পোশাকে দেখা যায় জেনেলিয়াকে। হাত ধরে বউকে আগলে রাখছিলেন রীতেশ। ‘জানে তু ইয়া জানে না’ অভিনেত্রীকে দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে খানিকটা ওজন বাড়িয়ে ফেলেছেন তিনি। বারবার পেটেও হাত দিতে দেখা যাচ্ছিল জেনেলিয়াকে। যেন আগলে রাখছেন বেবিবাম্প। আরও পড়ুন: রবিতে থমকে গেল ‘গদর ২’-এর বিজয়রথ, শেষমেশ ‘জওয়ান’ শাহরুখেই মাথা নোয়ালেন সানি?

অনলাইনে এক পাপারাৎজি প্রোফাইল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়। যাতে কমেন্টে একজন লিখলেন, ‘জেনেলিয়া আবার প্রেগন্যান্ট? আমি খুব খুশি ওর জন্য?’ আরেকজন লেখেন, ‘দুই সন্তানের পর তৃতীয় বাচ্চা! ওয়াও।’ তৃতীয়জনের মন্তব্য, ‘কেউ এদের ফ্যামিলি প্ল্যানিং শেখাও প্লিজ।’ আরও পড়ুন: ‘বাবার জন্য এক রাতে আমরা গরীব হয়ে যাই, মায়ের গয়নাও বিক্রি হয়ে যায়’: ফারহা খান

বিয়ে ও সন্তান জন্মের পর দীর্ঘদিন কাজের থেকে দূরে ছিলেন জেনেলিয়া। কাজে ফেরেন ২০২০ সালে ‘ইটস মাই লাইফ’ দিয়ে। এরপর দেখা যায় ২০২২ সালে মারাঠি ছবি বেদ-এ। সেই ছবির পরিচালক ছিলেন রীতেশ। এটাই ছিল জেনেলিয়ার প্রথম মারাঠি সিনেমা। সহ-অভিনেত্রী হিসেবে ছিলেন বিগ বস-খ্যাত মুখ জিয়া শঙ্কর। এরপর তেলুগু-কন্নড় দ্বিভাষিক ছবি জুনিয়র-এ তাঁর কাজ করার কথা রয়েছে। 

জেনেলিয়া-রীতেশের দুই ছেলেকে খুব ভালোবাসে সোশ্যাল মিডিয়া। যেভাবে মিডিয়ার ফোটোগ্রাফারদের সামনে তাঁরা হাত জোড় করে নমস্কার করে, যেভাবে তারকা সন্তান হয়েও নিজেদের মূল্যবোধ ধরে রেখেছে তা মন কেড়ে নেয় নেট-নাগরিকদের। বাবা-মা হিসেবে প্রশংসাও হয় খুব জেনেলিয়া আর রীতেশের। তবে তৃতীয় সন্তান আসার এই জল্পনা কতটা ঠিক, তা তো সময়ই বলবে। 

বায়োস্কোপ খবর

Latest News

ভোট পরবর্তী হিংসা মামলা রাজ্যে বাইরে সরানোর মামলার শুনানি পিছল সুপ্রিম কোর্টে ‘DA কোনও আইনি অধিকার নয়…..’, মহার্ঘ ভাতা নিয়ে মামলার পথ খোলা, এল ব্যাখ্যা শিবমন্দির উদ্বোধনের পুজোয় প্রসাদ খেয়ে মৃত ১, অসুস্থ ৫১ জন, ত্রিপুরায় চাঞ্চল্য CISCE: ঠিকঠাক শিখছে তো? তিনটি ক্লাসে আলাদা করে পরীক্ষা নেবে বোর্ড, পাশ-ফেল নেই অনন্ত-রাধিকার রাজকীয় রিসেপশনে ঝলমলে সুস্মিতা গলায় ফুলের মালা, উল্টোরথে জগন্নাথ দর্শনে ইসকনের মন্দিরে কাঞ্চন-শ্রীময়ী অনলাইনে খাবার অর্ডারে বাড়ল খরচ, এক লাফে ২০% চার্জ বৃদ্ধি সুইগি-জোমাটোর দুরন্ত বোলিং, সঙ্গে ঝোড়ো অর্ধশতরান রশিদের, তবু সুপার কিংসের কাছে হারতে হল MI-কে প্রবল বর্ষণ দিল্লিতে! রাস্তা ভেসে কিছুটা স্বচ্ছ বায়ুতে নিঃশ্বাস নিতে পারল দিল্লি নয়া লুকে অনন্ত-রাধিকার রিসেপশনে লর্ড ববি!

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.