বাংলা নিউজ > বায়োস্কোপ > Raveena Tandon-Akshay Kumar: অক্ষয়ের সঙ্গে চরম ঘনিষ্ঠতা! টিপ টিপ বরষা পানি-তে নেচে টিটেনাস নিতে হয় রবিনাকে

Raveena Tandon-Akshay Kumar: অক্ষয়ের সঙ্গে চরম ঘনিষ্ঠতা! টিপ টিপ বরষা পানি-তে নেচে টিটেনাস নিতে হয় রবিনাকে

টিপ টিপ বরসা পানি গানে অক্ষয় ও রবিনা। 

‘মোহরা’ সিনেমায় অক্ষয় কুমার আর রবিনা ট্যান্ডনের কেমিস্ট্রি আজও আইকন হিসেবে ধরা হয়। ‘টিপ টিপ বরসা পানি’ গানে তাঁদের নাচ যেন আগুন ধরিয়েছিল। তবে সেই শ্যুটের পরেই অসুস্থ হয়ে পড়েছিলেন রবিনা। নিজের মুখেই জানালেন সে কথা। 

১৯৯৪ সালে মুক্তি পাওয়া ‘মোহরা’ সিনেমার ‘টিপ টিপ বরসা পানি’ গানে রবিনা ট্যান্ডন আর অক্ষয় কুমারের নাচ কোনওদিন মনে হয় না কেউ ভুলতে পারবে! বিশেষ করে নব্বইয়ের ছেলেমেয়েদের মধ্যে এই গান নিয়ে ক্রেজই আলাদা। তবে সম্প্রতি ডান্স রিয়েলিটি শো ‘ইন্ডিয়াজ বেস্ট ড্যান্সার’ এর সেটে এসে রবিনা জানালেন এই গানের শ্যুটের সময় বেশ কঠিন পরিস্থিতির মুখে পড়তে হয়েছিল তাঁকে।

রবিনা আর অক্ষয় কুমারের এই ডান্স নম্বরটির শ্যুট করা হয়েছিল বৃষ্টিতে। শাড়িতে অভিনেত্রীর সংবেদনশীল নাচ ঝড় তুলেছিল নারী থেকে পুরুষ, সব হৃদয়েই। এই রিয়েলিটি শো-তে এক প্রতিযোগী টিপ টিপ বরসা পানিতে পারফর্ম করার পর রবিনাকে দেখা যায় নিজের অভিজ্ঞতা ভাগ করে নিতে। ওই প্রতিযোগীর প্রশংসা করে তিনি জানান গানের শ্যুটটি হয়েছিল একটি নির্মাণ সাইটে। যেখানে মেঝে জুড়ে পেরেক পোঁতা ছিল। আর রবিনা যখন গানটির শ্যুট করেন, তখন তাঁর কথা ছিল খালি পায়ে থাকার।

রবিনা জানিয়েছেন, তিনি হাঁটুতে প্যাড পরতেন শ্যুটের সময়। কিন্তু আঘাত সহ্য করতে পারেননি। দুদিন পর অসুস্থ হয়ে পড়েন। ‘আমাকে টিটেনাসের ইনজেকশন নিতে হয়েছিল। আর দুই দিন পর ওভাবে বৃষ্টিতে ভেজারকারণে অসুস্থ হয়ে পড়েছিলাম। আপনারা পর্দায় যে গ্ল্যামার দেখতে পান তার পিছনে লুকিয়ে থাকে পর্দার পিছনের অকথিত গল্পগুলি।রিহার্সলের সময় আঘাত লাগা খুব সাধারণ ব্যাপার, তবুও আমরা সবাই সেগুলি সহ্য করি। কিন্তু শো মাস্ট গো অন। পর্দায় হোক বা মঞ্চে।’, বলেন রবিনা।

কাজের সূত্রে রবিনাকে খুব জলদিই দেখা যাবে ওয়েলকাম ৩-এ। দীর্ঘদিন বাদে অক্ষয় কুমারের সঙ্গে কাজ করবেন তিনি। এছাড়াও বলিউডের বেশ বড় বড় তারকারা থাকছেন এই ছবিতে। রয়েছেন দিশা পাটানি, জ্যাকলিন ফার্নান্ডেজ, লারা দত্ত, সুনীল শেট্টি, সঞ্জয় দত্ত, পরেশ রাওয়াল, আরশাদ ওয়ারসি, তুষার কাপুর, শ্রেয়াস তালপড়ে, রাজপাল যাদব, জনি লিভার, কিকু শারদা, ক্রুষ্ণা অভিষেক, রাহুল দেব এবং গায়ক দলের মেহেন্দি এবং মিকা সিং-রা।

শোনা যায়, মোহরা থেকেই নাকি প্রেমের সূত্রপাত হয়েছিল অক্ষয় আর রবিনার। সে সময় বলি জগতে বহুল চর্চায় আসে এই জুটি। নয়ের দশকের শেষের দিকেই বাগদান সম্পন্ন হয় তাঁদের। কিন্তু হঠাৎ করেই ভাঙ্গন ধরে সেই সম্পর্কে। আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা। তবে ব্যক্তিগত জীবনের এই অধ্যায় নিয়ে খুব একটা মুখ খোলেন না কেউই।

 

বায়োস্কোপ খবর

Latest News

পর্যটকদের তাড়িয়ে দিচ্ছে বার্সেলোনা! ক্ষুব্ধ স্থানীয়দের এমন পদক্ষেপের কারণ কী ফের সালিশি সভায় নির্যাতন, পঞ্চায়েত প্রধানের স্বামীর সামনে ৪ ভাইকে পেটানোর অভিযোগ তাহলে এই কারণেই হার্দিকের বদলে সূর্যকুমারের হাতে উঠেছে ভারতীয় দলের দায়িত্ব ইস্টবেঙ্গলকে হারাতেই মোহনবাগানে এলাম, হুংকার স্টুয়ার্টের, তবে চিন্তা ফর্ম নিয়ে নিজের স্ত্রী ভেবে জনসমক্ষে অন্য মহিলাকে চুম্বন করতে গেলেন বাইডেন! ভাইরাল ভিডিয়ো সোনাক্ষীকে বিয়ের প্রস্তাব নিয়ে শত্রুঘ্নর কাছে, কী শুনেছিলেন জাহির শ্বশুরের থেকে 'আমার আর কেউ নাই', ছেলের রক্তাক্ত দেহে মাথা রেখে কান্না মায়ের, কাঁদছে বাংলাদেশ কানে ব্যান্ডেজ, হামলার পর প্রথম ভাষণ দিলেন ট্রাম্প, বললেন- 'ঈশ্বর আমার সাথে' Kenya বনাম Nigeria ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সূর্যগ্রহণে গমন করছেন শনিদেব, আগামী বছর জুড়ে নোটের বৃষ্টির মধ্যে থাকবে এই রাশি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.