বাংলা নিউজ > বায়োস্কোপ > সাঁতারে মেডেল মাধবনের ছেলের, ট্রোল হলেন শাহরুখ! শিখতে বলা হল 'ছেলে মানুষ করা'
মাধবনের ছেলে বেদান্তর সঙ্গে তুলনা করা হল শাহরুখ-পুত্র আরিয়ানের। 
মাধবনের ছেলে বেদান্তর সঙ্গে তুলনা করা হল শাহরুখ-পুত্র আরিয়ানের। 

সাঁতারে মেডেল মাধবনের ছেলের, ট্রোল হলেন শাহরুখ! শিখতে বলা হল 'ছেলে মানুষ করা'

বেঙ্গালুরুতে অনুষ্ঠিত চ্যাম্পিয়নশিপে ৪টি রুপো ও ৩টি ব্রোঞ্জ পদক জয় করেছেন আর মাধবন-পুত্র বেদান্ত। সাঁতারু ছেলের কৃতিত্বে গর্বিত মাধবন।

৪৭তম জুনিয়র জাতীয় অ্যাকোয়াটিক চ্যাম্পিয়ানশিপে অসামান্য সাফলতা পেয়েছেন অভিনেতা আর মাধবন পুত্র বেদান্ত। বেঙ্গালুরুতে অনুষ্ঠিত চ্যাম্পিয়নশিপে ৪টি রুপো ও ৩টি ব্রোঞ্জ পদক জয় করেছেন তিনি। বছর ১৬-র ছেলের জন্য গর্বিত অভিনেতা বাবা। 

বেঙ্গালুরুর বাসাভানাগুড়ি অ্যাকোয়াটিক সেন্টারে মহারাষ্ট্রের দলের প্রতিনিধিত্ব করেছেন বেদান্ত। ৮০০ মিটার ফ্রিস্টাইল সাঁতার, ১৫০০ মিটার ফ্রিস্টাইল, ৪*১০০ ফ্রিস্টাইল রিলে এবং ৪*২০০ ফ্রিস্টাইল রিলে ইভেন্টে পদকজয়ী মাধবন-পুত্র। ১০০ মিটার ফ্রিস্টাইল সাঁতার, ২০০ মিটার ফ্রিস্টাইল সাঁতার ও ৪০০ মিটার ফ্রিস্টাইল সাঁতারে ব্রোঞ্জ পদক জয় বেদান্তর।

দিয়া মির্জার ইনস্টাগ্রাম স্টোরি
দিয়া মির্জার ইনস্টাগ্রাম স্টোরি

আর মাধবন পুত্রর বড় সাফল্যে অভিনেতার ‘রেহনা হ্যায় তেরে দিল মে’ ছবির সহ অভিনেত্রী দিয়া মির্জা ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করে বাবা-ছেলেকে শুভেচ্ছা জানিয়েছেন। স্টোরির ক্যাপশনে দিয়া লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা বেদান্ত’। সঙ্গে জুড়ে দিয়েছেন সিংহের ইমোজি। ছবিতে আর মাধবনকেও ট্যাগ করেছেন তিনি।

পদক জয়ের পরই নেটিজেনদের মুগ্ধ করেছেন মাধবন-পুত্র। অনেকেই ছবির নীচে এসে কমেন্ট বক্সে প্রশংসা এবং শুভেচ্ছা জানিয়েছে। আবার কেউ কেউ মন্তব্য করেছেন, ‘এটাকেই মানুষ করা বলে'। 

কর্মক্ষেত্রে আর মাধবনকে শীঘ্রই ‘রকটরি' ছবিতে দেখা যাবে। ২০২২ সালের ১ এপ্রিল মুক্তি পাবে সেই ছবি। এই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখকে। 

 

বন্ধ করুন