বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: এবার গুপ্তচর বৃত্তিতে নামছেন আলিয়া ভাট, ফাঁস গোপন কথা! তবে খবর পাক্কা

Alia Bhatt: এবার গুপ্তচর বৃত্তিতে নামছেন আলিয়া ভাট, ফাঁস গোপন কথা! তবে খবর পাক্কা

আলিয়া ভাট

জানা যাচ্ছে, আলিয়া ভাট এই অ্যাকশন-প্যাকড ছবিতে শর্বরী ওয়াঘের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। যেখানে অভিনেতাদের সুপার-এজেন্টের চরিত্রে দেখা যাবে। শ্যুটিং এই বছরের শেষে শুরু হওয়ার কথা।

'রাজি' ছবিতে গুপ্তচর হয়ে পাকিস্তানে ঢুকে পড়েছিলেন আলিয়া ভাট। তারপর সেখানে গিয়ে তাঁর কার্যকলাপের কথা কমবেশি সব সিনেমাপ্রেমীদেরই জানা। ফের একবার গুপ্তচরদের দলে যোগ দিচ্ছেন আলিয়া। তবে একটু অন্যভাবে, এবার চরবৃত্তির সঙ্গে পুরোদমে যোগ হবে অ্যাকশন। হ্যাঁ, শাহরুখ-সলমন-হৃত্বিক- ক্যাটরিনা-দীপিকাদের মতো করেই এবার স্পাই-ইউনিভার্সের ছবির অংশ হচ্ছেন ভাট কন্যা। সৌজন্যে যশ রাজ ফিল্মস।

আর এখবর একদম পাক্কা। মঙ্গলবার FICCI ফ্রেমে ২০২৪-এর অনুষ্ঠানে এখবর নিশ্চিত করেছেন খোদ যশ রাজ ফিল্মসের সিইও অক্ষয় উইধানি। স্পাই ইউনিভার্সে নতুন কী ঘটতে চলেছে? এপ্রশ্নে যশ রাজ ফিল্মসের সিইও বলেন, ‘আমি এই মুহূর্তে ইন্ডাস্ট্রির সবচেয়ে গোপন খবর ফাঁস করছি। যেটা হল আলিয়া ভাট এবার একটা স্পাই ইউনিভার্স ছবির কেন্দ্রীয় চরিত্র হতে চলেছেন। তবে শ্যুটিং শিডিউল কবে, তা পরেই ঠিক হবে। আমি বিষয়টা নিয়ে খুবই রোমাঞ্চিত এবং উত্তেজিত।’

আরও পড়ুন-'পাঠান না হিট হলে যশ রাজ ফিল্মস শেষ হয়ে যেত, সেসময় আমি আমার স্বামীকে…', অকপট রানি

জানা যাচ্ছে, আলিয়া ভাট এই অ্যাকশন-প্যাকড ছবিতে শর্বরী ওয়াঘের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। যেখানে অভিনেতাদের সুপার-এজেন্টের চরিত্রে দেখা যাবে। শ্যুটিং এই বছরের শেষে শুরু হওয়ার কথা।

অক্ষয় উইধানির কথায়, YRF স্পাই ইউনিভার্সের এই ছবির হাত ধরেই বলিউডে শ্রী বৃদ্ধি হয়েছে, ইন্ডাস্ট্রিতে আবারও গতি ফিরেছে। তাই এধরনের ছবি ইন্ডাস্ট্রির কাছে মূল্যবান বলে মনে করছেন তিনি। তবে অক্ষয় উইধানি আলিয়া ভাটের সেই স্পাই ইউনিভার্সের ছবির বিষয়ে এখনই কিছু জানাতে চাননি। বলেন, 'সময় হলেই সব ঘোষণা করা হবে।'

প্রসঙ্গত, আলিয়া যে এবার স্পাই ইউনিভার্সের ছবির অংশ হতে চলেছেন, তা আগেই শোনা যাচ্ছিল। আর এবার সেই খবরেই সিলমোহর দেন যশ রাজ ফিল্মসের সিইও।

প্রসঙ্গত, YRF স্পাই ইউনিভার্স শুরু হয়েছিল সলমান খানের 'এক থা টাইগারের হাত ধরে। পরে টাইগার জিন্দা হ্যায় মুক্তি পায়। পরের দিকে আসে হৃতিক রোশন-টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’। পরে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, সলমন খান  ক্যাটরিনা কাইফ, সকলেই এখন স্পাই ইউনিভার্সের অংশ। প্রসঙ্গত খুব শীঘ্রই অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ওয়ার ২আসতে চলেছে। তাতে একসঙ্গে হৃতিক রোশন, জুনিয়র এনটিআর আর কিয়ারা আডবানিকে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.