আদরে চাদরে...ভালোবাসায় মাখামাখি সুশান্ত-রীহা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
আদরে চাদরে...ভালোবাসায় মাখামাখি সুশান্ত-রীহা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

বার্থ ডে বয় সুশান্তের গলা জড়িয়ে প্রেম সম্পর্কের কথা স্বীকার রীহার

  • মঙ্গলবার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্মদিন। জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বার্তা উপচে পড়ছে সুশান্তের জন্য। এদিন অভিনেতাকে সবচেয়ে স্পেশ্যাল শুভেচ্ছা বার্তা দিলেন তাঁর বিশেষ বান্ধবী রীহা চক্রবর্তী।

মঙ্গলবার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্মদিন। জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বার্তা উপচে পড়ছে সুশান্তের জন্য। তবে এদিন অভিনেতাকে সবচেয়ে স্পেশ্যাল শুভেচ্ছা বার্তা দিলেন তাঁর বিশেষ বান্ধবী রীহা চক্রবর্তী। সুশান্ত-রীহার প্রেম সম্পর্ক নিয়ে বি-টাউনের চর্চার শেষ নেই। এর মাঝেই এই বঙ্গতনয়ার ভালোবাসায় মাখা জন্মদিনের শুভেচ্ছাবার্তা তাঁদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েদিল। এদিন সুশান্তের সঙ্গে দুটো রোম্যান্টিক ছবি পোস্ট করলেন রীহা। প্রকাশ্যে নিজেদের খুল্লমখুল্লা রোম্যান্সের কথা ঘোষণা করেদিলেন। মনে করা হচ্ছে তাঁদের সাম্প্রতিকতম হলিউডের ছবি এই দুটো।


দুটো ছবিতেই সুশান্তকে ভালোবাসার আলিঙ্গনে জাপটে রেখেছেন রীহা। সবুজ ঘাসে ঢাকা প্রকৃতির কোলে বেঞ্চের উপর বসে রয়েছেন এই প্রেমিক যুগল, রীহার থেকে চোখ ফেরাতে পারছেন না সুশান্ত এবং রীহা হাত দিয়ে জড়িয়ে রেখেছেন সুশান্তকে। অন্য ছবিতে গুহার সামনে একটি নৌকার উপর বসে রয়েছেন দুজনে। সেখানেও ভালোবসার ছাপ স্পষ্টই ধরা পড়ছে। ছবির ক্যাপশন হিসাবে রীহা লিখেছেন, শুভ জন্মদিন মানব সভ্যতার সবচেয়ে সুন্দর, সবচেয়ে বিশাল ব্ল্যাক হোল। এ ভাবেই এগিয়ে যাও সুশান্ত। সোনা দিয়ে মোড়া তোমার মন।

সুশান্তও জবাব দিয়েছেন রীহার এই পোস্টের। লিখেছেন 'অনেক ধন্যবাদ আমার রকস্টার'।

রীহার পোস্টে সুশান্তের কমেন্ট
রীহার পোস্টে সুশান্তের কমেন্ট


সম্প্রতি অন্য একটি ছবিতে রীহাকে আমার জিলিপি বলেও উল্লেখ করেছেন সুশান্ত। সুশান্ত-রীহার প্রেম সম্পর্কের গুঞ্জন শুরু হয় গত বছর মে মাসে, যদিও সেই গুঞ্জন এতকাল এড়িয়েই চলতেন দুজনে।

জন্মদিনে একসঙ্গে লাঞ্চও সারলেন


জন্মদিনের ভুরিভোজ
জন্মদিনের ভুরিভোজ

পবিত্র রিসতা কো-স্টার অঙ্কিতা লোখান্ডের সঙ্গে দীর্ঘদিন প্রেমসম্পর্কে আবদ্ধ ছিলেন সুশান্ত। এমনকি জাতীয় টেলিভিশনে অঙ্কিতাকে প্রোপোজও করেছিলেন সুশান্ত। তবে ২০১৬ সালে ভেঙে যায় সেই রিসতা। নেটফিক্সের ছবি ড্রাইভে শেষ দেখা গিয়েছে সুশান্ত সিং রাজপুতকে। অন্যদিকে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত জলেবি ছবিতে দেখা মিলেছিল রীহার।



বন্ধ করুন