বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal Row: ‘শোলের লেখক জাভেদ আখতারকে ভুয়ো বলছ!’ অ্যানিম্যাল পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার উপর ক্ষুব্ধ নেটপাড়া

Animal Row: ‘শোলের লেখক জাভেদ আখতারকে ভুয়ো বলছ!’ অ্যানিম্যাল পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার উপর ক্ষুব্ধ নেটপাড়া

সন্দীপ রেড্ডি ভাঙা জাভেদ আখতারকে ‘ভুয়ো’ বলতেই ফুঁসে উঠল নেটপাড়া

Javed Akhtar-Sandeep Reddy Vanga: জাভেদ আখতারের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করে সমস্যায় জড়ালেন সন্দীপ রেড্ডি ভাঙা এবং টিম অ্যানিম্যাল।

সম্প্রতি জাভেদ আখতার অ্যানিম্যাল ছবিটিকে কড়া ভাষায় কটাক্ষ করেন। তারপরই রণবীর কাপুর অভিনীত এই ছবির টিমের তরফে এই বর্ষীয়ান গীতিকার এবং লেখকের উদ্দেশ্যে ব্যঙ্গাত্মক মন্তব্য করা হয়। জাভেদ আখতার সেলিম খানের সঙ্গে জুটি বেঁধে একাধিক দুর্দান্ত ছবি উপহার দিয়েছেন যেমন, জাঞ্জির, শোলে, ইত্যাদি। টিম অ্যানিম্যালের তরফে জাভেদ আখতারকে কটাক্ষ করা হলে এই বর্ষীয়ান অভিনেতার ভক্তরা এবার সোশ্যাল মিডিয়ায় পাল্টা জবাব দিল সন্দীপ রেড্ডি ভাঙা এবং তাঁর টিমকে।

এক্স যা আগে টুইটার নামে পরিচিত ছিল সেখানে জাভেদ আখতারের ভক্তরা তাঁর পুরনো কাজের ক্লিপ পোস্ট করছেন। এক্সে অ্যানিম্যাল নিয়ে যে স্টেটমেন্ট দেওয়া হয়েছে তাঁদের পেজে সেখানে গিয়েই এবার জাভেদ ভক্তরা তাঁর কাজের নমুনা ছেপে দিয়ে আসছেন।

আরও পড়ুন: ইন্ডিয়ান আইডলে দীপনের গানে মুগ্ধ শ্রেয়া-বিশাল, চমকে গিয়ে সঞ্জয় কেন বললেন, 'সাইজেই খালি ছোট'

আরও পড়ুন: স্ত্রীকে বেমালুম চিনতেই পারলেন না দাদা! কেস খেয়ে সৌরভ বললেন 'আমাকে ফাঁসি দিয়েছে ডোনা'

কিছুদিন আগেই জাভেদ আখতার কথা প্রসঙ্গে আজকালকার বাণিজ্যিক ছবি কেন ভয়াবহ হয়ে উঠছে সেটার ব্যাখ্যা করতে গিয়ে অ্যানিম্যাল ছবিটির নাম না করেই এই ছবিতে থাকা জুতো চাটার বিষয়টি তুলে আনেন।

কে কী লিখলেন?

এদিন এক ব্যক্তি শাহরুখ খান অভিনীত ওম শান্তি ওম ছবিটির দাস্তানে ওম শান্তি ওম গানটির ক্লিপ পোস্ট করে লেখেন জাভেদ আখতারের এই একটি গানই সন্দীপ রেড্ডি ভাঙার গোটা ফিল্মোগ্রাফির থেকে ভালো। কেউ আবার শাহরুখের স্বদেশ ছবির পল পল হ্যায় ভারী গানটির ক্লিপ পোস্ট করে লেখেন, 'সত্যিই জাভেদ আখতারের আর্ট ফর্ম পুরোটাই ভুয়ো। এদিকে তাঁর কাজের নমুনা এমন....'

আরও পড়ুন: আকাশে ওড়ার জন্য প্রস্তুত হৃতিক-দীপিকা, ফাইটারের নতুন গান ‘হীর আসমানি’তে রয়েছে দেশাত্মবোধের ছোঁয়া

কেউ আবার অমিতাভ বচ্চন অভিনীত দিওয়ার ছবিটির ক্লিপ পোস্ট করে লেখেন, 'সন্দীপ রেড্ডি ভাঙা যখন জাভেদ আখতারকে ভুয়ো বলছেন তার কয়েক দশক আগে তিনি আলফা, মাস, ইত্যাদির সংজ্ঞা দিয়ে গিয়েছেন।' আরও অনেকেই এগিয়ে এসে জাভেদ আখতারের পাশে দাঁড়িয়ে এক হাত নিয়েছেন অ্যানিম্যাল ছবির নির্মাতাকে।

অ্যানিম্যাল প্রসঙ্গে

গত ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে অ্যানিম্যাল। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত এই ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই একাধিক বিতর্কে জড়িয়েছে। কখনও যৌন দৃশ্যের জন্য, কোনও মহিলাদের খাটো করে দেখানোর জন্য। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে রণবীর কাপুর, রশ্মিকা মন্দানা, ববি দেওল, অনিল কাপুর, তৃপ্তি দিমরি প্রমুখকে।

বায়োস্কোপ খবর

Latest News

কেরলে কুকুরের ঘর ভাড়া নিয়ে থাকছিলেন বাংলার পরিযায়ী শ্রমিক, উদ্ধার করল পুলিশ কারা এই সপ্তাহে সম্পত্তি সংক্রান্ত বিবাদে জড়াতে পারেন? দেখুন সাপ্তাহিক রাশিফল বাংলাদেশের ছাত্র আন্দোলনে সরকারি সম্পত্তি নষ্ট, জড়িতদের খোঁজে মিলবে পুরষ্কার মাত্র ১৫-১৬ বছরেই মা হন, মেয়ে রিয়া ও তাঁর পরিবারের সঙ্গে ছবি দিলেন পল্লবী উত্তাল বাংলাদেশ! ঢাকা থেকে দিনাজপুরে ফিরে কী বলছেন ডাক্তারি পড়ুয়া শাহবাজ? সইফের ছবি ব্যবহার করে হুমকি ভিডিয়ো জইশের, জঙ্গি সংগঠন নিয়ে সর্তক করল পুলিশ! সঞ্জু, রুতু, অভিষেকরা কি দলে জায়গা পাওয়ার যোগ্য নন? জবাব দিতে গিয়ে হোঁচট আগরকরের আইসক্রিম গোডাউনের ডিপ ফ্রিজে উদ্ধার মৃতদেহ, হাড়হিম ঘটনায় আলোড়ন মালদায় 1 ওভার শেষে Thailand Women-র স্কোর 6/0 শ্রাবণের সোমবার জপ করুন ভগবান শিবের এই মন্ত্রগুলি, কাঙ্ক্ষিত ইচ্ছা হবে পূরণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.