বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Global Collection: ৬ দিনে ৬০০ কোটি, শাহরুখ যে সারা দুনিয়ার কিং, দিনের আলোর মত দেখিয়ে দিল জওয়ান

Jawan Global Collection: ৬ দিনে ৬০০ কোটি, শাহরুখ যে সারা দুনিয়ার কিং, দিনের আলোর মত দেখিয়ে দিল জওয়ান

৬ দিনে বিশ্বজুড়ে কত আয় করল শাহরুখের ছবি?

Jawan Worldwide Collection: ৬ দিনে ৬০০ কোটি! তেজি ঘোড়ার মতো ছুটে চলেছে শাহরুখ খানের জওয়ান। বক্স অফিসে একটার পর একটা রেকর্ড ভেঙে দিচ্ছে এই ছবি।

প্রত্যেকদিন যেন জওয়ান নিত্য নতুন রেকর্ড গড়বে বলে পণ করে রেখেছে। রোজই কিছু না কিছু মাইলফলক ছুঁয়ে ফেলছে শাহরুখ খানের এই ছবি। ভারতের বক্স অফিসে জওয়ান প্রায় ৩৫০ কোটি ছুঁয়ে ফেলেছে। অন্যদিকে বিশ্বজুড়ে এটি ৬ দিনে ৬০০ কোটি টাকা আয় করে ফেলল। হ্যাঁ, ঠিক পড়লেন, এখনও এক সপ্তাহ হয়নি তার আগেই ৬০০ কোটির গণ্ডি টপকে গেল অ্যাটলি পরিচালিত এই ছবি।

বিশ্বজুড়ে জওয়ানের আয়

জওয়ান মুক্তি পাওয়ার দিনই একটা বড়সড় ছক্কা হাঁকিয়েছিল। ৭ সেপ্টেম্বর মুক্তি পায় কিং খান অভিনীত এই ছবি। সপ্তাহের মাঝখানে হলেও প্রথমদিন সমস্ত রেকর্ড ভেঙে প্রথম বলিউড ছবি হিসেবে প্রায় ৭৫ কোটি টাকার ব্যবসা করে জওয়ান। আর বিশ্বজুড়ে এটি ১২৯.০৬ বা প্রায় ১৩০ কোটি টাকার ব্যবসা করে। ষষ্ঠ দিনে এসে এই ছবিটি ভারতীয় বক্স অফিসে ২৬.৫০ কোটি টাকা আয় করেছে। ফলে এখন ভারতীয় বক্স অফিসে এটির মোট আয় ৩৪৫.৫৮ কোটি টাকা। অন্যদিকে বিশ্বজুড়ে এটি ষষ্ঠ দিনে ৬০০ কোটি টাকার গণ্ডি টপকে গেল। এমনটাই ট্রেন্ড অ্যানালিস্ট রমেশ বালা জানিয়েছেন।

আরও পড়ুন: জওয়ান দেখেই রেগে কাঁই, হল কর্তৃপক্ষের কাছে টিকিটের দাম ফেরানোর দাবি দর্শকদের, কিন্তু কেন?

আরও পড়ুন: জওয়ান ২ আসছে? জল্পনা উসকে কী বললেন সানিয়া?

ভারতীয় বক্স অফিসে পাঠান এবং গদর ২-কে হারিয়ে সব থেকে দ্রুত ৩০০ কোটি এবং বিশ্বজুড়ে ৫০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে জওয়ান। এদিন তরণ আদর্শ টুইট করে জানান সব থেকে দ্রুত জওয়ান ৩০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে তারপর আছে শাহরুখের আরেক ছবি পাঠান। তৃতীয় নম্বরে আছে গদর ২। জওয়ান এই হিসেবের ক্ষেত্রে বাহুবলি ২ হিন্দি ভার্সন, কেজিএফ ২, সহ একাধিক তাবড় তাবড় ছবিকে বহু পিছনে ফেলে দিয়েছে।

প্রসঙ্গত, জওয়ানে বাদশা ছাড়া আরও অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি। এছাড়াও রয়েছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার এবং রিদ্ধি ডোগরা-রা। একটি বিশেষ চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোনও। প্রযোজনা করেছে শাহরুখ এবং গৌরী খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট।

বায়োস্কোপ খবর

Latest News

MI New York বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.