বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu Kamal 2nd Marriage: নবনীতাকে ডিভোর্স দিয়েই দ্বিতীয় বিয়ে জিতুর! ‘পরিবার আসলে…’, অনিচ্ছুক অভিনেতা?

Jeetu Kamal 2nd Marriage: নবনীতাকে ডিভোর্স দিয়েই দ্বিতীয় বিয়ে জিতুর! ‘পরিবার আসলে…’, অনিচ্ছুক অভিনেতা?

২৫ মার্চ বাগদান, দ্বিতীয় বিয়ের খবর দিলেন জিতু কমল?

নবনীতা দাস আর জিতু কমলের প্রেম ছিল টলিউডে হিট। তবে ২০২৩ সালেই ডিভোর্স নেন তাঁরা। আর ২০২৪ পড়তে না পড়তেই, দ্বিতীয় বিয়ের পথে হাঁটলেন অপরাজিত অভিনেতা! 

২০২৩ সালের মাঝামাঝি স্বামী জিতু কমলকে ডিভোর্সের কথা জানিয়েছিলেন অভিনেত্রী নবনীতা দাস। একসময় পাওয়ার কাপল হিসেবে পরিচিত এই দম্পতির বিচ্ছেদের কথা শুনে হতবাক হয়েছিল অনেকেই। ২০২৪-এর শুরুতেই নবনীতা শিলমোহর দিয়ে জানান, আইনত এখন তিনি ডিভোর্সি। আর সেই ঘোষণার মাসখানেক যেতে না যেতেই এল জিতু কমলের দ্বিতীয় বিয়ের ঘোষণা।

জিতু তাঁর এনগেজমেন্টের খবর দিলেন ইনস্টাগ্রাম স্টোরিতে। সেখানে লিখলেন, ‘আপনারা আমাকে অনেকদিন ধরেই এটা নিয়ে প্রশ্ন করছেন। তাই ভাবলাম জবাবটা দিয়েই দেই। প্রথমত, আমি আমার সম্পর্ক লোকাচ্ছি না। দ্বিতীয়ত আমার সম্পর্ক কারও মাথা ব্যথার কারণ হতে পারে না। তৃতীয়ত আমাকে আমার সঙ্গীর নিরাপত্তার কথা মাথায় রেখে কিছু জিনিস গোপন করতে হচ্ছে…’

আরও পড়ুন: যাকে বলে হুড়মুড়িয়ে আয়! বিশ্বব্যপী শয়তান পেরলো ১০০ কোটি, ভারতে কত সংগ্রহ

নবনীতা আর জিতু বিয়ে করেছিলেন ২০১৯ সালের ৬ মে অগ্নি সাক্ষী রেখে কিন্তু চার বছর যেতে না যেতেই ছন্দপতন। ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে কাজ করার সময়তেই মন দিয়েছিলেন একে-অপরকে। অবশ্য প্রেমের প্রস্তাবটা নবনীতার থেকেই এসেছিল প্রথম, আর সেই নবনীতাই ২০২৩ সালের জুন মাসে ডিভোর্সের কথা লেখেন ফেসবুকে। যদিও কেন তাঁদের সম্পর্কে এল দূরত্ব, তা খোলসা করেননি কেউই।

যাই হোক, নতুন এই সম্পর্ক নিয়ে আরও খবর শেয়ার করেছেন অভিনেতা ইনস্টাগ্রামে। লিখেছেন, ‘হ্যাঁ কাছের বন্ধু ও পরিবারের কাছে গিয়েছে নিমন্ত্রণপত্র। আমার এনগেজমেন্ট ২৫ মার্চ। এটা হঠাৎ করেই ঠিক হয়েছে। আমার পরিবার আসলে এতে খুশি, আর আমি নিজেও!’

আরও পড়ুন: আমিরের তৃতীয় স্ত্রী আসার জল্পনা! তারই মাঝে ‘দ্বিতীয়’ কিরণকে নিয়ে ‘ভুল কথা’ সলমনের

তবে এরপরই এল আসল ধামাকা। সবটাই আসলে প্র্যাক্টিকাল জোক। তা জানিয়ে জিতু লিখলেন, ‘আমি এই পোস্টটা একজনের থেকে চুরি করেছি। কারণ আমি বসে বসে বোর হচ্ছিলাম (একঘেয়ে লাগছিল)’।

আরও পড়ুন: মৃণাল-বায়োপিক পদাতিক-এর মুক্তি মে মাসে, সংঘর্ষ শিবপ্রসাদ-নন্দিতার সঙ্গে?

জিতু কমলের ইনস্টাগ্রাম স্টোরি।
জিতু কমলের ইনস্টাগ্রাম স্টোরি।

মানে পয়লা এপ্রিল আসার আগেই একটু ভক্তদের ‘এপ্রিল ফুল’ বানালেন জিতু! আপাতত নিজেকে কাজের মধ্যে ডুবিয়ে রেখেছেন অভিনেতা। হাতে একাধিক সিনেমা। বর্তমানে বাংলা সিনেমার অন্যতম ব্যস্ত হিরো বললেও ভুল বলা হয় না। কাজ করেছেন মৃণাল সেনের বায়োপিক ‘পদাতিক’-এ। দেখা যাবে অরণ্য চ্যাটার্জির ভূমিকায়। সিনমার নাম ‘অরণ্য’র প্রাচীন প্রবাদ’। শ্রাবন্তীর সঙ্গে বাবুসোনা আর আমি আমার মতো, দুটো ছবিতেও কাজ করে ফেলেছেন। দেখা গিয়েছে জিতের সঙ্গে মানুষ-এ। 

বায়োস্কোপ খবর

Latest News

জাদুঘর দিবসে ঘুরে আসুন ভারতের এই বিখ্যাত জাদুঘরগুলিতে হাঁটাহাঁটি ছেড়ে প্রত্যেক দিন করুন জগিং, পাবেন আরও বেশি উপকার প্রয়াত ন্যাচারালসের প্রতিষ্ঠাতা, 'পিতৃহারা' হয়ে গেল ৪০০ কোটির আইসক্রিম ব্র্যান্ড IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর প্রেমের সম্পর্কে বিবাদের আশঙ্কা রয়েছে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল জোড়া হামলায় কাঁপল কাশ্মীর, খুন মোদী বন্দনা করা প্রাক্তন সরপঞ্চ, জখম ২ পর্যটক পটল খেতে অনীহা? পুষ্টিগুণ জানার পর ভালোবাসা তৈরি হয়েই যাবে 'রামকৃষ্ণ মিশন, ভারত সেবাশ্রম রাজনীতি করছে', সাধুর নাম করে বিস্ফোরক মমতা খাড়গের 'হুঁশিয়ারির' পর অধীরকে এবার 'রামের বাড়িতে' আসার আহ্বান সুকান্তর

Latest IPL News

IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.