বাংলা নিউজ > বায়োস্কোপ > Jio World Plaza Launch Event: অফ-শোল্ডার পোশাকে গ্ল্যামারাস দীপিকা, আলিয়া, বাকিরা কেমন সেজে এসেছিলেন ইভেন্টে

Jio World Plaza Launch Event: অফ-শোল্ডার পোশাকে গ্ল্যামারাস দীপিকা, আলিয়া, বাকিরা কেমন সেজে এসেছিলেন ইভেন্টে

দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাট

Jio World Plaza Launch Event: দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাট মুম্বইয়ে তারকা খচিত জিও ওয়ার্ল্ড প্লাজা লঞ্চে অংশ নিয়েছিলেন। একই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফও।

মঙ্গলবার জিও ওয়ার্ল্ড প্লাজা লঞ্চ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাটের মতো তারকা অভিনেত্রীরা। জিও ওয়ার্ল্ড প্লাজায় প্রবেশের মুখে পাপারাৎজ্জির জন্য পোজ দেন দুই তারকা। অফ-শোল্ডার পোশাকে গ্ল্যামারাস লুকে ধরা দেন তাঁরা।

অনুষ্ঠানে দীপিকার লুক

৩১ অক্টোবর মুম্বইয়ে অনুষ্ঠিত জিয়ো ওয়ার্ল্ড প্লাজার উদ্বোধনী অনুষ্ঠানে ছিল চাঁদের হাট। ওই দিন বলি-অভিনেত্রীদের সাজপোশাক বেশ নজর কেড়েছে অনুরাগীদের। লুই ভিতোঁর ধূসর রঙের অফ শোল্ডার ড্রেস পরেছিলেন দীপিকা পাড়ুকোন। সঙ্গে কালো হাঁটু পর্যন্ত উঁচু বুট। গলায় সরু নেকপিস, কানে হিরের দুল, আঙুলে হিরের আংটি। মেসি বান, স্মোকি আই লুকে নজরকাড়া সাজ অভিনেত্রীর। পাপারাৎজ্জির সামনে এ দিন পোজও দেন দীপিকা। আরও পড়ুন: নীতা আম্বানির সামনে ফট করে দীপিকার গালে চুমু খেলেন রণবীর, দেখুন ভিডিয়ো

আলিয়া ভাটের কালো পোশাক

কালো অফ শোল্ডার গাউন পরে অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন আলিয়া ভাট। এলোমেলো চুল, ন্যুড মেকআপে হালকা সাজে দেখা মেলে এই বলি ডিভার।

সোনালি-রুপোলি চুমকির কারুকাজ করা কো-অর্ড সেট পরেছিলেন অভিনেত্রী করিনা কাপুর খান। সোনালি স্কার্ট আর ডিপনেক টপ পরে হাজির হয়েছিলেন সারা আলি খান। রুপোলি স্কার্ট আর স্কোয়ার নেকের টপ পরে দেখা মেলে জাহ্নবী কাপুরের।

মঙ্গলবারই জিও ওয়ার্ল্ড প্লাজার পথচলা শুরু হল। মুম্বইয়ের বান্দ্রা-কুর্লা এলাকায় তৈরি হয়েছে একেবারে অত্যাধুনিক মল। মেয়ের এই সাফল্যে অত্যন্ত গর্বিত মুকেশ আম্বানি। তিনি জানিয়েছেন, এটা একটা স্পেশাল সন্ধ্যা। নীতা ও তাঁর কাছে এটা বিশেষ দিন। জিও ওয়ার্ল্ড প্লাজা লঞ্চ অনুষ্ঠানের সন্ধ্যা ছিল তারকা-খচিত। যোগ দিয়েছিলেন বলিউডের একগুচ্ছ তারকা।

১ নভেম্বর থেকে জিও ওয়ার্ল্ড প্লাজা সাধারণের জন্য খুলে দেওয়া হবে। মুম্বইয়ের বান্দ্রা-কুড়লা এলাকায় বিশাল মল। বিলাসবহুল চারতলা মল। প্রায় ৭,৫০,০০০ বর্গ ফুট জুড়ে এই মল। এই মলে বিলাসের নানা উপকরণ রয়েছে। এখানেই প্রথম ভ্যালেনটিনো, ওয়াইএসএল, টিফানি, পটারি বার্নের মতো কোম্পানির স্টোর রয়েছে। Gucci, Louis Vuitton, Dior, Bulgari-র মতো ব্র্যান্ডও থাকছে এই বিলাসবহুল মলে। এককথায় একেবারে বিশ্বমানের মল এবার মুম্বইতে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শাহরুখের মুখে ‘জয় শ্রীরাম’ ধ্বনি! নিলেন সরস্বতী-লক্ষ্মী-পার্বতীর নাম ছাদনাতলায় প্রাক্তন, অনুপমের বিয়ের দিনটা কীভাবে কাটালেন পিয়া? বাংলার নৃত্যশিল্পী অমরনাথকে গুলি করে 'খুন' আমেরিকায়, কাকা এখনও অন্ধকারে, রহস্য! বোলপুর লোকসভা কেন্দ্রে বিজেপি–তৃণমূল আঁতাত!‌ বিস্ফোরক অভিযোগ করলেন অনুপম আজই নাচবেন, কবিতা বলবেন, রুটি বেলবেন মমতা! কখন টিভি চালাবেন ‘দিদি’কে দেখতে MLS: আগুনে মেজাজে মেসি-সুয়ারেজ, ৫-০ অরল্যান্ডো সিটিকে উড়িয়ে দিল ইন্টার মায়ামি গোর্খাদের সমস্যার সমাধানের দাবিতে মোদীকে রক্ত দিয়ে চিঠি বিজেপি বিধায়কের ছেলের বিয়েতে প্রেমের সাগরে ভাসলেন মুকেশ, নীতার সঙ্গে নাচলেন 'পেয়ার হুয়া'য় BJP-RSS নেতা, কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার হুঁশিয়ারি, বিতর্কে তৃণমূল বিধায়ক কোহলি-গম্ভীরের ঝগড়া দেখেই বিরাটকে বার্তা পাঠিয়েছিলেন! স্বীকার করলেন পাক ক্রিকেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.