বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Ranveer: নীতা আম্বানির সামনে ফট করে দীপিকার গালে চুমু খেলেন রণবীর, দেখুন ভিডিয়ো

Deepika-Ranveer: নীতা আম্বানির সামনে ফট করে দীপিকার গালে চুমু খেলেন রণবীর, দেখুন ভিডিয়ো

দীপিকার গালে চুমু খেলেন রণবীর

Jio World Plaza event: সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, দীপিকার গালে চুমু খাচ্ছেন রণবীর। বলিউডের এই তারকা দম্পতির পিডিএ হামেশাই নজর কাড়ে নেটিজেনদের।

মুম্বইয়ে জিও ওয়ার্ল্ড প্লাজার গ্র্যান্ড লঞ্চ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। রিলায়েন্স ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারপার্সন মুকেশ আম্বানি এবং নীতা আম্বানি এ দিন স্বাগত জানিয়েছেন বলিউড তারকাদের।

মুম্বইয়ে জিও ওয়ার্ল্ড প্লাজার গ্র্যান্ড লঞ্চ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর-দীপিকার পাশাপাশি করিনা কাপুর খান, ক্যাটরিনা কাইফ এবং সোনম কাপুর থেকে শুরু করে জাহ্নবী কাপুর এবং সারা আলি খান সহ বলিউডের আরও অনেক তারকা। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, দীপিকার গালে চুমু খাচ্ছেন রণবীর। আরও পড়ুন: এই খাবারের থালিতে দেখা যাচ্ছে এক ভারতীয় ক্রিকেটার মুখ! বলুন তো কে

রণবীর ও দীপিকার পিডিএ

বলিউডের এই তারকা দম্পতির পিডিএ হামেশাই নজর কাড়ে নেটিজেনদের। জিও ওয়ার্ল্ড প্লাজা থেকে বেরিয়ে আসার সময় রণবীর এবং দীপিকার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, গাড়ির জন্য অপেক্ষা করছিলেন দীপিকা এবং রণবীর। নীতা আম্বানি তাঁদের সঙ্গে গল্প করছেন হাসিমুখে। রিলায়েন্স রিটেলের মাথা ইশা আম্বানিরও দেখা মিলেছে এই ভিডিয়োতে। কালো ল্যাটেক্স পোশাক পরেছিলেন দীপিকা। কালো বোতাম ছাড়া শার্ট পরেছিলেন রণবীর।

দীপিকা এবং রণবীরের কফি উইথ করণ পর্ব

কিছুদিন আগেই কফি উইথ করণের সিজন ৮ শুরু হয়েছে। আর এবারের এই সিজনের প্রথম পর্বের অতিথি হয়ে এসেছিলেন রণবীর এবং দীপিকা। হোস্ট করণ জোহরের টক শো শুরু থেকেই চর্চায়। নতুন সিজনের প্রথম পর্বের অতিথি হিসেবে হাজির হবেন বলিউডের তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং।

ইতালির লেক কোমোতে ২০১৮ সালে অন্তরঙ্গ অনুষ্ঠান করে বিয়ে করেন দীপিকা-রণবীর। ঠিক তার তিন বছর আগে (২০১৫ সালে) গোপনে বাগদান সেরেছিলেন এই জুটি। এ প্রসঙ্গে সটান দীপবীরের দিকে অবাক প্রশ্ন ছোঁড়েন করণ। মাথা নেড়ে রণবীর বলেন, ‘আমার মনে হয় ২০১৫ সাল’। অভিনেতা যোগ করেছেন, দীপিকাকে প্রস্তাব দেওয়ার অন্যতম কারণ, অন্য কেউ যেন আগেই এ কাজ না করে বসে। দম্পতি এই পর্বেও প্রথমবার তাঁদের বিয়ের ফুটেজ দেখিয়েছেন।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র কংগ্রেস বিধায়কদের অপমান করে বিধানসভায় ‘লক’ করার নিদান পঞ্জাবের CM-র! তোলপাড় জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.