বাংলা নিউজ > বায়োস্কোপ > John Abraham: সাজিদের ছবিতে থাকছেন না জন! '১০০ পার্সেন্ট' নিশ্চিত খবর, কিন্তু কেন?

John Abraham: সাজিদের ছবিতে থাকছেন না জন! '১০০ পার্সেন্ট' নিশ্চিত খবর, কিন্তু কেন?

সাজিদ খানের ১০০ পার্সেন্টের অংশ হিসেবে থাকছেন না জন

John Abraham: সাজিদ খানের ১০০ পার্সেন্টের অংশ হিসেবে থাকছেন না জন আব্রাহাম। তিন মাস আগেই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি? কোন সত্য প্রকাশ্যে এল?

পাঁচ বছর সিনেমা জগৎ থেকে একপ্রকার দূরেই ছিলেন সাজিদ খান। নানা যৌন নির্যাতনের অভিযোগে, সেক্সুয়াল হ্যারাসমেন্ট ইত্যাদির পর নিজেকে প্রায় গুটিয়েই নিয়েছিলেন পরিচালক। যদিও তাঁকে এর মাঝে বিগ বসে দেখা গিয়েছিল। সেটা নিয়েও বিস্তর জলঘোলা হয়েছে। প্রায় দীর্ঘ পাঁচ বছরের বনবাস কাটিয়ে ফেরার কথা ভাবছিলেন সাজিদ খান। ১০০ পার্সেন্ট ছবি দিয়েই কামব্যাক করার পরিকল্পনা ছিল তাঁর। শোনা গিয়েছিল তাঁর এই ছবিতে জন আব্রাহাম, শেহনাজ গিল, রীতেশ দেশমুখ, নোরা ফতেহিকে দেখা যাবে। কিন্তু আপাতত সে গুড়ে বালি!

বলিউডের অন্দরে কান পাতলে এখন জানা যাচ্ছে সাজিদের পরিকল্পনায় পুরো জল পড়ে গিয়েছে। মূল অভিনেতা অর্থাৎ জন আব্রাহাম নাকি এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। এমনটাই একাধিক সূত্র থেকে জানা গিয়েছে। ফলে গোটা ছবিটা নিয়েই বেশ একটা ধন্দ তৈরি হয়েছে।

তাঁদের ঘনিষ্ট সূত্র থেকে জানা গিয়েছে, 'আমি জানি না এখন কেন এই বিষয়টা নিয়ে হঠাৎ চর্চা শুরু হল। জন তো আজ নয়, তিন মাস আগেই সাজিদের এই ছবি ছেড়ে দিয়েছে। যদি হিরোই না থাকে তাহলে প্রজেক্ট হবে কোথা থেকে?'

ফলে এখনই সাজিদ খানের যে কামব্যাক সম্ভব হচ্ছে না সেটা স্পষ্ট তাঁকে বলিউডে এন্ট্রি নিতে গেলে আবার বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে বলেই মনে করা হচ্ছে। আপাতত প্রযোজকরা এই ছবি আনছেন না বলেই জানা গিয়েছে।

প্রসঙ্গত জন আব্রাহাম অভিনীত পাঠান ছবিটি গত জানুয়ারি মাসে মুক্তি পেয়েছিল। এই ছবিটি বক্স অফিসে ব্যাপক সাড়া পেয়েছে। রেকর্ড ভেঙেছে একাধিক। তাঁর সঙ্গে এই ছবিতে নাম ভূমিকায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে। এছাড়া ছিলেন দীপিকা পাড়ুকোন, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

সব ঝগড়ার পরিণতি শারীরিক সম্পর্ক, ভালো না খারাপ? জানুন… রথযাত্রা ২০২৪ কবে পড়ছে? দুর্গাপুজোর আগে এই বড় উৎসবের তারিখ, তিথি দেখে নিন টাকা নেওয়ায় আয়াদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গিয়েছিলেন সুপার, জুটল কিল-চড়-ঘুষি ভোটের জন্য হোটেল বুকিং দিঘায়, আবার চালু কবে? যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা সদ্যজাত শিশুদের কি AC-তে ঘুমানো উচিত? মেনে চলুন এইসব সতর্কতা 'গডফাদার' থেকে সাংসদ, কলকাতায় খুন হওয়া বাংলাদেশি MP আনোয়ারুল আজিম আদতে কে? ফুল ছাপ শার্ট বরের, ট্যাঙ্ক টপে সেক্সি বউ! হানিমুনের ছবি দিলেন আদৃত-কৌশাম্বি অফিসটাইমে পাতালপথে আবার বিভ্রাট, ধীর গতিতে চলছিল মেট্রো, নাকাল যাত্রীরা রামকৃষ্ণ মিশনে হামলায় গ্রেফতার অভিযুক্তের সঙ্গে একাধিক তৃণমূল নেতার ছবি ভাইরাল

Latest IPL News

যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.