বাংলা নিউজ > বায়োস্কোপ > Joy-Lopamudra at Dadagiri 10: ‘আমার ইমেজটা খুব খারাপ…’, সৌরভের কথায় রাগলেন লোপা! রাতে কপালে কী আছে? শঙ্কায় জয়

Joy-Lopamudra at Dadagiri 10: ‘আমার ইমেজটা খুব খারাপ…’, সৌরভের কথায় রাগলেন লোপা! রাতে কপালে কী আছে? শঙ্কায় জয়

দাদাগিরির মঞ্চে জয়-লোপা 

Joy-Lopamudra at Dadagiri 10: গত সিজনে বউয়ের বিরুদ্ধে বেগাড় খাটানোর অভিযোগ এনেছিলেন জয়। এবার সৌরভের কথা শুনেই রাগলেন লোপা! ড্যামেজ কন্ট্রোলে কী বললেন গায়ক? 

দাদাগিরি সিজন ৯-এর মঞ্চে বউয়ের নামে ভয়ঙ্কর অভিযোগ এনেছিলেন জয় সরকার। ফের একবার দাদাগিরি-তে একসঙ্গে সঙ্গীতশিল্পী জয় সরকার ও তাঁর সেলিব্রিটি স্ত্রী লোপামুদ্রা মিত্র। নতুন প্রোমো সামনেই আসতেই হইচই কাণ্ড। আরও পড়ুন- ইস্তফা দিলেন মিমি! ছাড়লেন রোগী কল্যাণ সমিতির চেয়ারপার্সনের পদ

দাদাগিরি আনলিমিটেডের সিজন ১০ (Dadagiri Unlimited Season 10) শুরু হওয়ার পর থেকেই প্রতি এপিসোডেই থাকছে কম বেশি চমক। রাজ্যের বিভিন্ন প্রান্তের মানুষ যেমন আসছেন দাদাগিরির মঞ্চে তেমনই আসছেন সেলিব্রিটিরাও। প্রেমের সপ্তাহ জারি রয়েছে। এই সপ্তাহান্তে দাদার মঞ্চে আসবেন সঙ্গীতজগতের বিশিষ্টরা। থাকবেন জয় সরকার, লোপামুদ্র মিত্র, বাবুল সুপ্রিয়রা। 

প্রোমোতে দেখা গেল জয়ের প্রশংসা করে সৌরভ বলেন, ‘জয় শান্ত মানুষ, ভালো মানুষ’। পাশ থেকে ফুট কেটে সহ-প্রতিযোগী বাবুল সুপ্রিয় বলে ওঠেন, ‘জয় ভাজা মাছ উলটে খেতে জানে?’ এরপরই মেজাজ হারান লোপামুদ্রা। তাঁকে একটু রেগেমেগেই বলতে শোনা গেল, ‘জয় ভীষণ শান্ত, জয় ভীষণ ভালো মানুষ। আমার ইমেজটা খুব খারাপ’। বউয়ের মান ভঞ্জন করতে এগিয়ে আসেন জয়। বলেন, 'আজ রাত্রে যে কী অপেক্ষা করছে বাড়ি ফেরার পরে তা আমি জানি না'। সঙ্গে সঙ্গে সৌরভ ড্য়ামেজ কন্ট্রোলে বলে ওঠেন, ‘আর না না!’ তখন আর হাসি চাপতে পারেননি লোপামুদ্র। তিনিও হাসিতে ফেটে পড়েন। বোঝাই গেল, মজার ছলেই তিনি রাগ করার ভান করছিলেন।

দেখতে দেখতে দাম্পত্য জীবনের ২২ বছর পার করে ফেলেছেন জয়-লোপা। গত সিজনে দাদার মঞ্চে এসে বউয়ের বিরুদ্ধে নালিশ ঠুকে জয় বলেছিলেন, লোপার বুটিকের জন্য বেগার খাটানো হয় তাঁকে। জয় সরকারকে বলতে শোনা গিয়েছিল, ‘একটা পয়সা পাই না জানেন। আমায় দিয়ে চুটিয়ে মডেলিং করানো হয়। সেই জামা হুহু করে বিক্রি হয়, কিন্তু একটা টাকাও দেয় না। মাঝেমধ্যে একটা দুটো জামা দিয়ে দেয় যে এটা তুই ব্যবহার করিস।’ বউয়ের আয় থেকে একটাকা না পেয়ে যেন দুঃখের শেষ নেই তাঁর। অথচ লোপা যে জবাব দেন, তাতে সবার বোলতি বন্ধ!

‘ধাধিনা নাতিনা’ গায়িকা বলেন- ‘শোনো যদি পয়সাই দিতে হয় তবে দেখতে সুন্দর বর করার মানে কী?’ লোপার কথায় একবাক্যে সহমত হয়েছিলেন সৌরভ। নতুন পর্বে জয়-লোপার দাম্পত্যের কোন রহস্য ফাঁস হয়, সেটাই এখন দেখার। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কুয়াদ্রাতেই ভরসা লাল-হলুদের, আগামী মরশুমেও ইস্টবেঙ্গলের হটসিটে স্প্যানিশ কোচ ক্যানসারের চিকিৎসায় যুগান্তকারী আবিষ্কারের দাবি গবেষকদের, ওষুধের দাম ১০০ টাকা! বর্তমান ও প্রাক্তনদের উপস্থিতিতে সুপার কাপজয়ী ইস্টবেঙ্গল দলকে আর্থিক পুরস্কার গগনযানের মহাকাশচারী প্রশান্ত নায়ার চুপিচুপি বিয়ে করেন জানুয়ারিতে! ছবি এল সামনে এই রাজ্যে একবছরে শিক্ষিত বেকারের সংখ্যা ৭ গুণ বেড়েছে! বলছে সরকারি রিপোর্টই IND vs ENG: চিকিৎসার জন্য বিদেশে লোকেশ! শেষ টেস্টে কি ফিরছেন বুমরাহ? মিলল ইঙ্গিত সন্দেশখালি নিয়ে বেফাঁস নুসরত, মুখ ফসকে ‘১৭৪ ধারা’ মন্তব্য করে তুললেন হাসির রোল রাঁচিতে ইঙ্গিত দিয়েছেন,১০০তম টেস্টে ছন্দে ফিরবেন বেয়ারস্টো-বড় দাবি ম্যাকালামের ক্রস ভোটিংয়ে BJP-র ঝুলিতে 'অতিরিক্ত' ২ আসন, রাজ্যসভায় সংখ্যাগরিষ্ঠতা পেল NDA? একাই হাফ ডজন উইকেট নিলেন উসামা মির,মুলতান সুলতানসের কাছে হার লাহোর কালান্দার্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.