বাংলা নিউজ > বায়োস্কোপ > ফিরছে জয়দীপ-অনির্বাণ জুটি, দ্য একেনের পর ওয়েব সিরিজে কোন গল্প বলবেন তাঁরা

ফিরছে জয়দীপ-অনির্বাণ জুটি, দ্য একেনের পর ওয়েব সিরিজে কোন গল্প বলবেন তাঁরা

ফিরছে জয়দীপ-অনির্বাণ জুটি

Joydeep Mukherjee-Anirban Chakrabarti: আবার জোট বাঁধছেন অনির্বাণ চক্রবর্তী এবং জয়দীপ মুখোপাধ্যায়। দ্য একেনের পর আবারও তাঁরা একটি নতুন সিরিজে কাজ করতে চলেছেন।

অনির্বাণ চক্রবর্তী নামটা শুনলেই সবার আগে যে নামটা মনে পড়ে সেটা হল একেনবাবু। হ্যাঁ, বাঙালির মননে নিজেকে নিজ গুণেই একেনবাবু হিসেবে প্রতিষ্ঠিত করে ফেলেছেন অনির্বাণ চক্রবর্তী। যদিও তাঁকে এছাড়া একাধিক সিনেমা, সিরিজে বিভিন্ন চরিত্রে নানা সময় দেখা গিয়েছে, সেই চরিত্রেও দর্শকদের নজর কেড়েছেন। মহাত্মা বনাম গান্ধী নাটকেও তিনি সবার নজর কেড়েছেন। জটায়ুর চরিত্রে পর্যন্ত অভিনয় করে ফুল মার্কস নিয়ে পাশ করেছেন। তবু একেনবাবু বলতে এক এবং অদ্বিতীয়ম ভাবে বাঙালি তাঁকে বোঝে। তবে এবার একদম অন্য ভাবে দর্শকদের সামনে আসতে চলেছেন তিনি।

আবারও জুটি বেঁধেছেন দ্য একেনের পরিচালক এবং অভিনেতা দুজনেই, অর্থাৎ জয়দীপ মুখোপাধ্যায় এবং অনির্বাণ চক্রবর্তী। তবে এবার অন্য সিরিজের জন্য। হইচইয়ে মুক্তি পাবে সেই সিরিজ। উল্লাস মল্লিকের ডুগডুগি উপন্যাস অবলম্বনে এই সিরিজ তৈরি করছেন জয়দীপ। এই বিষয়ে অনির্বাণের চরিত্রের কথা বিস্তারিত ভাবে না জানিয়েই পরিচালক বলেন, 'অনির্বাণ যে একজন সুদক্ষ এবং শক্তিশালী অভিনেতা সেটা নিয়ে কোনও সন্দেহই নেই। আমি মঞ্চে ওর নাটক দেখেছি। এই উপন্যাস পড়ার পরই আমার ওর কথা মনে হয়েছিল।' তবে অনির্বাণের চরিত্রের বিষয়ে বিস্তারিত না বললেও তিনি এটুকু জানিয়েছেন যে এখানে দর্শকরা অভিনেতাকে একদম অচেনা, অদেখা রূপে দেখতে পারবেন।

এই গল্পের মূল বিষয়বস্তু হল, জীবনের কিছু পরিস্থিতিই আমাদের নিয়ন্ত্রণ করে। আর আমরা সেই অনুযায়ী নাচতে থাকে। মফঃস্বল থেকে কলকাতায় চাকরি করতে আশা এক সাধারণ মানুষের গল্প বলে এই উপন্যাস। তবে কি অবনীশের চরিত্রে ধরা দেবেন পর্দার একেন? সোজাসুজি উত্তর না দিলেও অভিনেতা বলেন, 'এটা একদম অন্য ধরনের চরিত্র। আমি আর জয়দীপ দা করছি মানেই একেনের মতো কিছু হবে এমনটা নয়।'

ইতিমধ্যেই এই সিরিজের শুটিং শুরু হয়ে গিয়েছে। এখানে অনির্বাণ ছাড়াও আছেন শ্রেয়া ভট্টাচার্য, বিশ্বনাথ বসু, লোকনাথ দে, অতনু বর্মন, প্রমুখ। এই সিরিজের শুটিং কলকাতার বিভিন্ন প্রান্তে এবং হাওড়ার পাঁচলায়। হাওড়ার শুটিং ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

নীতি আয়োগের বৈঠক বয়কট করছেন এমকে স্ট্যালিন, কেন এমন কঠিন সিদ্ধান্ত নিলেন?‌‌ ‘অন্য মেয়ে ঘর করলে বুঝত…', যিশুর বউ হওয়া সহজ নয়! গোপন কথা ফাঁস করেন নীলাঞ্জনা রাহুলকে ব্যান করায় ফুঁসছে টলিউড, জট কাটাতে কবে বৈঠকে বসছেন পরিচালকরা? দাদা-বউদির বিয়ের পরই কলকাতা ছাড়লেন দীপ্সিতা, শোভন-সোহিনীও কি সঙ্গে গেলেন? 'আয় করলে ট্যাক্স, খরচ করলে ট্যাক্স...' মজার ছলে মধ্যবিত্তের কষ্ট বোঝালেন অভিজিৎ অঞ্জলিকে নিয়ে মানহানিকর পোস্ট সরান, গুগল-এক্সকে নির্দেশ দিল দিল্লি হাইকোর্ট ৭.৭৫ লাখ টাকা ইনকাম করেও আয়কর দিতে হবে না! কাজে লাগাতে হবে এই উপায়, রইল হিসাব কেন্দ্রীয় বাজেট নিয়ে সংসদে আলোচনা বুধবার, লোকসভায় প্রথম বক্তৃতা করবেন অভিষেক এই তারকারা আমিষ খান না আর, যে যে কারণে নিরামিষাশী হয়েছেন করিনা, আমিররা গ্যাস অম্বলের সমস্যায় জেরবার? ওষুধ না খেয়ে ভরসা রাখুন এই ঘরোয়া টোটকার ওপর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.