বাংলা নিউজ > বায়োস্কোপ > Kabir Suman Health Update: মমতার কথা রাখলেন না কবীর সুমন! ১০ দিন হওয়ার আগেই হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি, এখন কেমন আছেন

Kabir Suman Health Update: মমতার কথা রাখলেন না কবীর সুমন! ১০ দিন হওয়ার আগেই হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি, এখন কেমন আছেন

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কবীর সুমন। (ছবি: ইনস্টাগ্রাম)

শনিবার বিকেলেই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন কবীর সুমন। বুকে সংক্রমণ এবং তীব্র শ্বাসকষ্ট নিয়ে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। এখন কেমন আছেন?

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কিংবদন্তি সংগীতশিল্পী কবীর সুমন। ২৯ জানুয়ারি সোমবার হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। তাঁর অসুস্থতার খবরে কপালে চিন্তার ভাঁজ পড়েছিল অনুরাগীদের। বুকে সংক্রমণ এবং তীব্র শ্বাসকষ্ট নিয়ে কলকাতা মেডিক্যাল কলেজের সুপার স্পেশ্যালিটি ব্লকে ভর্তি করানো হয়েছিল তাঁকে। দেখা করতে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। তখনই প্রিয় গায়ককে ১০ দিন হাসপাতালে থাকার নির্দেশও দিয়ে এসেছিলেন। 

জানা যাচ্ছে, শনিবার বিকালেই তিনি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। হাসপাতাল থেকে সংক্রমণের আশঙ্কা ছিল বলেই বর্ষীয়ান শিল্পীকে বাড়ি যাওয়ার অনুমতি দেওয়া হয়। শিল্পীর ফুসফুসে জল জমেছিল। হাসপাতালে থাতাকালীনই তা বের করে দেওয়া হয়। আপাতত বাড়িতেই বিশ্রামে থাকার নির্দেশ রয়েছে। চলছে নানা ওষুধও। কবীর সুমন বাড়িতে ফিরলেও চিকিৎসকদের মেডিক্যাল বোর্ড শিল্পীর শরীরস্বাস্থ্য নিয়মিত রাখছেন পর্যবেক্ষণে। 

আরও পড়ুন: মায়ের জন্য প্রেমিকা টিকছে না বিক্রমের! করলেন দাদাগিরিতে সৌরভের কাছে দুঃখপ্রকাশ

হাসপাতালে থাকা কালীন শিল্পীর হার্ট ফেলিওর জনিত সমস্যাও ধরা পড়ে। জানা যায়, রক্তে শর্করার পরিমাণ অনিয়ন্ত্রিত। উচ্চরক্তচাপজনিত সমস্যাও রয়েছে। আর তাই হৃদ্‌রোগ বিশেষজ্ঞ, ফুসফুস রোগ বিশেষজ্ঞ এবং ক্রিটিকাল কেয়ার ইউনিট (সিসিইউ)-এর চিকিৎসকদের নিয়ে তৈরি করা হয়েছিল বিশেষ মেডিকেল টিম। 

আরও পড়ুন: অনন্ত-রাধিকার প্রি ওয়েডিংয়ে নাচবেন আলিয়া-রণবীর! প্রশিক্ষণ নিতে ছুটলেন গুজরাটে

১ ফেব্রুয়ারি শান্তিপুরের জনসভা সেরে বিকাল ৪.১৮ মিনিট নাগাদ হাসপাতালে পৌঁছেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় কবীর সুমনকে দেখতে। সিসিইউ-এর বেডে শুয়েই মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে বেশ খানিক্ষণ কথা বলেন। আর হাসপাতাল থেকে বেরিয়ে স্বাস্থ্য আপডেট শেয়ার করে মমতা জানিয়েছিলেন, ‘আগের চেয়ে ভালো আছেন। কথা বলেছেন। বাড়ি যাব, বাড়ি যাব করছে। আমি জানিয়েছি, আরও ১০ দিন থাকতে হবে। সম্পূর্ণ সুস্থ হয়ে তারপর বাড়ি যাবেন’। সেই সময় দিদির কাছে আবদার করে চকোলেট খান গায়ক। তার আগে বায়না করে খেয়েছিলেন চিকেন স্যান্ডুইচ। 

আরও পড়ুন: বাবা হয়েই বিপাকে দুর্নিবার! হাসপাতাল থেকে শিশুর ভিডিয়ো পোস্ট করে পড়লেন ট্রোলে

হাসপাতালে এক রাত কাটিয়েই ফেসবুকে একটি পোস্ট করেছিলেন তিনি নিজের অনুরাগীদের উদ্দেশে। লিখেছিলেন, ‘শ্বাসকষ্ট নিয়ে কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি হয়েছি। শিগগিরি সেরে উঠব। চিন্তা করবেন না।’

আন্তর্জাতিক ভাষা দিবসের দিন বাংলা খেয়ালের একটি অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে কবীর সুমনের। অনুরাগীরা চিন্তায়, আদৌ দেখা মিলবে তো!

 

বায়োস্কোপ খবর

Latest News

San Francisco Unicorns বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.