বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri 10-Vikram: মায়ের জন্য প্রেমিকা টিকছে না বিক্রমের! করলেন দাদাগিরিতে সৌরভের কাছে দুঃখপ্রকাশ

Dadagiri 10-Vikram: মায়ের জন্য প্রেমিকা টিকছে না বিক্রমের! করলেন দাদাগিরিতে সৌরভের কাছে দুঃখপ্রকাশ

প্রেম ভাঙার কারণ মা, দাদাগিরিতে বললেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। 

সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজ, সব মাধ্যমেই চুটিয়ে কাজ করছেন বিক্রম চট্টোপাধ্যায়। টলিউডে এই হ্যান্ডসাম অভিনেতার ভক্ত সংখ্যাও প্রচুর। তাও কেন প্রেম হচ্ছে না? দাদাগিরিতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সামনে মা-কেই দিলেন দোষ। 

বিক্রম চট্টোপাধ্যায় কেন এখনও ‘সিঙ্গেল’ এমন প্রশ্ন তোলেন তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরাও। আর দাদাগিরির মঞ্চে এসে সৌরভের মুখেও এই একই প্রশ্ন অভিনেতাকে। জি বাংলার ‘ঘরের ছেলে’ হিসেবেই দাদা পরিচয় করিয়ে দেন বিক্রমের। তবে তারপরই বলে ওঠেন, ‘কেন বিক্রম এখনও সিঙ্গেল?’ ওমনি অভিনেতা কারণ হিসেবে দেখিয়ে দিলেন মা-কে। সরাসরি বললেন, মায়ের জন্যই নাকি প্রেমিকা টিকছে না তাঁর।

ব্রেকআপের কারণ মা-কে দেখিয়ে বিক্রম বলে উঠলেন,‘আমার বাড়িতে কী হয় তোমাকে বলছি। যেই কারণে আমার কোনও প্রেমিকাই বেশিদিন টেকে না। গন্ডগোলটা কোথায় হয়, আমি আমার মায়ের খুব কাছের। আমার মা আমায় খুব ভালোবাসেন। খুব পজিসিভ বাঙালি মা। আমার প্রথম বান্ধবীর কথা বলি তোমায়। মাস দুয়েক প্রেম করার পর সে বাড়ি এল। কলেজে পড়ি তখন। আমার বাড়িতে তখন ছিল ৭খানা পোষ্য। সে বাড়িতে এসে খুবই ভয় পেল। কারণ ও সত্যিই ভয় পেত। এবার বলা হল, একটু যদি ওদের বাঁধা হয় বা কোনও ঘরে ঢোকানো হয়। আমার মা ওকে মুখের উপর বলল, এটা তো ওদের বাড়ি। ওদের বাঁধা যাবে না। তোমার ভালো লাগলে তুমি থাকো। নয়তো তুমি আসতে পারো। পরেরদিন আমার ব্রেকআপ হয়ে গেল।’

আরও পড়ুন: অনন্ত-রাধিকার প্রি ওয়েডিংয়ে নাচবেন আলিয়া-রণবীর! প্রশিক্ষণ নিতে ছুটলেন গুজরাটে

সৌরভ সবটা শুনে টিপ্পনী কাটেন, ‘সত্যি এরপর বান্ধবী হওয়া বেশ কষ্টকর।’

অভিনেতা হিসেবে ২০১০ সালে সাত পাকে বাঁধা, বিপরীতে ছিলেন ঐন্দ্রিলা সেন। তবে ২০১৫ সালে ‘ইচ্ছে নদী’ ধারাবাহিকে শোলাঙ্কি রায়ের সঙ্গে তাঁর জুটি জনপ্রিয়তার শিখরে পৌঁছয়। খুব জনপ্রিয়তা পায় এই ধারাবাহিক। এরপর ঐন্দ্রিলার সঙ্গে ফের জুটিতে ‘ফাগুন বউ’-ও কম খ্যাতি দেয়নি বিক্রমকে। মাঝে ডান্স বাংলা ডান্সের সঞ্চালনাও করেছেন। কাজ করে ফেলেছেন একাধিক সিনেমা ও ওয়েব সিরিজে। 

আরও পড়ুন: বাবা হয়েই বিপাকে দুর্নিবার! হাসপাতাল থেকে শিশুর ভিডিয়ো পোস্ট করে পড়লেন ট্রোলে

২০১৭ সালে বিক্রম চট্টোপাধ্যায় গাড়িতে করে ফিরছিলেন মডেল সনিকা সিং চৌহানকে নিয়ে। রাসবিহারী মোড়ের কাছে পথ দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গাড়ি। ঘটনাস্থলেই মারা যান সনিকা। বিক্রম দীর্ঘদিন ভর্তি ছিলেন হাসপাতালে। 

আরও পড়ুন: মেয়ের বিয়েতে প্রাক্তন কিরণকে খেয়েছেন চুমু! আমির বললেন, ‘মাঝে মাঝে বকা দেয়…’

পুলিশের কাছে সেই সময় মদ্যপান করে গাড়ি চালানোর কথা স্বীকারও করে নিয়েছিলেন তিনি। গ্রেফতার হন। একাধিক ধারায় মামলা রয়েছে তাঁর উপর। এই ঘটনা গভীর দাগ ফেলেছিল তাঁর কেরিয়ারে। লম্বা সময় দূরে ছিলেন লাইট ক্যামেরা অ্যাকশন থেকে। 

বায়োস্কোপ খবর

Latest News

San Francisco Unicorns বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.