বাংলা নিউজ > বায়োস্কোপ > Kajol on Nysa: ২১-এর নিসাকে মুড়ে আবার একদিনের জন্য পেটে রাখতে চান কাজল! কারণ জানলে হেসে ফেলবেন

Kajol on Nysa: ২১-এর নিসাকে মুড়ে আবার একদিনের জন্য পেটে রাখতে চান কাজল! কারণ জানলে হেসে ফেলবেন

২১-এর মেয়ে নিসাকে মুড়ে একদিনের জন্য পেটে রাখতে চান কাজল! কেন জানেন

Kajol on daughter Nysa Devgan: আগামী ২০ এপ্রিল নিসার জন্মদিন। ২১ বছরে পা দেবে সে। মেয়ের জন্মদিনের একদিন আগেই সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করেছেন অভিনেত্রী কাজল।

অজয় ​​ও কাজলের বড় সন্তান নিসা দেবগন। তারকা কন্যা হওয়ার সুবাদে সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় তিনি। এই দম্পতির একটি ছেলেও আছে, নাম যুগ দেবগন, যে বর্তমানে স্কুলে পড়ছে। দেবগন পরিবারের সদস্য নিসার জনপ্রিয়তা ক্রমশও বেড়েই চলেছে।

নিসার জন্মদিন

আগামী ২০ এপ্রিল নিসার জন্মদিন। ২১ বছরে পা দেবে সে। মেয়ের জন্মদিনের একদিন আগেই সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করেছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন কাজল। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাচ্ছে মেয়ে নিসাকে। মা কাজলকে জাপটে ধরে রয়েছে ছোট্ট নিসা। আসলে নিসার জন্মদিনের একদিন আগে এই বিশেষ ছবির মাধ্যমে কাজল নিজের সম্পর্কে পোস্ট করেছেন।

আরও পড়ুন: শাহরুখ-গৌরীর ভাড়া বাড়িতে থাকার গল্প শোনালেন চাঙ্কি, বললেন, ‘ও একটুও বদলায়নি..’

নিসাকে নিয়ে পোস্ট কাজলের

ছবিটা বেশ পুরনো। নীসাকে হলুদ ফ্রকে দেখা যাচ্ছে এবং মা ও মেয়ে একে অপরকে জড়িয়ে ধরে আছেন। ছবিতে দুজনকেই হাসতে দেখা যাচ্ছে। ছবি পোস্ট করে কাজল লিখেছেন, ‘আগামীকাল নিসার ২১তম জন্মদিন, কিন্তু আজ আমার সম্পর্কে বলব, আমি কীভাবে মা হলাম। কিভাবে নিসা আমার সবচেয়ে বড় ইচ্ছা পূরণ করেছে এবং কী ভাবে জন্মের পর থেকে প্রতিদিন আমাকে খুশি রেখেছে ও। কী ভাবে নিসা ওর ভালোবাসা এবং সমর্থন দিয়ে আমাকে অবাক করেছে। ও আমাকে কীভাবে হাসিয়েছে। আমি ভুল হতে পারি কিন্তু আমি কখনই ভুলের মধ্যে ভুল হতে পারি না’।

আরও পড়ুন: প্রথম দফার নির্বাচন, সকাল সকাল বুথে লাইন দিয়ে ভোট দিলেন রজনীকান্ত, ধনুশ, বিজয়রা, দেখুন ছবি

আরও পড়ুন: বাস্কেটবল খেলার প্রশিক্ষণ নিচ্ছেন, ‘জিগরা’র জন্য আর কী কী করছেন আলিয়া, কী বলছে রিপোর্ট

আর কী লিখেছেন কাজল

অভিনেত্রী আরও লিখেছেন, ‘প্রথমবার যখন ও আমায় মা বলে ডাকল কেমন লাগল। মাঝে মাঝে আমার ইচ্ছা হয় আমি ওকে মুড়ে একদিনের জন্য আবার যদি পেটে রেখে দিতে পারতাম’। শেষে লিখেছেন, ‘ভালোবাসা একটি সহজ শব্দ যা আপনি আপনার সন্তানদের জন্য কী অনুভব করেন তা বর্ণনা করার জন্য। এটা এর চেয়ে অনেক বেশি। তাই হ্যাঁ, আজ আমার সম্পর্কে বললাম’।

নিসা সম্পর্কে

অন্যদিকে, নিসা সিঙ্গাপুরের গ্লিওন ইনস্টিটিউট অফ হায়ার এডুকেশনে স্কুল শেষ করার পর সুইজারল্যান্ডে রয়েছেব উচ্চশিক্ষার জন্য। তবে কাজল কন্যা খবরে আসেন প্রায়ই পার্টি মুডে। ওরি-সহ বিভিন্ন বন্ধুদের সঙ্গে তাঁর দেখা মেলে মুম্বইয়ের নাইটক্লাবগুলিতেও। কখনও আবার পোশাকের কারণে বিতর্কে জড়িয়েছেন এই তারকা-কন্যা। পরিচিতি যেমন হয়েছে, তেমনই এই পরিচিতির কারণে বিড়ম্বনাও পোহাতে হয় নিসাকে।

অজয়-কাজল কন্যা ভবিষ্যতে পেশা হিসাবে অভিনয়কেই বাছবেন কি না, তা এখনও খোলসা করেননি। মাসখানেক আগে পাপারাৎজিদের কাজল-কন্যা সাফ জানিয়ে দেন তাঁর নাম মোটেই ‘নাইসা’ নয়। বরং নিসা বলেই যেন তাঁকে ডাকা হয়।

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 20 ওভার শেষে Namibia-র স্কোর 119/9 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন?

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.