বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan-Sreemoyee: জন্মদিনেই বান্ধবী শ্রীময়ীকে দ্বিতীয় বিয়ে করেছেন কাঞ্চন? ছবি নিয়ে জল্পনা তুঙ্গে

Kanchan-Sreemoyee: জন্মদিনেই বান্ধবী শ্রীময়ীকে দ্বিতীয় বিয়ে করেছেন কাঞ্চন? ছবি নিয়ে জল্পনা তুঙ্গে

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে হল নাকি?

সাদা পাঞ্জাবিতে কাঞ্জন মল্লিক আর লাল শাড়িতে শ্রীময়ী চট্টোরাজকে দেখেই বিয়ের জল্পনা তুঙ্গে! সত্যি কি তাই?

শুক্রবার ছিল কাঞ্চন মল্লিকের জন্মদিন। আর বন্ধু-পথপ্রদর্শকের জন্মদিনে কিছু ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজ। যা দেখে তাঁদের সম্পর্ক নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়ে গিয়েছে। সাদা পাঞ্জাবি, মেরুন ধাক্কা পাড় ধুতিতে কাঞ্চনকে দেখে মনেই হবে যেন বিয়ে করতে চলেছেন। এদিকে শ্রীময়ীও পরেছেন লাল শাড়ি। কপালের লাল টিপটা দেখে নতুন বউই লাগছে, শুধু একটু সিঁদুরের অভাব!

কাঞ্চনকে শুভেচ্ছা জানাতে শ্রীময়ী ছবি শেয়ার করেন। আর লেখেন, ‘জন্মদিন শুভ হোক, আগামী দিনগুলো সুখে ও শান্তিতে কাটুক’। এই ছবিতে কেউ কেউ কাঞ্চন-শ্রীময়ীকে ‘শোভন-বৈশাখী লাইট’ বলেছেন। আরেকজন লিখেছেন, ‘বর-বৌ কে বেশ ভালো মানিয়েছে’। একজনের কপট রাগ, ‘আজকাল সুন্দরী মেয়েদের যে কি হয়েছে-- শোভন, অরুন লাল, কাঞ্চন…’। ‘আমার সাদা মনে কাদা নেই। তাই জিজ্ঞেস করছি আজ বিয়ে নাকি?’, এরকম মন্তব্যও পড়েছে।

এক বাংলা সংবাদমাধ্যমের কাছে এই নিয়ে শ্রীময়ী জানান, ‘এবার তাহলে সন্তান হলে খবর দেব’! তারপর জানান, বহু বছর আগে এই ছবিটা পুজোতে তোলা হয়েছিল। সঙ্গে কাঞ্চনের যে ডিভোর্স হয়নি এখনও সেটাও মনে করিয়ে দেন। আর ডিভোর্স না হলে তো বিয়ের প্রশ্নই উঠছে না। আরও পড়ুন: বাথরোব পরে জলকেলি শ্রীময়ীর, সঙ্গে আবার প্রিয়জন! ছবিতে কমেন্ট, ‘কাঞ্চনদা নাকি?’

সঙ্গে ‘খুকুমণি হোম ডেলিভারি’-র এই খলনায়িকা আরও জানান, ‘বার্থডে বয়’ বর্ধমানে। একটি সিরিজের শ্যুটে ব্যস্ত। তবে বরাবরের মতো এবারেও কেক পাঠিয়েছেন নিয়ম করে।

শ্রীময়ী চট্টোরাজ আর কাঞ্চন মল্লিকের সম্পর্কের খবর এখন যেন ওপেন সিক্রেট। যদিও নিজেদের বরাবরই ভালো বন্ধু দাবি করে এসেছেন তাঁরা। এদিকে কাঞ্চন-পত্নী পিঙ্কিও বিশ্বাস করেন সম্পর্কের খবরে। গত বছর এই বিবাহিত জুটি একে-অপরের নামে থানায় এফআইআরও করে। এখন আলাদাই থাকছেন। পিঙ্কি মা-বাবার সাথে থাকেন তাঁদের ছেলেকে নিয়ে। আর কাঞ্চন নিজের বাড়িতে একা।

 

বন্ধ করুন