বাংলা নিউজ > বায়োস্কোপ > গায়ে শুধু তোয়ালে! স্বপ্নের মানুষের কথা ভেবে উদ্দাম নাচ কাঞ্চন-'বান্ধবী' শ্রীময়ীর

গায়ে শুধু তোয়ালে! স্বপ্নের মানুষের কথা ভেবে উদ্দাম নাচ কাঞ্চন-'বান্ধবী' শ্রীময়ীর

তোয়ালে পরে নাচ করছেন শ্রীময়ী। 

শ্রীময়ী চট্টোরাজের ইনস্টা রিল ভিডিয়ো ভাইরাল নেটপাড়ায়। 

টলি-দুনিয়ার বেশ পরিচিত নাম শ্রীময়ী চট্টোরাজ। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে রাধারানির চরিত্রে অভিনয় করে এমনিতেই রোজ পৌঁছে যান দর্শকের ঘরে। তবে সম্প্রতি অভিনেত্রীর আরেক পরিচয়ও হয়েছে। তিনি জনপ্রিয় অভিনেতা-তৃণমূল কংগ্রেসের বিধায়ক কাঞ্চন মল্লিকের বান্ধবী। যদিও অভিনেতার স্ত্রী মনে করেন সে সম্পর্ক আর বন্ধুত্বে সীমাবদ্ধ নেই। বরং, তাঁরা নাকি পরকীয়া করছেন! এই তো কিছুদিন আগে পিঙ্কি বন্দ্যোপাধ্যায় থানায় FIR-ও করেছিলেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ীর নামে তাঁকে শারীরিক ও মানসিক হেনস্থা করার অভিযোগ এনে। এখন যদিও সে বিতর্কে ধামাচাপা পড়েছে। 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিয়ো শেয়ার করেছেন শ্রীময়ী চট্টোরাজ। যেখানে দেখা যাচ্ছে গায়ে তোয়ালে ছাড়া আর কিচ্ছু নেই। দুধ সাদা বিছানায় শুয়ে আছেন একটা বেলুন হাতে নিয়ে। ভিজে থাকা চুল খোলা। বলিউডের বিখ্যাত গান ‘মেরে খাবো মে যো আয়ে’-তে জমিয়ে নাচ করছেন!

নেট-দুনিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। প্রায়ই মজার মজার রিল ভিডিয়ো, ফোটো শেয়ার করে থাকেন এখানে। তবে কাঞ্চন বিতর্কের পর কটুক্তি এড়াতে কমেন্ট বক্স বন্ধ করে রেখেছেন এই অভিনেত্রী। এমনকী সেসময় শ্রীময়ী জানিয়েছিলেন, পিঙ্কির মতো ইন্ডাস্ট্রিতে তাঁর পাশে থাকার কেউ নেই। সে একা। অবিবাহিতা। পরিবারের কেউ অভিনয়ের সঙ্গেও যুক্ত নয়। তাই এই ধরনের বিতর্ক সরাসরি প্রভাব ফেলতে পারে তাঁর কেরিয়ারে।

বন্ধ করুন