বাংলা নিউজ > বায়োস্কোপ > No Mask No Entry উপেক্ষা, গটগট করে এয়ারপোর্টে কঙ্গনা! ‘তারকা বলে ছাড়’ মত সবার
এয়ারপোর্টে মাস্ক ছাড়া কঙ্গনা। (ছবি-হিন্দুস্তান টাইমস)
এয়ারপোর্টে মাস্ক ছাড়া কঙ্গনা। (ছবি-হিন্দুস্তান টাইমস)

No Mask No Entry উপেক্ষা, গটগট করে এয়ারপোর্টে কঙ্গনা! ‘তারকা বলে ছাড়’ মত সবার

  • করোনা-আবহে মুখে মাস্ক নেই নায়িকার। গটগট করে ঢুকে গেলেন এয়ারপোর্টে!

মঙ্গলবার সকলে মুম্বই বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হলেন কঙ্গনা রানাওয়াত। তবে, সেই ভিডিও সামনে আসতেই শুরু হল জব্বর সমালোচনা! কারণ, করোনা-আবহে মুখে মাস্ক নেই নায়িকার। আর তা সত্ত্বেও তাঁকে বাধা দেওয়া হল না এয়ারপোর্ট কতৃপক্ষের তরফে। 

এয়ারপোর্টে চেকিং পয়েন্টের বাইরেই লেখা আছে বড় বড় করে ‘নো মাস্ক নো এন্ট্রি’। সাদা সালোয়ার-কামিজ পরে তার পাশ দিয়েই যেতে দেখা গেল কঙ্গনা রানাওয়াতকে। পাপারাৎজিদের অনুরোধে ছবির জন্য পোজও দিলেন। তবে তার হাতে, মুখে-- কোথাও চোখে পড়ল না মাস্ক। আর এই দেখেই চটেছে নেটপাড়ার একটা অংশ। প্রশ্ন উঠেছে, তবে কি তারকারা সব নিয়মের উর্দ্ধে?

বছরের শুরুর দিকে বারবার করোনা নিয়ে গা-ছাড়া মনোভাব দেখিয়ে খবরে এসেছিলেন কঙ্গনা। এরপর মে মাসে নিজেই জানান, তিনি করোনা আক্রান্ত। এমনকী, সেসময় সোশ্যাল মিডিয়ায় নিজের করোনার রিপোর্টও শেয়ার করেছিলেন কঙ্গনা। তারপর তাঁকে বলতে শোনা গিয়েছিল, কোভিডের কারণে দূর্বল হয়ে পড়েছেন। শরীরচর্চাও করতে পারেন না আজকাল ঠিক করে। কিন্তু তারপর কীভাবে মাস্ক না পরে বাড়ির বাইরে এলেন সেটা নিয়েই প্রশ্ন উঠেছে। 

‘বলছি সাধারণ মানুষ এটা করলে আপনারা ঢুকতে দিতেন’, ‘এরকম নিয়ম বানান কেন, যা একেক জনের জন্য এক-একরকম’-র মতো নানা কমেন্ট পড়েছে। কঙ্গনার পাশাপাশি মুম্বই বিমানবন্দর কতৃপক্ষের ওপরেও ক্ষোভ উগড়ে দিয়েছেন সকলে।

বন্ধ করুন