বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut on pathaan : শাহরুখ ও 'পাঠান'-এর প্রশংসায় কঙ্গনা, 'ভূতের মুখে রামনাম!' বলেছে নেটপাড়া…

Kangana Ranaut on pathaan : শাহরুখ ও 'পাঠান'-এর প্রশংসায় কঙ্গনা, 'ভূতের মুখে রামনাম!' বলেছে নেটপাড়া…

শাহরুখের প্রশংসায় কঙ্গনা

‘পাঠান’ প্রসঙ্গে কঙ্গনা বলেন, ‘পাঠান ভালো ফল করছে। আর এধরনের ছবি চলাটাই উচিত। এই মুহূর্তে আমাদের হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি অন্যান্যা ইন্ডাস্ট্রির থেকে পিছিয়ে পড়েছে, সেক্ষেত্রে সকলেই নিজেদের মতো করে ফের হিন্দি ফিল্মের ব্যবসা ফিরিয়ে আনার চেষ্টা করছে। 

'পাঠান'-এ মুগ্ধ শাহরুখ অনুরাগী থেকে শুরু করে বলি তারকারা। আর এবার 'কুইন' কঙ্গনা রানাওয়াতের মুখেও শোনা গেল শাহরুখের পাঠানের প্রশংসা। কথাটা পড়েই থমকে গেলেন তো? ভাবছেন, কঙ্গনার মুখে প্রশংসা! তাও আবার শাহরুখের! এতো এক্কেবারেই উলটপূরাণ!

হ্যাঁ, ঠিক তাই। এর আগে কঙ্গনার নিশানায় এসেছেন এমন বলি তারকার সংখ্যা নেহাত কম নয়। বিশেষ করে করণ জোহর ঘনিষ্ঠ কোনও তারকার সঙ্গেই 'কুইন'-এর বিশেষ সু-সম্পর্ক নেই। তবে এবার সেই কঙ্গনাই বলছেন, 'পাঠান-এর মতো ছবির সাফল্য পাওয়াটাই উচিত।'

২৫জানুয়ারি দেশজুড়ে মুক্তি পেয়েছে 'পাঠান'। আবার ওই দিনেই ছিল কঙ্গনা অভিনীত, পরিচালিত ছবি ‘ইমারজেন্সি’ র‍্যাপ আপ পার্টি। পার্টির পর সহ অভিনেতা অনুপম খের, সতীশ কৌশিকের সঙ্গে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী। তখনই ‘পাঠান’ প্রসঙ্গে কঙ্গনা বলেন, ‘পাঠান ভালো ফল করছে। আর এধরনের ছবি চলাটাই উচিত। এই মুহূর্তে আমাদের হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি অন্যান্যা ইন্ডাস্ট্রির থেকে পিছিয়ে পড়েছে, সেক্ষেত্রে সকলেই নিজেদের মতো করে ফের হিন্দি ফিল্মের ব্যবসা ফিরিয়ে আনার চেষ্টা করছে। শুধু তাই নয় এদিন কঙ্গনার মুখে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহমেরও প্রশংসা শোনা যায়। অনুপম খের কঙ্গনার কথা প্রসঙ্গে বলেন, ‘পাঠান বড় মাপের, বড় বাজেটের ছবি’।

কঙ্গনার মুখে এমন কতা শুনে নেটপাড়ায় কেউ কেউ বলছেন 'এতো ভূতের মুখে রামনাম!' কেউ লিখেছেন, ‘পাঠান সবাইকেই বদলে দিচ্ছে, এমনকি কঙ্গনাকেও।’ কারোর মন্তব্য ‘কঙ্গনার মুখে শাহরুখের প্রশংসা, এটা ওঁর কাছে নিশ্চয় ভীষণই কঠিন হয়েছিল।’ কেউ লিখেছেন, ‘বয়কট গ্যাঙের লোকজন কোথায় গেলেন!’ 

যদিও কিছুদিন আগে কঙ্গনার মুখে একেবারেই উল্টো কথাই শোনা গিয়েছিল। ফিল্ম ইন্ডাস্ট্রি এতটাই বোকা আর অভদ্র যে সিনেমার সাফল্য বলতে শুধু টাকার অঙ্গই বোঝে। বলেছিলেন, শিল্পের উৎপত্তি মন্দিরে, তারপর ধীরে ধীরে সেটা সাহিত্য থিয়েটার, সিনেমায় পৌঁছেছে। কিন্তু ফিল্ম ইন্ডাস্ট্রির লক্ষ্য কোটি কোটি টাকা রোজগার করা। এখানে শিল্পীরা নয়, ইন্ডাস্ট্রিয়ালিস্টরা পূজিত হন। শিল্পীরাই যদি শিল্প, সংস্কৃতিকে নষ্ট করেন, তাহলে তা অন্তত যে নির্লজ্জের মতো না করা হয়। এখানেই শেষ নয়, সেদিনও করণ জোহরকে, শহরুখের ছবিকে আক্রমণ করেছিলেন 'কুইন'। বলেছিলেন, ছোট থেকে তিনি পছন্দের ছবি দেখতে পাননি। কারণ, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র মতো ছবিগুলি সবসময়ই বক্স অফিসে টাকার অঙ্ক ঝুলিয়ে রাখত। কেরিয়ারের শুরুর দিকে তিনি টাকার অঙ্ক বুঝতেন না, শুধু জানতে ছবি হিট হয়েছে।

<p>কঙ্গনার টুইট</p>

কঙ্গনার টুইট

এদিকে 'পাঠান' নিয়ে সাম্প্রতিক রিপোর্ট বলছে, মুক্তির প্রথম দিনেই এই ছবি দেশজুড়ে ৫০ কোটি টাকা আয় করে ফেলেছে। মাল্টিপ্লেক্সে আজ পর্যন্ত প্রথম দিন আয়ের নিরিখে সবার আগে ছিল কেজিএফ চ্যাপ্টার ২ (২২.১৫ কোটি), তারপর ‘ওয়ার’ (১৯.৬৭) এবং ‘ঠগস অফ হিন্দুস্তান’ (১৮ কোটি)। যদিও এই সমস্ত রেকর্ডই নাকি ইতিমধ্যেই ব্রেক করে ফেলেছে শাহরুখের ‘পাঠান’। ন্যাশন্যাল মাল্টিপ্লেক্স গুলিতে প্রথমদিন রাত ৮.১৫ পর্যন্ত 'পাঠান'-এর মোট ২৫.০৫ কোটির টিকিট বিক্রি হয়েছে!

বন্ধ করুন