বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ধাকড়’ ছবির আন্তর্জাতিক কলাকুশলীদের সঙ্গে পরিচয় করালেন কঙ্গনা
‘ধাকড়’ ছবিতে কঙ্গনা রানাওয়াত
‘ধাকড়’ ছবিতে কঙ্গনা রানাওয়াত

‘ধাকড়’ ছবির আন্তর্জাতিক কলাকুশলীদের সঙ্গে পরিচয় করালেন কঙ্গনা

  • ধাকড়-এ কাজ করছেন কিংবদন্তী ফ্রেঞ্চ সিনেমাটোগ্রাফার তেঁতসো নাগাতা।

আসন্ন ছবি ‘ধাকড়’ নিয়ে টুইট করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি জানিয়েছেন, ‘ধাকড়’এ কাজ করছেন ফ্রান্সের পুরষ্কারপ্রাপ্ত  ফ্রেঞ্চ ফটোগ্রাফি ডিরেক্টর বা সিনেমাটোগ্রাফার তেঁতসো নাগাতা। অভিনেত্রী আরো জানিয়েছেন, অত্যন্ত প্রশংসিত আন্তর্জাতিক অ্যাকশন টিম কাজ করছে এই ছবিতে। অভিনেত্রী প্রতিশ্রুতি দিয়েছেন, বিশ্বমানের স্পাই (গুপ্তচর) থ্রিলার হবে ছবিটি। 

তেঁতসো নাগাতার ‘লা ভিয়ে এন রোজ’( La Vie en Rose)  অ্যাকাডেমি পুরস্কারপ্রাপ্ত। সেই ছবিতে তাঁর কাজ সারা পৃথিবীর কাছে অনুপ্রেরণা, বলে জানিয়েছে কুইন।  এছাড়াও,  রজনীশ ঘাইয়ের নেতৃত্বীধান নামজাদা আন্তর্জাতিক অ্যাকশন টিমের থেকে কঙ্গনার প্রত্যাশা যে এই ছবি বিশ্বের মানচিত্র মাইলফলক হয়ে থাকবে। ধাকড়ের টিমের সঙ্গে ছবিও পোস্ট করেন তিনি।

প্রসঙ্গত, নতুন বছরের শুরুতে ‘ধাকড়’-এর টিমের সঙ্গে একটি গেট-টুগেদারের আয়োজন করেছিলেন কঙ্গনা। ছুটির দিনেও কাজ করে যাওয়ার জন্য তাঁদের ধন্যবাদ জানাতে দেখা গেছে অভিনেত্রীকে।

‘ধাকড়’-এর জন্য বিশেষ প্রস্তুতি নিতে দেখা গেছে কঙ্গনাকে।  ভারতীয় সিনেমায় কোনও অভিনেত্রী স্পাই অ্যাকশন থ্রিলারের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন, এমন চট করে দেখা যায় না। যে সুযোগের জন্য গোটা টিমকে আগেই ধন্যবাদ জানিয়েছেন কঙ্গনা। এক গুপ্তচর সংস্থার গোয়েন্দার ভূমিকায় অভিনয় করবেন কঙ্গনা রানাওয়াত। চরিত্রের নাম অগ্নি। অফ স্ক্রিন বিতর্কেই হাল আমলে বেশি ব্যস্ত থেকেছেন কঙ্গনা। এবার সিনেমার পর্দায় ফের তাক লাগাতে পারেন কিনা, সেটাই দেখার। 

বন্ধ করুন