বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজেকে দুনিয়ার সেরা অভিনেত্রীর খেতাব দিয়ে টুইটারে ব্যাপক ট্রোলড কঙ্গনা
নিজের প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা
নিজের প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা

নিজেকে দুনিয়ার সেরা অভিনেত্রীর খেতাব দিয়ে টুইটারে ব্যাপক ট্রোলড কঙ্গনা

  • মেরিল স্ট্রিপ, গাল গ্যাডোটের সঙ্গে নিজের তুলনা টেনে নিজেকে বিশ্বের সেরা অভিনেত্রীর তকমা দিলেন কঙ্গনা রানাওয়াত। 

কঙ্গনা রানাওয়াত প্রতিদিনই টুইটারে একাধিক বিস্ফোরক মন্তব্য করে থাকেন। আর মঙ্গলবার অভিনেত্রী নিজের প্রশংসার করে ব্যাপক ট্রোলড হলেন নেটনাগরিকদের হাতে। ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’- এখন সেই অবস্থা হয়েছে কঙ্গনার, দাবি নেটিজেনদের বড় অংশের। এদিন এক কথায় নিজেকে সারা বিশ্বের সেরা অভিনেত্রী বলে ঘোষণা করলেন কঙ্গনা। তিনি টুইটারের দেওয়ালে নিজের আসন্ন দুটি ছবি ‘ধাকড়’ আর ‘থালাইভি’র অদেখা লুক শেয়ার করে তিনি লেখেন তাঁর কাজের পরিসর এবং শৈল্পিক গুণ ‘এই পৃথিবীর অপর সকল অভিনেত্রীর থেকে বেশি’। 

কঙ্গনা টুইট করেন, ‘বিরাট ট্রান্সফরমেশন অ্যালার্ট। আমি পারফরমার হিসাবে যে বিশাল বৈচিত্র ক্যামেরার সামনে তুলে ধরেছি এই সময় দাঁড়িয়ে সারা বিশ্বে কেউ তা করতে পারেনি। মেরিল স্ট্রিপের মতো নিখাদ প্রতিভা আমার। কিন্তু গাল গ্যাডোটের মতো অ্যাকশন করার গ্ল্যামারও রয়েছে’। এরপর অভিনেত্রী টুইটারের দেওয়ালে চ্যালেঞ্জ ছুঁড়ে লেখেন, ‘আমি তর্কের জন্য তৈরি আছি, যদি কেউ  আমাকে দেখাতে পারেন  এই পৃথিবীর এমন কোনও অভিনেত্রীকে যাঁর শিল্পের পরিসর এবং গুনমান আমার চেয়ে বেশি। আমি কথা দিচ্ছি তেমনটা হলে আমি নিজের অহংকার ছেড়ে দেব। ততদিন পর্যন্ত আমি এই বিষয়টা নিয়ে অবশ্যই গর্ব করতে পারি’। 

কঙ্গনার এই মন্তব্যেই ‘জাজমেন্টাল’ হয়ে পড়েছেন নেটনাগরিকরা। মেরিল স্ট্রিপ, গাল গ্যাডোটের সঙ্গে নিজের তুলনা কীভাবে টানলেন কঙ্গনা? হজম হচ্ছে না নেটিজেনদের। টুইটারে ব্যাপক ট্রোলিংয়ের মুখে বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’-এর খেতাব পাওয়া এই অভিনেত্রী। একজন লেখেন, ‘হ্যাঁ, কঙ্গনা সেরা অভিনেত্রী তবে পৃথিবীর নয়, মঙ্গলগ্রহের’। অপরজন লেখেন, ‘আমার মা বলতেন, যাঁর কেউ প্রশংসা করে না সে নিজেই নিজের ঢাক পেটায়’।

তবে নেটিজেনরা যাই বলুক, সেই দিকে ভ্রুক্ষেপ নেই কঙ্গনার। তিনি আছেন নিজের ছন্দে। এই সমালোচনা কী আদতে কানে নেবেন পর্দার ‘ঝাঁসির রানি’? এই প্রশ্নের উত্তরটা একমাত্র তিনিই দিতে পারবেন। 

বন্ধ করুন