বাংলা নিউজ > বায়োস্কোপ > Kapoor's Christmas lunch: কাপুরদের ক্রিসমাস উদযাপনে রণবীর-আলিয়ার সঙ্গে ছোট্ট রাহা, সঙ্গী আরও এক খুদে ‘রানা’, কে সে?

Kapoor's Christmas lunch: কাপুরদের ক্রিসমাস উদযাপনে রণবীর-আলিয়ার সঙ্গে ছোট্ট রাহা, সঙ্গী আরও এক খুদে ‘রানা’, কে সে?

কাপুর বাড়ির ক্রিসমাস

এবার কাপুরদের পার্টিতে রণবীরের পিসতুতো ভাই আদর জৈন তাঁর নতুন বান্ধবী অলেখা আদবানিকে নিয়ে হাজির হয়েছিলেন। এবার পার্টিতে হাজির ছিলেন পরিবারের দুই খুদে সদস্য। এক রণবীর কন্যা রাহা কাপুর। অন্যজন, রানা জৈন। ছোট্ট রানা হল আদর জৈনের দাদা আরমান জৈনের সন্তান।

কাপুর বাড়িতে ক্রিসমাস পার্টি। প্রত্যেক বছরের মতো এবারও সেটার অন্যথা হল না। প্রত্যেক বছরই ক্রিসমাসের দিন একসঙ্গে মিলিত হন মুম্বইয়ের খ্যাতনামা ‘কাপুর’ পরিবারের সদস্যরা। একসঙ্গে কেক কাটেন, মধ্যাহ্নভোজ সারেন, জমিয়ে চলে খাওয়াদাওয়া। বহু বছর ধরে এই রীতি চলে আসছে। এবারও তেমনটাই ঘটল।

এবার 'কাপুর'দের ক্রিসমাস উদযাপনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নভ্যা নভেলি নন্দা। ভাবছেন তো 'কাপুর' বাড়ির ক্রিসমাসে হঠাৎ নভ্যা কেন! আসলে অনেকেই হয়ত জানেন না, সম্পর্কে অমিতাভের নাতনি নভ্যাও কাপুরদের আত্মীয়া। নভ্যার ঠাকুমা রীতু নন্দা হলে রাজ কপুরের মেয়ে, রণবীর কাপুরের নিজের পিসি। আজ্ঞে হ্যাঁ, রণবীর সম্পর্কে নভ্যার মামা। আর তাই কাপুরদের সঙ্গে নন্দাদের ঘনিষ্ঠতা রয়েছে। যোগাযোগও রয়েছে। তাই কাপুরদের ক্রিসমাস উদযাপনে ভাই অগস্ত্য নন্দাকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন নভ্যা।

নভ্যার শেয়ার করা একটা ছবিতে রণবীরের পিসতুতো দিদি নাতাশা এবং রণবীরের পাশে বসে থাকতে দেখা গেল নভ্যা ও অগস্ত্যকে। একটি ছবিতে দেখা যাচ্ছে নভ্যার বাবা নিখিল নন্দাকেও। অর্থাৎ নিখিল নন্দাও মামার বাড়ি ‘কাপুর’দের ক্রিসমাসে হাজির ছিলেন। ক্রিসমাসের ছবিতে লেন্সবন্দি হয়েছেন কাপুর বাড়ির সব সদস্যরা। সেখানে বর্ষীয়ান রণধীর কাপুর (করিনা-করিশ্মার বাবা), রণবীরের পিসি রিমা জৈন থেকে শুরু করে অনেকেই রয়েছেন। এবার পার্টিতে রণবীরের পিসতুতো ভাই আদর জৈন তাঁর নতুন বান্ধবী অলেখা আদবানিকে নিয়ে হাজির হয়েছিলেন। এর আগে তাঁর সঙ্গে কাপুর বাড়ির পার্টিতে তারা সুতারিয়াকে দেখা যেত, যদিও তাঁদের সেই সম্পর্ক ভেঙে গিয়েছে। এবার পার্টিতে হাজির ছিলেন পরিবারের দুই খুদে সদস্য। এক রণবীর কন্যা রাহা কাপুর। অন্যজন, রানা জৈন। ছোট্ট রানা হল আদর জৈনের দাদা আরমান জৈনের সন্তান। (প্রসঙ্গত আদর ও আরমান দুজনেই রণবীরের পিসি রিমা জৈনের ছেলে)

আরও পড়ুন-নিকাহর পর পার্টিতে 'সুরা'য় ডুব দিয়ে আরবাজ ধরলেন গান, নাচলেন সলমন, বাবার বিয়েতে লাজুক ছেলে

এছাড়াও পার্টিতে দেখা গেল শশী কাপুরের নাতি জাহান কাপুরকে। শশী কাপুরের পরিবারের সদস্যরাও এবার সেখানে সামিল ছিলেন। করিশ্মা হাজির ছিলেন তাঁর দুই ছেলেমেয়ে কিয়ান ও সামাইরাকে নিয়ে। যদিও এবার কাপুর বাড়ির এই বার্ষিক লাঞ্চ ‘মিস’ করেছেন করিনা। তিনি এই মুহূর্তে সইফ ও দুই সন্তানকে নিয়ে লন্ডনে ছুটি কাটাচ্ছেন।

এবার কাপুরদের পার্টিতে অবশ্য দেখা যায়নি নীতু কাপুর ও তাঁর মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানিকে। যেকোনও কারণেই হোক তাঁরা এবার থাকতে পারেননি। এদিকে রণবীর-আলিয়া কন্যা রাহা এবং আরমান জৈনের ছেলে রানা এবারই প্রথমবার কাপুরদের বার্ষিক মধ্যাহ্নভোজে হাজির। আর এদিনই সকালে এই অনুষ্ঠানে যাওয়ার সময় মেয়েকে প্রথমবার ক্যামেরার সামনে এনেছেন রণবীর।

বায়োস্কোপ খবর

Latest News

‘‌সরি টু সে, আমায় তো ভোটটা করতে হবে’‌, কল্যাণকে এবার কড়া জবাব দিলেন কাঞ্চন ১৫ বছরের অপেক্ষা শেষ, ৮০০ জনকে প্রাথমিকে নিয়োগ দিতে নির্দেশ আদালতের Pakistan বনাম New Zealand ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? দ্বিতীয় কিপার হিসেবে লড়াই রাহুল-সঞ্জুর, ষষ্ঠ বোলারের দৌড়ে বিষ্ণোই-অক্ষর-আবেশ ‘আমার সঙ্গে একটা ছবি তুলবে কাঞ্চনদা?’ পরমব্রতর বাড়িতে দেখা হতেই আবদার অরিজিতের! ‘৪০ ঊর্ধ্বে মহিলাদের প্রতি মানুষ কঠোর’, কাজ কমিয়ে দেওয়া নিয়েও মুখ খুললেন কালকি ম্যালেরিয়ার ঝুঁকি বাড়ে এই কারণেই! বিশেষজ্ঞের পরামর্শ মতো এড়িয়ে চলুন এখন থেকেই লোকসভা ভোটের দ্বিতীয় দফার আসনগুলিতে ২০১৯-এর চেয়ে ভাল ফলের আশায় জেডিইউ 'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু টসে জিতল Royal Challengers Bengaluru , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল|

Latest IPL News

'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.