ঋষি কাপুরকে স্মরণ করে নস্ট্যালজিক করিনা-করিশ্মা (ছবি-ইনস্টাগ্রাম)
ঋষি কাপুরকে স্মরণ করে নস্ট্যালজিক করিনা-করিশ্মা (ছবি-ইনস্টাগ্রাম)

চোখের জলে চিন্টু চাচা'কে শেষ বিদায় জানালেন করিনা-করিশ্মা

  • চোখের জলে কাকাকে শেষবিদায় জানালেন ঋষি কাপুরের দুই ভাইঝি করিনা কাপুর খান ও করিশ্মা কাপুর।

অভিনেতা ঋষি কাপুরের অকাল প্রয়াণে শোকের ছায়া গোটা দেশে। ৬৭ বছর বয়সী এই তারকা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বৃহস্পতিবার সকাল ৮.৪৫-টায়। গত দু বছর ধরে মারণরোগ ক্যানসারের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন বলিউডের প্রিয় চিন্টুজি। আজ সব লড়াই আর যন্ত্রণায় ইতি টানলেন তিনি।

চোখের জলে কাকাকে শেষবিদায় জানালেন ঋষি কাপুরের দুই ভাইঝি করিনা কাপুর খান ও করিশ্মা কাপুর। রূপোলি পর্দার রোম্যান্সের কিং, বলিউডের চকোলেট বয় এই হিরো কিন্তু লোলো আর বেবো’র চোখে শুধু একজন স্নেহশীল কাকা। ঋষি কাপুরের দাদা,রণধীর কাপুরের দুই কন্যা করিনা ও করিশ্মা। চিন্টু চাচা’র জন্য ইনস্টাগ্রামে আবেগঘন বার্তা পোস্ট করেন করিনা।কাপুর পরিবারের ফ্যামিলি অ্যালবাম থেকে বাবা রণধীর ও ঋষি কাপুরের ছেলেবেলার ছবি পোস্ট করে করিনা লেখেন-‘আমার দেখা দুই সেরা পুরুষ-বাবা আর চিন্টু অ্যাঙ্কেল’।


অন্যদিকে করিশ্মা কাপুর চিন্টু অ্যাঙ্কেলের কথা মনে করে স্মৃতির সরণি বেয়ে পৌঁছে গেলেন নিজের শৈশবে। তিনি শেয়ার করেন একটি বিরল ছবি-যেখানে একসঙ্গে ধরা দিল কাপুর পরিবারের তিন জেনারেশন-রাজ কাপুর,ঋষি কাপুর এবং করিশ্মা নিজে।

নায়িকা লেখেন, সবসময় পরিবারের কথা ভাবত যে মানুষটা..চিন্টু অ্যাঙ্কেল মিস করব তোমার সঙ্গে খাবার আর রেঁস্তোরা নিয়ে আলোচনা’।


এই ছবিতে দেখা যাচ্ছে নাতনি করিশ্মার মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন ঠাকুরদা রাজ কাপুর আর সেই মিষ্টি মুহূর্তের সাক্ষী ঋষি কাপুর। কাপুর পরিবারের বর্তমান প্রজন্মের সবচেয়ে বড় সন্তান করিশ্মা।

এদিন ঋষি কাপুরের শেষকৃত্যে যোগ দেন অভিনেত্রী করিনা কাপুর খান, পৌঁছেছিলেন তাঁর স্বামী সইফ আলি খানও।




বন্ধ করুন