বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena on Babita Kapoor: দিদাকে হাতে তৈরি বিশেষ উপহার দিল তৈমুর-জেহ, মা ববিতার জন্মদিনে কী করলেন করিনা

Kareena on Babita Kapoor: দিদাকে হাতে তৈরি বিশেষ উপহার দিল তৈমুর-জেহ, মা ববিতার জন্মদিনে কী করলেন করিনা

মা ববিতার জন্মদিনে বিশেষ পোস্ট করে শুভেচ্ছা জানালেন করিনা (ছবি ইনস্টাগ্রাম)

Happy Birthday Babita Kapoor: ৩৫ বছর ধরে আলাদা থাকেন রণধীর-ববিতা। একাই দুই মেয়েকে বড় করেছেন ববিতা, তবে সব প্রয়োজনে পাশে থেকেছে রণধীরও। মায়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বিশেষ পোস্ট বেবোর।

মা ববিতা কাপুরের জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানালেন অভিনেত্রী করিনা কাপুর খান। ইনস্টাগ্রামের পাতায় একগুচ্ছ ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন বেবো। করিনার শেয়ার করে ছবিতে দেখা গিয়েছে, দিদার জন্য জন্মদিনে নিজের হাতে কার্ড বানিয়েছে ছোট্ট তৈমুর। সেই কার্ডে দিদা ববিতার প্রতি ভালোবাসা প্রকাশ করেছে সে।

করিনার শেয়ার করা পোস্ট

অন্যদিকে, ছোট্ট জেহ-ও দিদা ববিতার জন্মদিনে নিজের হাতে কার্ড বানিয়ে উপহার দিয়েছে। দুই ছেলের হাতে বানানো কার্ডের ছবিও পোস্ট করেছেন করিনা। মা ববিতাকে আদুরে আলিঙ্গন করা ছবি পোস্ট করে ক্য়াপশনে লিখেছেন, ‘আমার পৃথিবীকে জন্মদিনের শুভেচ্ছা, আমার মা’। করিনার পোস্টে ববিতা কাপুরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। অনিল কাপুর, ঋদ্ধিমা কাপুর সাহানি, অম্রুতা আরোরা সহ অনেকে পোস্টের কমেন্টে লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন।

আরও পড়ুন: ফাওয়াদ-রাহাত ফতেহ আলির সঙ্গে সাক্ষাৎ, পাকিস্তানে পার্টি মুডে মুমতাজ, ছবি না দেখলে মিস করবেন

রণধীর কাপুর এবং ববিতা কাপুর বিয়ে

১৯৭১ সালের ৬ নভেম্বর বিবাহ-বন্ধনে আবদ্ধ হন রণধীর কাপুর এবং ববিতা কাপুর। ‘আজ অউর কাল’ ছবির মাধ্যমে সিনেমায় অভিষেক হওয়ার পরই বিয়ে সেরে ফেলেন রণধীর। ছবিতে রণধীরের বিপরীতে ছবিতে অভিনয় করেছিলেন ববিতা কাপুর। পরের বছর ‘জিত’ ছবিতে একসঙ্গে দেখা যায় দু'জনকে।

আরও পড়ুন: কোন রহস্যের সমাধান করবেন ‘ফেলুবক্সী’ সোহম, প্রকাশ্যে ছবির প্রথম ঝলক, মুক্তি কবে

রণধীর এবং ববিতা বিচ্ছেদ

১৯৮৮ সালে রণধীর এবং ববিতা আলাদা থাকতে শুরু করেন। হিন্দুস্তান টাইমসে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা রণধীর কাপুর জানিয়েছিলেন, তিনি প্রচুর নেশা করতেন এবং রাতে মদ্যপ অবস্থায় দেরি করে বাড়ি ফিরতেন। তাঁর এভাবে জীবনযাপন ববিতার একেবারেই পছন্দ ছিল না, যদিও তাঁরা প্রেম করে বিয়ে করেছিলেন। তাই তাঁরা সিদ্ধান্ত নেন আলাদা থাকার। এরপরই তিনি মা-বাবার সঙ্গে থাকতে শুরু করেন। ববিতার তাঁদের দুই মেয়ে করিশ্মা ও করিনাকে নিয়ে আলাদা থাকতে শুরু করে। বর্তমানে তাঁদের সন্তান সুপ্রতিষ্ঠিত। একজন বাবা হিসেবে এর থেকে বেশি তিনি আর কিছুই চান না, মন্তব্য রণধীরের।

আরও পড়ুন: জিনাতের 'লিভ-ইন' মন্তব্যে খচে লাল মুকেশ খান্না, বললেন, ভেবেচিন্তে কথা বলা উচিত…

করিনা-করিশ্মা-ববিতা প্রসঙ্গে

একা হাতে দুই মেয়েকে বড় করেছেন ববিতা কাপুর। বাবা-মায়ের সম্পর্ক যে জোরালো নয়, তা খুব অল্প বয়সে বুঝে গিয়েছিলেন করিশ্মা-করিনা। মোজো স্টোরিকে দেওয়া এক সাক্ষাৎকারে করিনা বলেছিলেন, তাঁর মা ববিতা কাপুর তাঁর সব থেকে ঘনিষ্ঠ বান্ধবী। তবে যখনই তাঁর বাবার প্রয়োজন হত, রণধীর কাপুর সবসময় পাশে থাকতেন চুপিসাড়ে, কাউকে সেটা বুঝতে দেননি। তিনি এমন একজন ব্যক্তি যিনি সব সময় পিছনে থেকে সব কিছু সামাল দিতে ভালোবাসেন।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 20 ওভার শেষে Namibia-র স্কোর 119/9 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন?

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.