বাংলা নিউজ > বায়োস্কোপ > Saif-Kareena Vacation Plan: বছরে ৩ মাস ‘নো ওয়ার্ক পলিসি’, জুন থেকে অগস্ট কোথায় গিয়ে থাকেন সইফ-করিনা?

Saif-Kareena Vacation Plan: বছরে ৩ মাস ‘নো ওয়ার্ক পলিসি’, জুন থেকে অগস্ট কোথায় গিয়ে থাকেন সইফ-করিনা?

জুন থেকে অগস্ট, পরিবারকে নিয়ে কী পরিকল্পনা থাকে সইফ-করিনার!

সইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী করিনা কাপুর খান। তৈমুর আর জেহ, দুই ছেলের দায়িত্ব পালন করছেন এই দম্পতি। কীভাবে পরিবারকে একসঙ্গে রাখেন তাঁরা, জানালেন সেটাই। 

করিনা কাপুর খান এবং সইফ আলি খানের দাম্পত্য খুব জনপ্রিয় বলিউডে। একসময় এই বিয়েতে দুজনের বয়সের পার্থক্য নিয়ে খুব কম কটাক্ষ হয়নি। তবে সকলকে ভুল প্রমাণ করে দুজনের কেমিস্ট্রি বরাবরই। 

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে বেবো প্রকাশ করেছেন যে, তাঁর এবং সাইফের মধ্যে প্রতি বছর জুন থেকে আগস্ট পর্যন্ত কাজ না করার চুক্তি রয়েছে। এবিপি নেটওয়ার্কের একটি অধিবেশন চলাকালীন করিনাকে বলতে শোনা যায়, সইফের কাছ থেকেই তিনি শিক্ষা পান মাটির কাছাকাছি থাকার। সাফল্যকে সামলানোর টিপস দেন তাঁকে বরই। এমনকী, বক্স অফিসের সাফল্য ব্যর্থতার যে ওঠাপড়া লেগে থাকে তা সামলাতেও করিনাকে সাহায্য করেন সইফ। 

আরও পড়ুন: দিদি নম্বর ১-এ রুটি বেললেন মমতা, কটাক্ষ সায়নের, ‘উনি নিরোর শাসন বেশি ভালোবাসেন’

করিনা স্বীকার করেছেন যে, বিনোদন শিল্পে সাফল্য এবং ব্যর্থতার এই ক্রমাগত চাপ এড়ানো কঠিন। কিন্তু সইফের সঙ্গে বিয়ে তাঁর জীবনে ভারসাম্য এনেছে। তাদের মধ্যে একজন যখন কাজে ব্যস্ত থাকে, অন্যজন সন্তানদের সঙ্গে বাড়িতে থাকেন। তাছাড়া জুন থেকে আগস্ট পর্যন্ত একযোগে কোনও কাজ হাতে না নেওয়ারও প্রতিশ্রুতি নিয়েছেন তাঁরা। এই সময়ে তাদের ছেলে তৈমুরের স্কুলে চলা লম্বা ছুটির সঙ্গে মিলে যায়। ফলে ঘুরতে তো যানই, সঙ্গে বাড়িতেও সকলে মিলে কাটান কোয়ালিটি টাইম।  

আরও পড়ুন: ‘খুব দুঃখিত, আমরা ৬ তারিখে কোনও…’, রাজি নয় কাঞ্চন, সাফ জানিয়ে দিলেন শ্রীময়ী

২০১২ সালে বিয়ে করেন সইফ আর করিনা। ২০১৮ সালে জন্ম তৈমুরের। আর ২০২১ সালে কোলে এসেছে ছোট ছেলে জেহ। মুম্বইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে লেখাপড়া করছে তৈমুর। স্কুলের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়ে দেখা যায় মাম্মা করিনাকে। তৈমুর খুব ভালো ক্যারাটে করে। এমনকী. ছেলের ক্যারাটের বিভিন্ন প্রতিযোগিতা, ক্যাম্পেও দেখা যায় সইফ-করিনাকে একসঙ্গে। 

আরও পড়ুন: বেবিবাম্প নিয়ে মারামারি! আর্টিকেল ৩৭০ শনিবার ব্যবসা করে ৭.৫ কোটির, ২ দিনের আয় কত

কাজের সূত্রে, করিনাকে এরপর দেখা যাবে দ্য ক্রু-তে। যেখানে তাঁর সঙ্গে রয়েছেন টাবু আর কৃতি শ্যানন। সম্প্রতিই সামনে এসেছে টিজার। বিমান সেবিকার ভেক ধরে মালদার যাত্রীদের লুটে নেওয়াই একমাত্র লক্ষ্য় তাঁদের। আর এসবের মাঝেই বিমানের এক যাত্রী হঠাৎ মারা যায়, আর দেখা যায় তাঁর গায়ে বাধা আছে সোনার বিস্কুট। এবার এই তিন ‘খতরনাক মহিলা’ কী করে সেটাই দেখবে দর্শক। তবে অবশ্যই মজার মোড়কে। একতা কাপুর এবং রিয়া কাপুর প্রযোজিত এই ছবি মুক্তি পাবে ২৯ মার্চ।

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে রবিবার লাকি কারা? ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন AC2 কোচে ‘ঠাসা ভিড় ছিল ১৪ এপ্রিল’, ৬ দিন পরে ভিডিয়ো দেখিয়ে রেল বলল মিথ্যা বলছেন অরেঞ্জ ক্যাপের দৌড়ে একলাফে দুইয়ে হেড, বেগুনি টুপির লড়াইয়ে নাম লেখালেন কুলদীপরা সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির ভাগ্যে কী রয়েছে? জানুন ২১ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? রবিবার ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ? ডিভোর্স জল্পনায় জল! ১৭ তম বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক ফ্রেমে অভিষেক-ঐশ্বর্য আগামিকাল রবি প্রদোষ ব্রত, এইভাবে করুন ভোলেনাথকে প্রসন্ন, সব সমস্যা হবে দূর Mirza: ১ম সপ্তাহে কত আয় করল মির্জা? বুক চিতিয়ে ঘোষণা ‘নন-সুপারস্টার’ অঙ্কুশের মণিপুরের ১১টি বুথে ফের ভোটের নির্দেশ কমিশনের, দাবি তুলেছিল কংগ্রেস

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.