বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়েকে নিয়ে পার্কস্ট্রিটের রেস্তোরাঁয় করিশ্মা, ডায়েটে ফাঁকি দিয়ে কী কী খেলেন?
মেয়ে সামায়রাকে সঙ্গে নিয়ে পার্কস্ট্রিটে মধ্যাহ্নভোজ সারলেন করিশ্মা কাপুর। 

মেয়েকে নিয়ে পার্কস্ট্রিটের রেস্তোরাঁয় করিশ্মা, ডায়েটে ফাঁকি দিয়ে কী কী খেলেন?

‘ব্রাউন’-এর শ্যুটে কলকাতাতেই রয়েছেন করিশ্মা। সময় মিলতেই ঘুরে এলেন কলকাতার পার্কস্ট্রিটের এই বিখ্যাত রেস্তোরাঁ থেকে। 

বিগত ১ মাস ধরে কলকাতাতেই রয়েছেন করিশ্মা কাপুর। শহরের নানা প্রান্তে করে বেড়াচ্ছেন ‘ব্রাউন’ ছবির শ্যুট। কখনও দেখা মিলছে তাঁর বাওয়ালির রাজবাড়িতে, তো কখনও আবার চায়ানা টাউনে। এবার কাপুর-কন্যা গেলেন পার্ক স্ট্রিটের খ্যাতনামা রেস্তোরাঁ ট্রিংকাসে। একা নন, মেয়েকে সঙ্গে নিয়ে সেখানে হাজির হয়েছিলেন তিনি। 

পার্কস্ট্রিটেই মধ্যাহ্নভোজ সারলেন করিশ্মা আর সামাইরা। আর সূত্রের খবর, এদিন ডায়েট ভুলে বেশ ভালোই পেটপুজো করলেন তাঁরা। কালি ডাল, কুলচা, মটন রোগানজোশ, স্প্যাগেটি খেয়েছে মা আর মেয়ে। সঙ্গে ট্রিংকাসে সেই সময় চলা লাইভ গানের সঙ্গে তালও মিলিয়েছেন। 

‘ব্রাউন’-এ করিশ্মা কাপুর ছাড়াও দেখা মিলবে হেলেন, সোনি রাজদানের। অভীক বড়ুয়ার লেখা ‘সিটি অব ডেথ’ অবলম্বনে সিরিজ। ক্রাইম ড্রামা জঁর সিরিজে মহিলা গোয়েন্দার চরিত্রে অভিনয় করছেন করিশ্মা। বাংলা থেকে ‘ব্রাউন’-এ কাজ করার কথা রয়েছে খরাজ মুখোপাধ্যায়, যিশু সেনগুপ্তদের।

‘ব্রাউন’-এ তাঁর চরিত্র প্রসঙ্গে করিশ্মা এর আগেই জানিয়েছেন, ‘এই রোলটা মারাত্মক চ্যালেঞ্জিং। কৌতূহলী গল্পে, একটি মারাত্মক শক্তিশালী চরিত্রে অভিনয় করা সুযোগ পেয়ে গর্বিত’।

রিশ্মার কেরিয়ারের দ্বিতীয় ইনিংসের তিন নম্বর প্রোজেক্ট ‘ব্রাউন’। শেষবার ‘মেন্টালহুড’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল করিশ্মাকে। তবে এটিও মুক্তি পাবে ওটিটি-তেই।

 

বন্ধ করুন