বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik-Sara: চোখে চোখ, মুখে হাসি! প্রপোজ ডে-তে একসঙ্গে প্রাক্তন কার্তিক-সারা! ভাঙা প্রেম জোড়া লাগল বুঝি?

Kartik-Sara: চোখে চোখ, মুখে হাসি! প্রপোজ ডে-তে একসঙ্গে প্রাক্তন কার্তিক-সারা! ভাঙা প্রেম জোড়া লাগল বুঝি?

প্রপোজ ডে-তে একসঙ্গে কার্তিক আর সারা। 

বিচ্ছেদের রেশ কাটিয়ে এর আগেও সারা আলি খান ও কার্তিক আরিয়ানকে এভাবেই খোশগল্পে মজতে দেখা গিয়েছে। অনুরাগীরা বলছেন, ‘ঝামেলা মিটিয়ে আবার এক হয়ে যাক’!

বহুবছর হল আলাদা হয়ে গিয়েছেন কার্তিক আরিয়ান আর সারা আলি খান। লাভ আজ কাল-এর সেটে প্রেমটা শুরু হলেও. তা টেকেনি বেশিদিন। বলা ভালো, ছবি হলে আসার আগেই বিচ্ছেদ হয়ে যায়। মাঝে একে-অপরের প্রসঙ্গ উঠলেই এরিয়ে যেতেন। তবে কফি উইথ করণে গত বছর ফাঁস হয়ে যায় প্রেমটা সত্যি হয়েছিল। আজকাল কোথাও দেখা হলে বেশ হেসে হেসেই গল্প করেন তাঁরা। ফলত ভাঙা প্রেম জোড়া লাগছে নাকি এই নিয়ে একটা সন্দেহ তৈরি হয় অনুরাগীদের মনে।

সম্প্রতি এক ফ্যান পেজ থেকে সারা আর কার্তিকের কতগুলি ছবি শেয়ার করা হয়েছে। দেখা যাচ্ছে ভুলভুলাইয়া ২ নায়ক পরে আছেন নীল এবং সাদা চেক একটি শার্ট ও চোখে সানগ্লাস। আর সারা সাদা রঙের ক্রপটপ পেয়ার করেছেন কালো ব্রালেটের সঙ্গে। ছবিতে একে-অপরের দিকে বেশ হাসিমুখেই তাকিয়ে থাকতে দেখা গেল তাংদের।

অনুরাগীদের আবার সারা-কার্তিকের এই রসায়ন বড্ড পছন্দ হয়েছে। একজন কমেন্টে লিখলেন, ‘আমার মনে হয় ওদের ঝগড়া মিটিয়ে একে-অপরের কাছে ফিরে আসা উচিত। দেখলেই মনে হয় রবনে বানা দি জোড়ি।’ আরেকজন লিখলেন, ‘ওরা একে-অপরের সঙ্গে কত কমফোর্টেবল। কিছু কিছু সম্পর্ক বোধহয় এরকমই হয়।’

বলিউডে প্রেম ভাঙার পর বন্ধুত্বের গল্প নতুন কিছু নয়। রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোন, সলমন খান-ক্যাটরিনা কাইফরা। সারা-কার্তিক সেই পথেই হাঁটেন, নাকি ভাঙা প্রেম জোড়া লাগিয়ে বসেন তা সময়ই বলবে।

মাসকয়েক আগে কার্তিককে প্রেম-বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে বলে বসেন, ‘আমার মা চায় আমি আগামী ৩-৪ বছর মন দিয়ে কাজ করি। মা চায় না আমার মনযোগ অন্য কোথাও যাক। আমারও সব ফোকাস এখন কেরিয়ারে। কপাল ভালো পরিবারের পক্ষ থেকে কোনও চাপ নেই আমার উপরে বিয়ে করার। তবে হ্যাঁ জীবনে ভালোবাসার জায়গা অবশ্যই আছে।’

অন্য দিকে, সারা আলি খান নাকি প্রেম করছেন ক্রিকেটার শুভমন গিলকে। শুভমনের সঙ্গে এতদিন সচিন-কন্যা সারার নাম শোনা যেত। এখন সেই সারাকে ছেড়ে এই সারাকে মন দিয়ে ফেলেছেন বলে খবর চারদিকে। 

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জল্পনায় ইতি, ট্রিলজি নয় একক ছবি হিসেবেই আসছে রণবীরের শক্তিমান! উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ৯০ শতাংশই পড়ুয়াই ফেল, বই দেখে লেখা যায়নি এবার! ‘কংগ্রেসের সঙ্গে আপের জোট হলেই কেজরিওয়াল গ্রেফতার হবেন’, আশঙ্কায় কেজরি শিবির ‘কুটুলিকে খুব ভালবাসি, ও আমার ভ্যালেন্টাইন…’, কে নতুন এল ‘ফুলকি’ দিব্যানীর জীবনে আগে সমর্থন পরে পাল্টে গেল সুর! অ্যানিম্যালে রণবীরের চরিত্র নিয়ে কী বললেন ভূমি? আমাদের সেরা ছয়ে ওঠার বাস্তব সম্ভাবনা এখনও আছে- স্বপ্নের জাল বুনছেন কুয়াদ্রাত 'এক বছরে' ১০ জন টেস্ট ক্রিকেটার পেল ভারত, চোখ রাখুন তালিকায় আন্দোলনকারী কৃষকদের বিরুদ্ধে প্রথমে NSA ধারায় মামলা, ২৪ ঘণ্টায় বদল সিদ্ধান্ত সন্দেশখালির পথে লকেটদের আটকাল পুলিশ এই প্রথম চাঁদে 'বাণিজ্যিক' মহাকাশযান, তবে মার্কিন ল্যান্ডারে দেখা দিল 'সমস্যা'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.