বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aryan Birthday: চর্চিত প্রেমিকা তারা সুতারিয়ার সঙ্গে কার্তিক, পাশের জন কে?

Kartik Aryan Birthday: চর্চিত প্রেমিকা তারা সুতারিয়ার সঙ্গে কার্তিক, পাশের জন কে?

কার সঙ্গে পার্টি করলেন কার্তিক জন্মদিনে?

জন্মদিনে সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দেন কার্তিক। তারপর ছিল পার্টি। নিমন্ত্রিতের মাঝে দেখা গেল না প্রাক্তন প্রেমিকা সারা আলি খানকে। তবে এলেন চর্চিত প্রেমিকা তারা সুতারিয়া। 

বুধবার ছিল অভিনেতা কার্তিক আরিয়ানের জন্মদিন। আর সেই উপলক্ষে তিনি মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দির পরিদর্শন করেন। সঙ্গে রেখেছিলেন জন্মদিনের জন্য একটা পার্টিও। যেখানে দেখা মিলল বাণী কাপুর, পরিচালক অভিষেক কাপুরের পাশাপাশি রবিনা ট্যান্ডনের মেয়ে রাশা থাদানির। রাশা শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছে। তবে বিশেষভাবে নজর কাড়েন তারা সুতারিয়া, যার সঙ্গে কার্তিকের প্রেমের গুজব রয়েছে এখন।

পার্টির অন্দরের একটি ছবিতে বেশ ঘনিষ্ঠ অবস্থাতেই পাওয়া হেল কার্তিক আর তারাকে। একপাশে তারা ও আরেকপাশে রাশাকে নিয়ে ছবির জন্য পোজ দেন কার্তিক। অভিনেতা-সহ সব অতিথিদেরই পোশাকের রং ছিল কালো। আজকাল ভালোই চলছে বাজারে কার্তিকের সঙ্গে তারা-র সম্পর্কের গুঞ্জন। অনুরাগ বসুর আশিকি ৩-এ দুজন স্কিন শেয়ার করবেন বলেও খবর। যদিও নির্মাতাদের পক্ষ থেকে এখনও কিছু নিশ্চিত করা হয়নি।

তারা সুতারিয়া কার্তিককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে শেয়ার করে নিয়েছিল এক ব্র্যান্ডের জন্য করা ফোটোশ্যুটের ছবি। দুজনেই ছিলেন কালো পোশাকে। বাহুতে তারাকে আগলে রেখেছিলেন কার্তিক। ক্যাপশনে লেখেন, ‘শুভ জন্মদিন পোপাট (কার্তিক আরিয়ান)! আমাদের বৃশ্চিকের শক্তি সর্বদা ব্র্যান্ডের শ্যুটগুলিকে এরকমই করুক।’

কিছুদিন আগেই তারা সুতারিয়া আদর জৈনের সঙ্গে ব্রেকআপের খবর নিশ্চিত করেছিলেন। এই মাসের শুরুতে নিউজ একটি সাক্ষাৎকারে তিনি নিজেকে সিঙ্গেল বলে দাবি করেন। তারা এবং আদার কয়েক বছর ধরে ডেট করার পরে ২০২০ সালে সালে তাদের সম্পর্কের অফিসিয়াল করেছিলেন। এক ভিলেন রিটার্নস (২০২২) -এর নায়িকাকে বলতে শোনা যায়, ‘আমি কোনও সম্পর্কে নেই’।

তবে আশ্চর্যের ব্যাপার হল কার্তিকের বাড়ির পার্টিতে গরহাজির ছিলেন সারা আলি খান। কদিন আগেও সারার বাড়ির দিওয়ালি পার্টিতে গিয়েছিলেন কার্তিক। কিন্তু প্রাক্তন প্রেমিকের জন্মদিনে এলেন না সইফ কন্যা। আসলে দিন দুই আগেই কার্তিক একটু উষ্মাপ্রকাশ করেছিলেন সারা তাঁদের ভেঙে যাওয়া সম্পর্ক নিয়ে কফি উইথ করণে গিয়ে কথা বলার জন্য। সেই কারণেই কি এলেন না রাগ করে!

এদি্কে কার্তিকের জন্মদিনের উপহার হয়ে এসেছে করণ জোহরের একটি ঘোষণা। ধর্মা প্রোডাকশনের তরফে কার্তিককে নিয়ে ফের কাজ করার কথা ঘোষণা করা হয়েছে। মাঝে হঠাৎ দোস্তানা ২ থেকে ধর্মা থুরি করণ জোহর সরিয়ে দেন কার্তিক আরিয়ানকে। কেউ বলেছিল, টাকাপয়সা নিয়ে ঝামেলা তো কারও মত ছিল স্ক্রিপ্ট পছন্দ না হওয়ায় দ্বন্দ্ব। কোনটা ঠিক, তা অবশ্য জানেন করণ আর কার্তিকই।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির সন্দেহ পরমাণু অস্ত্র-যোগ ঘিরে! চিন থেকে পাকিস্তানগামী জাহাজ আটক মুম্বই বন্দরে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.