বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3-Katina Kaif: শরীর চাপা পোশাকে অ্যাকশন মুডে জোয়া! কেরিয়ারের সবচেয়ে কঠিন চ্যালেঞ্জ, বলছেন ক্য়াটরিনা

Tiger 3-Katina Kaif: শরীর চাপা পোশাকে অ্যাকশন মুডে জোয়া! কেরিয়ারের সবচেয়ে কঠিন চ্যালেঞ্জ, বলছেন ক্য়াটরিনা

অ্যাকশন মুডে ক্যাটরিনা

Tiger 3-Katina Kaif: অ্যাকশন সিকুয়েন্সেও জোয়ার স্টাইল কোশেন্টে খামতি নেই। লেদার জ্যাকেট, প্যান্ট আর বুটে মারকাটারি লুকে ক্যাটরিনা কাইফ। আসছে টাইগার ৩। 

বিয়ের পর বক্স অফিসে ক্য়াটরিনার একমাত্র রিলিজ ছিল ফোন ভূত। সেই ছবি কবে এল আর গেল তার খোঁজ রাখেনি কেউ। ছবির চেয়ে বেশি নিজের দাম্পত্য জীবন এবং মা হওয়ার গুঞ্জন নিয়েই চর্চায় থেকেছেন ক্যাট। তবে ২০২৩-এর শেষে জোড়া রিলিজ নিয়ে ফিরছেন ভিকি কৌশল ঘরণী।

টাইগার জিন্দা হ্যায়-র পর টাইগার ৩ নিয়ে হাজির সলমন খান। এই ছবিতেও টাইগারের লেডি লাভ জোয়ার চরিত্রে দেখা মিলবে ক্যাটরিনার। টাইগারের সঙ্গে সংসার পাতলেও আইএসআই এজেন্ট জোয়া নিজের মিশনে আজও একইরকম ক্ষিপ্র তারই প্রমাণ দিল টাইগার ৩-র নতুন পোস্টার।

দড়ি ধরে শূন্যে ঝুলে রয়েছেন জোয়া, তাঁর অন্য হাতে বন্দুক। এমন দুর্ধর্ষ অ্যাকশন সিকুয়েন্সেও জোয়ার স্টাইল কোশেন্টে খামতি নেই। লেদার জ্যাকেট, প্যান্ট আর বুটে মারকাটারি লুকে ক্যাটরিনা কাইফ। নিজের এই পোস্টার শেয়ার করে ক্যাটরিনা লেখেন, ‘আগুনের সঙ্গে খেলাই যার কাজ, এ সেই জোয়া….’।

জোয়ার চরিত্রে অভিনয় করতে গিয়ে এইবার নতুন চ্যালেঞ্জের মুখে ক্যাটরিনা। অভিনেত্রী জানিয়েছেন, ‘যশরাজ স্পাই ইউনিভার্সের প্রথম মহিলা গুপ্তচর জোয়া। এই চরিত্রে অভিনয় করতে পেরে আমি গর্বিত। সে অকুতোভয়, সে সাহসী, নির্ভীক আর কর্তব্যপরায়ণ। সবচেয়ে বড় কথা সবসময় মানবতার পক্ষে দাঁড়িয়েছে জোয়া’।  

ফার্স্ট লুক পোস্টার দেখে ভক্তরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ক্যাটরিনাকে। পরিচালক করণ জোহর ক্যাটের পোস্টের কমেন্ট বক্সে অসংখ্য হৃদয়ের ইমোজি জুড়েছেন। নেটিজেনদের কেউ ক্যাটরিনাকে ‘কুইন অফ অ্যাকশন’ বলে উল্লেখ করেন তো কেউ ‘টাইগ্রেস’।

জোয়ার ফার্স্ট লুক পোস্টার শেয়ার করার পাশাপাশি সলমন খান ভক্তদের সুখবরটি ফের মনে করিয়ে দেন। জানান, আগামী ১৬ই অক্টোবর প্রকাশ্যে আসবে টাইগার ৩-র ট্রেলার। 

ক্যাটরিনার কথায়, জোয়ার চরিত্রে অভিনয় করতে গিয়ে প্রতিবারই নিজেকে উজার করে দেন তিনি। অভিনেত্রী বলেন, ‘অ্যাকশন সিকুয়েন্সগুলো আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে চেয়েছি আমরা, আমি নিজের শরীরকে নিংড়ে দিয়েছে শেষ বিন্দু পর্যন্ত, আমার মনে হয় দর্শক সেটা পর্দায় দেখতে পাবেন। শারীরিক দিক থেকে আমার কেরিয়ারের সবচেয়ে চ্যালেঞ্জিং ছবি এটা’।

বক্স অফিসে সময়টা মোটে ভালো যাচ্ছে না ভাইজানের। লম্বা সময় ধরে ব্লকবাস্টারের মুখ দেখেননি সলমন। সুলতানের পর সেই অর্থে ‘অল টাইম ব্লকবাস্টার’ ছবি দর্শকদের উপহর দেননি ভাইজান। তাঁর শেষ ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ তো ১০০ কোটিতেই আটকে গিয়েছে। এবার ভাইজানের তুরুপের তাস ‘টাইগার ৩’। যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের নতুন নিবেদন পরিচালক মণীশ শর্মার এই ছবি। ভারতীয় গুপ্তচর (র এজেন্ট) অবিনাশ রাঠোর ওরফে টাইগারের ভূমিকায় এর আগে দু-বার পর্দা কাঁপিয়েছেন সলমন, হ্যাট্রিকের প্রস্তুতি সেরে ফেলেছেন ভাইজান। এই ছবিতে ক্যাটরিনা ও সলমনের পাশাপাশি দেখা মিলবে ইমরান হাশমির। তবে ছবির সবচেয়ে বড় আকর্ষণ হতে চলেছে ‘পাঠান’ শাহরুখের উপস্থিতি। দিওয়ালিতে মুক্তি পাবে এই ছবি।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.