বাংলা নিউজ > বায়োস্কোপ > Kaushambi-Adrit: ‘মা-বাবা খুশি আদৃতের সঙ্গে সম্পর্কে’? কতটা এগিয়েছে প্রেম, ফাঁস করলেন কৌশাম্বি

Kaushambi-Adrit: ‘মা-বাবা খুশি আদৃতের সঙ্গে সম্পর্কে’? কতটা এগিয়েছে প্রেম, ফাঁস করলেন কৌশাম্বি

কৌশাম্বির বাড়িতে আদৃতকে নিয়ে কী মত, জানালেন অভিনেত্রী। 

আদৃত রায় আর কৌশাম্বি চক্রবর্তীর প্রেমের চর্চা এখন নেটপাড়ার হট টপিক। দুই অভিনেতার বাড়িতেও পৌঁছে গিয়েছে এই সম্পর্কের কথা?

এই মুহূর্তে টিভির সবচেয়ে চর্চিত জুটি নিসন্দেহে আদৃত রায় আর কৌশাম্বি চক্রবর্তী। মিঠাই ধারাবাহিকে দু'জনকে ভাইবোনের চরিত্রে দেখা গেলেও, বাস্তবে কিন্তু চুটিয়ে প্রেম করছেন। সম্প্রতি দিদি নম্বর ১-এর মঞ্চে এসে প্রেমচর্চায় সম্মতিও দিয়ে গিয়েছেন। আসলে চারদিকে যতই কটাক্ষ হোক না কেন, নিন্দুকের মুখে ছাই দিয়ে বেশ ভালোই প্রেম চলছে তাঁদের।

দিনকয়েক আগেই মা আর প্রেমিকা অর্থাৎ কৌশাম্বিকে নিয়ে জন্মদিন পালন করে চর্চায় এসেছিলেন আদৃত। এতদিন একফ্রেমে আসা এড়িয়েই চলতেন দু'জন। তা নিয়ে যদিও নেটপাড়া কটাক্ষ করার সুয়োগ ছাড়ত না। তবে আদৃতের মা-র সঙ্গে কৌশাম্বিকে দেখে অনেকের মনেই প্রশ্ন এসেছিল, অভিনেত্রী নিজের বাড়িতে প্রেমের কথাটা জানিয়েছেন তো? এই একই প্রশ্ন করেছিলেন রচনাও। তা কী জানালেন কৌশাম্বি টিভির দিদির প্রশ্নের উত্তরে!

কৌশাম্বির পিছনে লেগে রচনা প্রশ্ন করেন, ‘আমার করোলা খেতে ভালো লাগে, তোমার কি উচ্ছে খেতে ভালো লাগে?’ যাতে কৌশাম্বি জবাব দেন, ‘হ্যাঁ আমার উচ্ছে খেতে ভালোই লাগে, আমি তেতো খেতে ভালোবাসি।’ তারপরই কোনও রাখঢাক না করে সোজাসুজি প্রশ্ন করেন রচনা। জানতে চান, ‘বাড়িতে জানিয়েছ? বলেছ না বলোনি না আমিই প্রথম জানালাম?’ লজ্জায় লাল কৌশাম্বি বলেন, ‘আসলে ডিসিশন নিতে অনেকসময় একটু সময় লেগে যায়। আমারও লেগেছে। তবে এটুকু বলতে পারি আগামীতে যা হবে ভালোই হবে।’ এরপর রচনা ফের প্রশ্ন করেন, ‘মা-বাবা খুশি?’ তাতে ঘাড় নেড়ে কৌশাম্বির জবাব, ‘হ্যাঁ খুশি’।

মিঠাই-এর নন্দা হিসেবে অনেক ভালোবাসাই পেয়েছেন তিনি দর্শকদের থেকে। যদিও একাংশের অভিযোগ তাঁর কারণেই নাকি আদৃত আর সৌমিতৃষার মধ্যে রোম্যান্টিক সম্পর্ক তৈরি হয়নি। তবে সেই সম্ভাবনা হাওয়ায় উড়িয়ে দিয়েছেন মিঠাই নিজে। জানিয়েছেন, টিভিতে শাহরুখ-কাজলকে দেখেও অনেকে ভাবতেন রিয়েল লাইফেও বুঝি তাঁরা স্বামী-স্ত্রী। কিন্তু সেরকমটা তো হয় না। আসলে তাঁরা দু'জনে খুব ভালো বন্ধু। 

আপাতত কৌশাম্বিকে দেখা যাবে ‘ফুলকি’-তে। বক্সিংয়ের উপরেই তৈরি হচ্ছে এই সিরিয়াল। নায়িকা চরিত্রে রয়েছেন দিব্যানি মণ্ডল। নায়ক অভিষেক বসু। নায়কের বিধবা বৌদির চরিত্রে কৌশাম্বি। অভিনেত্রী জানিয়েছেন, একদম আলাদা একটা চরিত্র। এর আগে এরকম কাজ তিনি করেননি। তাই ভীষণ এক্সাইটেড। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

'জানি না' বলেও রামকৃষ্ণ মিশনে হামলাকে 'পারিবারিক বিষয়' আখ্যা মমতার! দীর্ঘ কয়েক বছরের মামলা শেষে মাথায় হাত সরকারি কর্মীদের, বড় রায় সুপ্রিম কোর্টের মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ 'এটা চাকরিজীবীদের অধিকার', মামলাকারী সরকারি কর্মীদের মুখে হাসি ফোটাল আদালত আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স বিরল রোগ এড়াতে চান! আপনার খাদ্যাভাস বজায় রাখুন এইভাবে, টিপস দিচ্ছে ICMR চেলসিতে শেষ হল মরিসিও পচেতিনো অধ্যায়, দল ছাড়লেন টিমের হেড কোচ এখনও শেষ হয়নি ভোট, এর মাঝেই আরও একদফা ডিএ বাড়ল! নির্দেশ জারি অর্থ দফতরের মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল

Latest IPL News

মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.