বাংলা নিউজ > বায়োস্কোপ > Kaushambi-Adrit: নববর্ষে ‘সোমদা’ ধ্রুবর বাহুলগ্না কৌশাম্বি, ‘আদৃত রাগ করবে’, বলছে ফ্যানেরা

Kaushambi-Adrit: নববর্ষে ‘সোমদা’ ধ্রুবর বাহুলগ্না কৌশাম্বি, ‘আদৃত রাগ করবে’, বলছে ফ্যানেরা

নতুন বছরে 'সোমদা' ধ্রুবর বাহুলগ্না কৌশাম্বি, ‘আদৃতদা রাগ করবে’, বলছে ফ্যানেরা

Kaushambi-Adrit: নতুন বাংলা বছরে আদৃত নয়, ধ্রুব সরকার অর্থাৎ মিঠাইয়ের সোমদার সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন কৌশাম্বি। আদৃতদা কই? প্রশ্ন ফ্যানেদের। 

অনস্ক্রিন ভাই-বোনের প্রেম একটা সময় মিঠাই ভক্তদের বড় অংশের গলার কাঁটা হয়ে বিঁধেছিল কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সেই চর্চা থিতু হয়েছে। মিঠাই শেষ হয়েছে প্রায় বছর ঘুরতে চলল। সিরিয়ালের নায়ক-নায়িকা দুজনেই ব্যস্ত বড় পর্দায় ভাগ্যপরীক্ষায়। এর মাঝেই আদৃত-কৌশাম্বির সম্পর্ক নিয়ে কাটাছেঁড়ার শেষ নেই। টেলিপাড়ার একটা বড় অংশের দাবি এই বছরেই নাকি সাত পাক ঘুরবেন এই তারকা জুটি। তবে বিয়ে নিয়ে মুখে কুলুপ দুজনেরই। আরও পড়ুন-লাল কুর্তা থেকে উঁকি দিচ্ছে বক্ষ বিভাজিকা! ‘আদৃত-প্রেমিকা’ কৌশাম্বির হট লুকে বুঁদ নেটপাড়া

নতুন বাংলা বছরে আদৃত নয়, সোমদা অর্থাৎ অভিনেতা ধ্রুবজ্যোতি সরকারের পাশে দেখা গেল কৌশাম্বিকে। হলুদের রং মিলান্তি দুজনের। বৈশাখি ফটোশ্যুটে দুজনের রসায়ন চোখ টানল। সোনালি জরির কাজ করা হলুদ শিফন শাড়িতে কৌশাম্বি, সঙ্গে সাদা ব্লাউজ। গলায় সোনার নেকপিস,কানে ঝুলছে কানবালা। দু-হাত শাঁখা-পলা আর সোনার বলায় দ্যুতি ছড়াচ্ছেন আদৃত প্রিয়া। হলুদ পাঞ্জাবি আর হদুল পাড়ের সাদা ধুতিতে দেখা মিলল ধ্রুবর। কোনও ছবিতে ধ্রুবর বাহুডোরে গা এলিয়ে দিয়েছেন কৌশাম্বি, কোনওটায় আবার ধ্রুব আগলে রয়েছেন তাঁকে। নিজের ফেসবুকের দেওয়ালে ছবি শেয়ার করে কৌশাম্বি লেখেন, ‘শুভ নববর্ষ’।

কৌশাম্বি-ধ্রুবর রসায়ন দেখে হাঁ অনেকেই। কৌশাম্বির মিষ্টি রূপে মুগ্ধ অনেকেই। কেউ কেউ মজা করে লিখেছেন, ‘আদৃতদা রাগ করবে’। মিঠাই ধারাবাহিকের সেটেই শুরু কৌশাম্বি-আদৃতের প্রেমের গল্প। সেই নিয়ে কম সমালোনা হয়নি। তবে নেতিবাচকতাকে পাত্তা না দিয়ে পরস্পরকে আগলে রেখেছেন তাঁরা। 

এই মুহূর্তে ‘ফুলকি’ ধারাবাহিকে পারোমিতার চরিত্রে অভিনয় করেছেন কৌশাম্বি। অন্যদিকে জি বাংলায় সদ্য শেষ হওয়া ‘মিলি’ ধারাবাহিকে দ্বিতীয় লিড হিসাবে দেখা গিয়েছে ধ্রুবকে। নতুন শুরুর অপেক্ষায় তিনি। 

আদৃতকে আগামিতে দেখা যাবে ‘পাগল প্রেমী’ ছবিতে। এসভিএফের প্রযোজনায় তৈরি অভিরূপ ঘোষের এই ছবিতে আদৃতের নায়িকা নবাগতা মুনমুন। এপ্রিলের শেষে বা মে মাসেই হয়ত এই ছবি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা সারবে প্রযোজনা সংস্থা। 

কিছুদিন আগেই দিদি নম্বর ১-এর মঞ্চে হাজির হয়েছিলেন কৌশাম্বি। যেখানে রচনা প্রশ্ন করেছিলেন বিয়ে নিয়ে। বলেছিলেন, ‘সোশ্য়াল মিডিয়ায় কৌশাম্বির প্রচুর খবর পাই আমি। মিঠাই-এর পর থেকে ও একটু বেশিই ভালো আছে। অবসর সময়ে গান শুনছে। খুব গ্লো করছে…’। এমন কথা লজ্জায় লাল কৌশাম্বি। বলে উঠেছিলেন, ‘এসব তুমি কী করছ বলো তো’! এরপর বিয়ে প্রসঙ্গে রচনা বলেন, ‘খুব জলদি দিল্লি কা লাড্ডু খেতে চলেছে…’। তারপর অবশ্য হাল ছাড়তেই হয়েছিল কৌশাম্বিকে। বলেছিলেন, মনের মানুষ আছেন তাঁর মনে। সঙ্গে অবশ্য বাড়ির লোক যে তাঁদের সম্পর্ক জানে আর মেনে নিয়েছে, সেটাও বলে দেন রচনাকে। এখন দেখার এই বছরেই শুভকাজটা দুজনে সেরে ফেলেন কিনা!

 

 

বায়োস্কোপ খবর

Latest News

জাতীয় সড়কের নীচে ড্রেন পাইপ ভেঙে বিপত্তি, আহত অনেকে, ক্ষতিগ্রস্ত বহু গাড়ি জামাইয়ের জন্য মিঠাই ভক্তদের ‘পাগল’ কটাক্ষ, শ্বশুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট আদৃত ঘূর্ণিঝড়র যেতে না যেতেই বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, চিন্তা বাড়ল পূর্বাভাসে ঢাকে কাঠি T20 বিশ্বকাপের, প্রস্তুতি ম্যাচেই কানাডার হয়ে চমক ভারতীয় ক্রিকেটারের অটোতে চেপে রেমাল দুর্গতদের মাঝে অভিষেক, TMC সেনাপতির জামার দাম নিয়ে বিস্ফোরক BJP পরমের সঙ্গে বিয়ের ৬ মাস! স্পেশ্যাল রাতে এই মিষ্টি কাজটা করলেন পিয়া ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? সঙ্গীর থেকে দূরত্বের ভয় মানসিক সমস্যা বাড়াচ্ছ? কী বলছে আজকে আপনার প্রেম রাশিফল অভিমানের অবসান, সৌরভের প্রচেষ্টায় ২ বছর পরে ফের বাংলায় ফিরলেন ঋদ্ধিমান সাহা ইন্ডিয়ার 'বড় শরিকের' আসন সংখ্যা বড়া দাবি শাহের, সঙ্গে খোঁচা - 'মমতা PM হবেন?'

Latest IPL News

‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.