বাংলা নিউজ > বায়োস্কোপ > সৌরভ আমাকে 'ব্যবহার' করেছে ইচ্ছেমতো! অমিতাভের কাছে 'দাদার কীর্তি' ফাঁস সেহবাগের
প্রকাশ্যে 'দাদার কীর্তি' ফাঁস করলেন বীরু। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
প্রকাশ্যে 'দাদার কীর্তি' ফাঁস করলেন বীরু। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সৌরভ আমাকে 'ব্যবহার' করেছে ইচ্ছেমতো! অমিতাভের কাছে 'দাদার কীর্তি' ফাঁস সেহবাগের

  • একসময় সৌরভ তাঁকে ইচ্ছেমতো 'ব্যবহার' করেছেন, কেবিসি ১৩ -র মঞ্চে অমিতাভ বচ্চনের কাছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নামে নালিশ জানালেন বীরেন্দ্র সেহবাগ। প্রকাশ্যে ফাঁস করলেন গোটা ঘটনা।

গত সপ্তাহ থেকেই শুরু হয়েছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজনের সম্প্রচার। সোম থেকে শুক্র সোনি টিভিতে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ এবং জিও টিভি-তে দেখা যায় কৌন বনেগা ক্রোড়পতি। আগেই জানা গেছিল কেবিসি-র চলতি সিজনের প্রতি সপ্তাহে 'শানদার শুক্রবার' নামের বিশেষ পর্বে হট সিটে অমিতাভ বচ্চনের মুখোমুখি বসতে দেখা যাবে তারকাদের। এবারে সেই বিশেষ পর্বে যে হাজির থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায় এবং বীরেন্দ্র সেহবাগ, সে খবর জানা গেছিল আগেই। সম্প্রতি, সেই পর্বের একটি প্রোমো প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গেছিল নেটদুনিয়ায়। এবারে সামনে এল শোয়ের নতুন প্রোমো। সেখানেই দেখা যাচ্ছে প্রকাশ্যে অমিতাভের কাছে সৌরভের নামে নালিশ ঠুকছেন বীরু।

প্রোমোতে কখনও দেখা যাচ্ছে প্রশ্নকর্তার আসনে সৌরভ এবং উল্টোদিকের হট সিটে পাশাপাশি বসে রয়েছেন অমিতাভ-সেহবাগ। এক জায়গায় 'বিগ বি'-র উদ্দেশে 'প্রিন্স অফ ক্যালকাটা'-কে বলতে শোনা যাচ্ছে তিনি যেন কখনওই সেহবাগকে বিশ্বাস না করেন। করলেই গাড্ডায় পড়বেন। 'দাদা'-র কথা শেষ হতে না হতেই রসিয়ে রসিয়ে বীরুর জবাব, 'এখন উনি একথা বলছেন। আর খেলার সময় যখন টিমের বড় রান করার প্রয়োজন হতো, রান দ্রুত তাড়া করার প্রয়োজন হতো তখন উনি বীরুকেই ডাকতেন। ব্যাটিংয়ে কে ওপেন করবে ভেবে পাচ্ছেন না, ডাক বীরুকে। আবার যুৎসই বোলার পাচ্ছেন না, সেইসময়েও আমিই কাজে এসেছি! আমিই প্রতিবার ওঁর মুশকিল আসান হয়েছি'। বাইশ গজের বদলে কেবিসি-তেও সেহবাগের এই 'আপার কাট' শট দেখে হাসিতে ফেটে পড়েন সৌরভ ও অমিতাভ দু'জনেই।

শোয়ের অন্য একটি প্রোমোতে বীরুর উদ্দেশে অমিতাভকে প্রশ্ন করতে দেখা যায়, ফিল্ডিং করতে করতে যদি ক্যাচ মিস হয়ে যায়? প্রশ্ন শোনা মাত্র বীরু সৌরভের দিকে ইশারা করে বলে উঠেন, ‘যদি কোচ গ্রেগ চ্যাপেল হন, তবে গাইব আপনি তো য্যায়সে তয়সে, থোরি এয়সে ইয়া ওয়সে কাট যায়েগি…. আপকা ক্যায়া হোগা জনাবে আলি…’। সেহবাগের গান শুনে রীতিমতো কপাল চাপড়াতে দেখা গেল সৌরভকে। সেহবাগের ভাবসাব দেখে ও তার ইঙ্গিত বুঝে হাসি চাপতে পারেননি অমিতাভ বচ্চনও। 

আসলে গ্রেগ চ্যাপেল কোচ থাকাকালীন সৌরভের সঙ্গে তাঁর বহুল বিতর্কিত সেই অধ্যায়ের স্মৃতি আজও তাজা ভারতবাসী তথা ক্রিকেটপ্রেমীদের মনে। সেই ঘটনার স্মৃতি তাজা করেই উস্কে দিলেন বীরু।

বন্ধ করুন