বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan: গির অরণ্যে সিংহির মুখোমুখি বিগ বি! হাড়হিম করা অভিজ্ঞতা শোনালেন কেবিসির মঞ্চে

Amitabh Bachchan: গির অরণ্যে সিংহির মুখোমুখি বিগ বি! হাড়হিম করা অভিজ্ঞতা শোনালেন কেবিসির মঞ্চে

সিংহির মুখে অমিতাভ! তারপর… 

Amitabh Bachchan at Gir: গুজরাতের গির অরণ্যে সিংহির মুখে পড়েছিলেন অমিতাভ! ভয়ে হাত-পা ঠাণ্ডা হয়ে যায় শাহেনশার। ঠিক কী ঘটেছিল? কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে জানালেন বর্ষীয়ান তারকা। 

‘কৌন বনেগা ক্রোড়পতি’ শো-তে প্রতি এপিসোডে নতুন নতুন প্রতিযোগী আসেন। তাঁর সঙ্গে খেলার মাঝে জমিয়ে আড্ডা দিতে দেখা যায় অভিনেতাকে। আর সেই আড্ডার ফাঁকে অনেক সময়ই ব্যক্তিগত জীবনের নানান অভিজ্ঞতা তুলে ধরেন সঞ্চালক অমিতাভ বচ্চন। 

২০০০ সালে শুরু হয়েছিল এই কুইজ রিয়ালিটি শো। দু'দশক পরেও এই শোয়ের জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি একবিন্দুও। যার অন্যত কারণ নিঃসন্দেহে অমিতাভ বচ্চন। এই শো-এর ১৫টি সিজনের মধ্যে ১৪টি সিজন হোস্ট করেছেন বিগ বি। কেবিসি'র তৃতীয় সিজনের হোস্ট ছিলেন শাহরুখ খান। সেটি তেমন জনপ্রিয়তা না পাওয়ার পর স্বমহিমায় ফেরেন অমিতাভ। 

সদ্যই চলতি সিজনের দু-নম্বর কোটিপতি জসনীল কুমারের রূপকথার সফরের সাক্ষী থেকেছে দর্শক। এর মাঝেই অমিতাভের সামনে হটসিটে বসলেন মেডিক্যালের ছাত্র অভিনব সিং। প্রশ্নোত্তরের মাঝে জমে আড্ডার আসর। কথার ফাঁকই বিগ বি জানতে পারেন অভিনবের হবি বন্যপ্রাণীদের ছবি তোলা। এরপর অভিনবের তোলা বেশকিছু ছবি দেখে উত্তেজিত হয়ে পড়েন অমিতাভ। এবং দর্শকদের সঙ্গে ভাগ করে নেন এক রোমহর্ষক ঘটনা। 

বর্ষীয়ান অভিনেতা জানান, একবার গির অরণ্যে এক সিংহের পরিবারের মুখোমুখি হয়েছিলেন তিনি। সিংহি তাঁর ছানাদের নিয়ে সোজা অমিতাভের দিকে হেঁটে আসেন, ভয়ে সিঁটিয়ে গিয়েছিলেন অভিনেতা। যদিও কোনওরম পাত্তা না দিয়ে পাশ কাটিয়ে চলে যায় সিংহি ও তার শাবকরা। পরবর্তীতে নিজের ক্যামেরা টিমকে অমিতাভ প্রশ্ন করেছিলেন, এই মুহূর্তটা ক্যামেরাবন্দি করা হয়েছে কিনা। তাঁরা জানায়, ‘স্যার, ভয়ে হাত কাঁপছিল কিছু তুলতে পারিনি’। এই ঘটনা যথেষ্ট হতাশ করেছিল অমিতাভকে তা বলার অপেক্ষা রাখে না। 

আরও এক ঘটনার কথা জানান অমিতাভ। সেইসময় দক্ষিণ আফ্রিকায় ঘুরতে গিয়েছেন শাহেনশা। রাস্তা দিয়ে হাতির দল পার হচ্ছিল। ড্রাইভার গাড়ি থামিয়ে দেওয়ায় আশ্চর্য হন অভিনেতা। পরে জানতে পারেন, হাতির দল রাস্তা পারাপার শেষ না করলে তাদের পাশ কাটিয়ে যাওয়া বিপজ্জনক। হাতির দলকে সম্মান দেখাতে গাড়ি দাঁড় করানোই নিয়ম। বিগ বি যোগ করেন, ‘কিন্তু একজন গাড়ি থামায়নি, সে এগিয়ে গেলে হাতির দল ক্ষুব্ধ হয়ে আমাদের দিকে তেড়ে আসে। পিছনে তখন ৫-৮ কিলোমিটার পর্যন্ত গাড়ির লম্বা লাইন।’ পালানোর পথ নেই! তাহলে শেষমেশ কীভাবে রক্ষা পেলেন? অমিতাভ জানান, ফরেস্ট রেঞ্জার্সের দল এসে ওপেন ফায়ার করে, এরপর হাতির দল সেখান থেকে চলে যায়। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী মঙ্গলে পরীক্ষা, বুধেই UGC-NET বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে! ক্যানসার আক্রান্ত স্ত্রী'র মৃত্যু, হাসপাতালেই গুলি করে আত্মহত্যা IPS অফিসারের সমানে সমানে টক্কর, ২ দল মিলিয়ে চার ব্যাটারের শতরান,এমনটা মেয়েদের ODI-এ আগে ঘটেনি ষড়যন্ত্র করে পুড়িয়ে দেওয়া হয়েছে হলং বাংলো? তদন্ত কমিটি গঠন বনমন্ত্রীর ‘BJP কর্মীকে পিটিয়ে মেরেছে পুলিশ’ বলে অভিযোগ, স্ত্রীর সামনে ময়নাতদন্তের নির্দেশ

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.