বাংলা নিউজ > বায়োস্কোপ > Khela Jokhon: ছোটপর্দার জনপ্রিয় জুটি এবার বড়পর্দায়, অ্যাকশন থ্রিলার নিয়ে আসছেন অর্জুন-মিমি

Khela Jokhon: ছোটপর্দার জনপ্রিয় জুটি এবার বড়পর্দায়, অ্যাকশন থ্রিলার নিয়ে আসছেন অর্জুন-মিমি

খেলা যখন ছবির পোস্টার

Khela Jokhon: অর্জুন চক্রবর্তী এবং মিমি চক্রবর্তী অভিনীত খেলা যখন আসছে বড়পর্দায়। মিমি চক্রবর্তীর একটি অ্যাকসিডেন্ট দিয়ে এই গল্পের সূত্রপাত। তারপর?

ছোটপর্দার এক সময়ের বিখ্যাত জুটি ছিল মিমি চক্রবর্তী এবং অর্জুন চক্রবর্তী। তাঁদের একত্রে গানের ওপারে ধারাবাহিকে দেখা গিয়েছিল। তাঁদের দুজনের চরিত্রে একদম আলাদা হলেও, জুটি দর্শকদের মন কেড়েছিল। এই জুটিই আবার ফিরতে চলেছে। তবে এবার বড়পর্দায়, অন্য রকম ভাবে। অর্জুন এবং মিমির নতুন ছবি মুক্তি পেতে চলেছে।

আগামী মাসের ৪ তারিখ, অর্থাৎ ৪ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে খেলা যখন ছবিটি। এই ছবিতে অভিনয়ে দেখা যাবে টলিউডের একাধিক চেনা মুখকে, যার মধ্যে রয়েছেন অর্জুন চক্রবর্তী, মিমি চক্রবর্তী, সুস্মিতা চ্যাটার্জি, প্রমুখ। এই ছবিটির পরিচালনা করেছেন পরিচালক অরিন্দম শীল।

খেলা যখন ছবিটি একটি আদ্যোপান্ত অ্যাকশন থ্রিলার ছবি।

গল্পের শুরুতেই দেখা যাবে একটি দুর্ঘটনা। আর সেই ভয়াবহ দুর্ঘটনা শিকার হন এই ছবির অন্যতম মূল চরিত্র মিমি চক্রবর্তী। কিন্তু যখন এই দুর্ঘটনার উৎস খুঁজে বের করতে যাওয়া হয় তখনই সেখানে চমক লুকিয়ে থাকে। আসল সত্য উদঘাটন করার জন্য মিমিকে অনেক বাধা বিপত্তি পেরোতে হয়। এরপরও কি সে সত্য জানতে পারবে, পারবে নিজের পরিচয় খুঁজে বের করতে? সেই উত্তর ছবি দেখলেই মিলবে। এই ছবিতে মিমি চক্রবর্তীর চরিত্রের নাম উর্মি।

তবে বড়পর্দায় এটা মিমি আর অর্জুনের প্রথম কাজ নয়। এর আগেও তাঁদের একত্রে দেখা গিয়েছে। 'বাপি বাড়ি যা' ছবিটিতে তাঁরা একসঙ্গে অভিনয় করেছিলেন। এছাড়া ক্রিসক্রস ছবিটির একটি অংশেও মিমির উল্টো দিকে অর্জুনকে দেখা গিয়েছিল সেই ছবিটি বিরসা দাশগুপ্ত পরিচালনা করেছিলেন। আসলে এই জুটিকে দর্শকরা দেখতে পছন্দ করেন। সেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক থেকেই তাঁদের জুটি জনপ্রিয়। গানের ওপারে ধারাবাহিকটি ঋতুপর্ণ ঘোষ পরিচালনা করেছিলেন। সেই ধারাবাহিকের প্রেক্ষাপট, গল্প বলার ধরন, ইত্যাদি দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। সেখানেই এই জুটির সঙ্গে পরিচয় হয় দর্শকদের। অতীতের প্রিয় জুটিকে নতুন রূপে এই ছবিতে তুলে ধরা হবে।

খেলা যখন ছবিতে মিমির উল্টো দিকে থাকছেন অর্জুন। অ্যাকশন থ্রিলার ছবি এই জুটি কেমন জমায় সেটাই এখন দেখার পালা। তবে পরিচালক অরিন্দম শীল জানিয়েছেন এই ছবিটি তাঁর অন্যতম স্বপ্নের প্রজেক্ট।

খেলা যখন ছবিটির প্রযোজনা করেছে এসভিএফ, ক্যামেলিয়া প্রযোজনা সংস্থা ও রাজপ্রতিম ভেঞ্চার্সের। ৪ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসছে এই ছবি।

বন্ধ করুন